দ্রুত বীর্য পাতের চিকিৎসা - দ্রুত বীর্য পাতের চিকিৎসা খাবার

 আপনি যদি দ্রুত বীর্য পাতের  চিকিৎসা গুলো সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আলোচনা করা হবে দ্রুত বীর্যপাত হলে করণীয় কি বা কবিরাজি চিকিৎসার মাধ্যমে দ্রুত বীর্যপাতের সমস্যার সমাধান হবে কিনা সেই সম্পর্কে। আপনার যদি উপরুক্ত সমস্যা হয়ে থাকে তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন জেনে নেওয়া যাক দ্রুত বীর্য পাতের  চিকিৎসা।

দ্রুত বীর্য পাতের কবিরাজি চিকিৎসা
দ্রুত বীর্যপাত অনেক বড় ধরনের একটি সমস্যা। তাই আপনি এই সমস্যার সমাধান পেতে কবিরাজি চিকিৎসা গ্রহণ করতে পারেন। পূর্বে অনেকেই এই কবিরাজি চিকিৎসার মাধ্যমে দ্রুত বীর্যপাতের সমস্যার সমাধান পেয়েছে। এই সমস্যাগুলোর জন্য কবিরাজি চিকিৎসা অন্যতম। তাহলে চলুন জেনে নেওয়া যায় দ্রুত বীর্য পাতের কবিরাজি চিকিৎসা সম্পর্কে।

শীঘ্রপতন বন্ধ করার এলোপ্যাথিক ঔষধ

আপনি নিশ্চয়ই শীঘ্রপতন বন্ধ করার এলোপ্যাথিক ঔষধ সম্পর্কে জানতে চাচ্ছেন? হ্যাঁ আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন শীঘ্রপতন বন্ধ করার জন্য কোন ওষুধটি বা অ্যালোপ্যাথিক কোন ওষুধটি সবথেকে ভালো সেই সম্পর্কে। সেগুলো প্রথম সমস্যাটি আপনি অ্যালোপ্যাথিক ওষুধের মাধ্যমেও সমাধান করতে পারবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক শীঘ্রপতন বন্ধ করার এলোপ্যাথিক ঔষধ কোনটি।
সহবাস করার সময় যদি আপনার স্ত্রী স্থালন ঘটে তাহলে আপনি অ্যালোপ্যাথিক SSR জাতীয় মেডিসিনগুলো একটানা দুই তিন মাস খাওয়াতে পারেন। দুই তিন মাস একটানা ওষুধটি সেবন করলে উক্ত সমস্যা দূর হয়ে যাবে।SSR জাতীয় মেডিসিন বলতে এখানে বোঝানো হয়েছে যেমনঃ
Prolert ক্যাপসুল
Oxat ট্যাবলেট
এই দুই ধরনের ট্যাবলেট এর মধ্যে যেকোনো একটি যদি আপনি সকালে খাওয়ার পর প্রতিদিন সেবন করেন তাহলে আপনার সমস্যা সমাধান হয়ে যাবে।

দ্রুত বীর্য পাতের  চিকিৎসা   ওষুধ

আপনি নিশ্চয়ই জানতে চাচ্ছেন দ্রুত বীর্য পাতের  চিকিৎসা  বা ওষুধ কি? হ্যাঁ আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন দ্রুত বীর্যপাত হলে কোন ওষুধটি খেতে হবে বা কোন ওষুধটি খেলে দ্রুত বীর্যপাত হবে না। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক দ্রুত বীর্য পাতের  চিকিৎসা  বা ঔষধ সম্পর্কে।
  • দ্রুত বীর্যপাত হলে আপনি কোনিয়াম নামক এই ওষুধটি সেবন করতে পারেন। কোনিয়াম একটি হোমিওপ্যাথিক ওষুধ। যাদের দ্রুত বীর্যপাত হয়ে থাকে তাদের জন্য এই ওষুধটি অনেক উপকারি।
  • আপনার যদি সহবাস করার 2 মিনিটে মাথায় বীর্যপাত হয়ে যায় বা দ্রুত বীর্যপাত হওয়ার সমস্যা থেকে থাকে তাহলে আপনি সোবাল সেরুলেটা ওষুধটি সেবন করতে পারেন। যৌন সঙ্গম এবং যৌন শক্তি বৃদ্ধি করতে বা দীর্ঘায়িত করতে এই ওষুধটি অন্যতম। তাছাড়াও এই ওষুধটি সেবনের ফলে শারীরিক শক্তি হজম শক্তি ঘুম এবং ওজন বৃদ্ধি পায়।
  • সেলিনিয়াম ওষুধটি স্বপ্নদোষ, মাথার চুল পড়ে যাওয়া এবং দ্রুত বীর্য বের হওয়ার মত যৌনগত এবং হরমোন জনিত সমস্যা সমাধান করে থাকে। এই ওষুধটি বিশেষ করে কোষ্ঠকাঠিন্য রোগীদের ক্ষেত্রে বেশি কার্যকরী।

দ্রুত বীর্য পাতের চিকিৎসা খাবার

আপনি যদি দ্রুত বীর্যপাতের চিকিৎসা খাবার সম্পর্কে জানতে চান তাহলে এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন কি খাবার খেলে দ্রুত বীর্যপাতের চিকিৎসা সম্পন্ন হবে। তার আগে একটি কথা বলে নেই প্রথমে আপনাকে যৌন রোগ বিশেষজ্ঞ ডাক্তারের সঙ্গে পরামর্শ করতে হবে। তারপর সেই অনুযায়ী আপনাকে খাবার খেতে হবে। তবে আমরা কিছু খাবারের তালিকা দিচ্ছি যেগুলো খেলে আপনার যুদ্ধ বীর্যপাতের সমস্যার সমাধান হবে। যেমন তাজা শাকসবজি ফলমূল প্রোটিন রিচ খাদ্য, ওমেগা ৩ অনিগ্রাম।

