হস্ত মৈথুনের প্রাকৃতিক চিকিৎসা - হস্ত মৈথুনের ঔষধ

প্রিয় পাঠক আপনি যদি হস্ত মৈথুনের প্রাকৃতিক চিকিৎসা সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব হস্তমৈথুন করলে কি সমস্যা হয়ে থাকে এবং হস্তমৈথুন থেকে মুক্তি পাওয়ার প্রাকৃতিক চিকিৎসা সম্পর্কে। হস্তমৈথুনের প্রাকৃতিক চিকিৎসা সম্পর্কে জানতে এই পর্বটি পড়ুন। তাহলে চলুন জেনে নেওয়া যাক হস্ত মৈথুনের প্রাকৃতিক চিকিৎসা সম্পর্কে বিস্তারিত।

হস্ত মৈথুনের প্রাকৃতিক চিকিৎসা
হস্তমৈথুন সম্পর্কে সকল প্রশ্নের উত্তর পেতে আজকের এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। কারণ আজকের এই পর্বের মাধ্যমে আলোচনা করা হবে হস্তমৈথুন এর প্রাকৃতিক চিকিৎসা সহ হস্তমৈথনের সকল ধরনের ক্ষতিকারক দিক সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক হস্ত মৈথুনের প্রাকৃতিক চিকিৎসা।

হস্ত মৈথুনের কত দিন পর করা উচিত

আপনি নিশ্চয়ই হস্ত মৈথুনের কত দিন পর করা উচিত জানতে চাচ্ছেন? হ্যাঁ আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব হস্তমৈথুন কত দিন পরপর করা উচিত সেই সম্পর্কে। তাহলে চলুন জেনে নেওয়া যাক হস্ত মৈথুনের কত দিন পর করা উচিত। হস্তমৈথুনের বিষয়টা হল নিঃসন্দেহে স্পর্শকাতর। 

শুধু যে শরীরের সংবেদনশীল অঙ্গের মাধ্যমে এই বিষয়টি সম্পাদনা হয় তাও কিন্তু নয়। মানসিক দিক থেকেও হস্তমৈথন নানাভাবে সবাইকে প্রভাবিত করে থাকে। তবে হস্তমৈথুন মানুষের জীবনে ইতিবাচক প্রভাব ফেলতে পারে আবার আপনার স্বাস্থ্য ডেকে আনতে পারে হঠাৎ বিপদ।

হস্তমৈথুন করা এমন একটি বদ অভ্যাস যা একবার কারো অভ্যাস হয়ে গেলে তা ত্যাগ করা খুবই কষ্টকর। হস্তমৈথুন এর ক্ষেত্রে একেকজনের একেক রকম চাহিদা থাকলেও চিকিৎসা বিজ্ঞান মতে সপ্তাহে কেউ যদি পাঁচবারের বেশি হস্তমৈথুন করে তবে তার স্বাস্থ্যের পক্ষে অনেক ক্ষতিকর। 

অতএব আপনি সপ্তাহে পাঁচ দিনের কম হস্তমৈথুন করতে পারবেন। তবে যতটা সম্ভব হস্তমৈথুন করা থেকে বিরত থাকুন।

হস্ত মৈথুনের ঔষধ

আপনি যদি হস্ত মৈথুনের ঔষধ সম্পর্কে বিস্তারিত জানতে চান তবে আজকের এই পর্বটি আপনার জন্য। কারণ আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব হস্তমৈথুনের জন্য সকল ওষুধ সম্পর্কে। আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক হস্ত মৈথুনের ঔষধ সম্পর্কে বিস্তারিত। ওষুধ খাওয়ার পূর্বে অবশ্যই কিছু কথা মাথায় রাখবেন। 

আপনি যদি সংসারের সুখ শান্তি আনতে চান বিয়ের পর যদি আপনার স্ত্রীকে আনন্দ বা তৃপ্তি প্রদান করতে চান তবে হস্তমৈথুন থেকে দূরে থাকুন। হস্তমৈথুন থেকে দূরে থাকার মূল ওষুধ হল নিজের মানসিক বা মনকে নিয়ন্ত্রণ করা। যখন আপনি মনকে নিয়ন্ত্রণ করতে পারবেন তখনই এই বদ অভ্যাস থেকে দূরে আসতে পারবেন। হস্তমৈথুন থেকে দূরে থাকার ওষুধগুলো হলঃ
  • Bellis Per খাবার ৩০ মিনিট আগে অথবা পরে ১৫ ফোটা করে আধা কাপ পানিতে।
  • Cantharis-6 
  • Cacarea Phosphorica 3x
  • Platinum Met 6(শুধু মেয়েদের জন্য প্রযোজ্য)