দ্রুত বীর্য পাতের  চিকিৎসা

আপনি যদি দ্রুত বীর্যপাতের চিকিৎসা সম্পর্কে জানতে চান তাহলে আজকের এই পরবর্তী মনোযোগ সহকারে পড়ুন। কেননা এই পর্বে আপনি জানতে পারবেন দ্রুত বীর্যপাতের চিকিৎসা কি। প্রতিদিন সকাল বেলা খালি পেটে একটি রসুন দুই কোয়া ও সামান্য ঘি একসঙ্গে মিশ্রিত করে ভালো করে ভেজে নিয়ে খেতে হবে তারপর হালকা গরম পানি খেতে হবে এভাবে আপনার টানা সাত দিন খেলে আপনার দ্রুত হতে চিকিৎসা সেরে যাবে।

দ্রুত বীর্য পাতের ট্যাবলেট

আপনি যদি দ্রুত বীর্য পাতের ট্যাবলেট এর নাম সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। অনেকের দ্রুত বীর্যপাত হওয়ার মতো সমস্যা হয়ে থাকে। আবার অনেকেই রয়েছে সঙ্গম করার পূর্বে বীর্যপাত হয়ে যায় তাদের জন্য আজকের এই পর্বটি। আজকের এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন দ্রুত বীর্যপাত হলে কোন ট্যাবলেটটি সবথেকে বেশি উপকারে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক দ্রুত বীর্য পাতের ট্যাবলেট কোনটি। সিল ডানাফিল গ্রুপের ওষুধ দ্রুত বীর্যপাতের ট্যাবলেট হিসেবে সেবন করলে অনেক ভালো ফলাফল পাওয়া যায়।
দ্রুত বীর্যপাত থেকে রক্ষা পেতে Tadalnafil ট্যাবলেট টি আপনি ব্যবহার করতে পারেন। এই ট্যাবলেটের প্রতি পিস এর দাম ৮২ টাকা করে। তাছাড়া আপনি Vigara বা Cialis ট্যাবলেটটি সেবন করতে পারেন। এই ট্যাবলেটের প্রতি পিস এর দাম বা অন্য টাকা করে। এই দুটি ওষুধের যেকোনো একটি সেবনের ফলে আপনার লিঙ্গ অনেক শক্ত এবং দৃঢ় থাকবে। একটি ওষুধ খাওয়ার ফলে আপনি অনেকবার এবং ইচ্ছে মত সহবাস করতে পারবেন।

দ্রুত বীর্যপাতের চিকিৎসা হামদর্দ

আপনি যদি দ্রুত বীর্যপাতের চিকিৎসা হামদর্দ সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব দ্রুত বীর্যপাতের জন্য বা দ্রুত বীর্যপাত এর চিকিৎসা হামদর্দ সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক দ্রুত বীর্যপাতের চিকিৎসা হামদর্দ। দ্রুত বীর্যপাতের চিকিৎসার জন্য ব্যবহার করতে পারেন হামদাদের নিশাত ক্যাপসুল দিয়ে। তবে আপনাকে এই ওষুধ সেবন করার নিয়ম সম্পর্কে অবশ্যই জানতে হবে। দ্রুত বীর্যপাতের চিকিৎসায় হামদার্দের কয়েকটি ওষুধ খুবই কার্যকরী ভূমিকা পালন করে থাকে। এই ঔষধগুলো নিচে দেওয়া হলঃ
  • ক্যাপসুল জিনটোন
  • ট্যাবলেট ফ্রোডেক্স
  • ক্যাপসুল এনডিওরেক্স
  • ক্যাপসুল লিভিডেক্স
  • মাজনু মুগাল্লিয

দ্রুত বীর্য পাতের ইসলামিক চিকিৎসা

দ্রুত বীর্য পাতের ইসলামিক চিকিৎসা সম্পর্কে জানতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। এই পর্বটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়লে আপনি জানতে পারবেন দ্রুত বীর্যপাত প্রতিরোধ করতে ইসলামিক চিকিৎসা সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক দ্রুত বীর্য পাতের ইসলামিক চিকিৎসা।
  • যৌন জীবনকে উপভোগ করার জন্য নিয়মিত পুষ্টিকর খাবার খান
  • সেক্স করার সময় উত্তেজনার নিয়ন্ত্রণ করে রাখতে হবে।
  • প্রাকৃতিক খাবার খেতে হবে যেমনঃ খেজুর, পেয়ারা, কাঠবাদাম মধু ইত্যাদি জাতীয় খাবার গুলো বীর্য বাড়ায় এবং ঘন করে।
  • হস্তমৈথুন থেকে দূরে থাকুন যাবতীয় বদ অভ্যাস ত্যাগ করুন এবং পুষ্টিকর খাদ্য গ্রহণ করুন।
  • প্রতিদিন সন্ধ্যা এবং সকালে এক কাপ গরম দুধের সাথে ১০-১২ টি বাদাম এক চিমটি আদা ও এলাচ মিশিয়ে খান

শেষ কথা

উপরোক্ত আলোচনা সাপেক্ষে এতক্ষণে নিশ্চয়ই দ্রুত বীর্য পাতের কবিরাজি চিকিৎসা সম্পর্কে সঠিক ধারণা পেয়েছেন। আপনার যদি এই পর্বটি সম্পর্কে কোন মতামত থেকে থাকে তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং আজকের পর্বটি যদি আপনার ভালো লেগে থাকে তবে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করবেন। এই ধরনের পোস্ট আরো পেতে অবশ্যই আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।


পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url