হস্ত মৈথুনের উপকারিতা কি ছেলেদের

হস্ত মৈথুনের উপকারিতা কি ছেলেদের সম্পর্কে জানতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বের মাধ্যমে জানতে পারবেন হস্তমৈথুন করলে এর উপকারিতা কি রয়েছে সেই সম্পর্কে। তাহলে চলুন জেনে নেওয়া যাক হস্ত মৈথুনের উপকারিতা কি ছেলেদের। 

ছেলে হোক কিংবা মেয়ে হস্তমৈথুন কখনো উপকারে আসে না। আমরা বিভিন্ন জায়গায় বা বিভিন্ন ওয়েবসাইটের মাধ্যমে দেখে থাকি যে হস্তমৈথুন সম্পর্কে বিভিন্ন ধরনের কথা বলা হয়েছে।

কিন্তু হস্তমৈথুন আপনাকে সাময়িকভাবে সুখ দিতে পারে। তবে সাময়িক সুখের জন্য আপনার শরীরের অনেক ক্ষতি হয়ে যায়। হস্তমৈথুন করার ফলে সাময়িকভাবে মন প্রফুল্ল থাকে নিজেকে প্রোস্টেট এবং সুষ্ঠ মনে হয় নিজের শরীরের ক্লান্তি কমায় এবং সাময়িকভাবে ভালো ঘুম হয়। 

কিন্তু এই সকল সুখ আপনার সাময়িকভাবেই হবে। বরং হস্তমৈথুনের ফলে আপনার পরবর্তীতে অনেক বেশি ক্ষতি হয়ে যাবে।

হস্ত মৈথুনের উপকারিতা কি ইসলামে

আপনি যদি হস্ত মৈথুনের উপকারিতা কি ইসলাম সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। এই পর্বের মাধ্যমে আলোচনা করা হবে ইসলামিক দিক দিয়ে হস্তমৈথুন সম্পর্কে বিস্তারিত। তাহলে চলুন জেনে নেওয়া যাক হস্ত মৈথুনের উপকারিতা কি ইসলাম।

হস্তমৈথুন সম্পর্কে ইসলামে কোন আয়াত বা দলিল নেই। বিভিন্ন আলেমরা তাদের মত করে বিভিন্ন মত দিয়েছেন। তবে এই বিষয়ে নিশ্চিতভাবে সরাসরি কেউ কিছু বলে নাই। হস্তমৈথুন সম্পর্কে ইসলাম কি বলে চলুন জেনে নেওয়া যাক। যে বিষয়ে কোন নির্দেশনা বা নিষেধ নেই সেই বিষয়ে ইসলাম বলে মুবাহ। মুবাহ অর্থ হচ্ছে ইচ্ছা স্বাধীন।


রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সাথে এমন কিছু যুবক ছিল যাদের কিছু ছিল না(অর্থ সম্পদ)। সেই সময় রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছিলেন হে যুবকরা তোমাদের মধ্যে যার বিয়ের খরচ বহন ও শারীরিক সামর্থ্য রয়েছে সে যেন বিয়ে করে ফেলে। কেননা তার দৃষ্টি নিম্নগামী রাখতে ও লজ্জাস্থানকে হেফাজত করতে সহায়ক হয়। 

আর যে বিয়ে করার জন্য সামর্থ্য রাখেনা সে যেন রোজা রাখে কারণ তার যৌন উত্তেজনা প্রশমন কারী। সহি বুখারী(৫০৬৬) উক্ত আলেমদের মতে উক্ত হাদিসের নবী বিয়ে করতে অক্ষম হলে কষ্ট হওয়া সত্ত্বেও রোজা রাখার পরামর্শ দিয়েছেন। হস্তমৈথুন করার পরামর্শ দেননি।

হস্ত মৈথুনের পর কি খেতে হয়

আপনি কি জানেন হস্ত মৈথুনের পর কি খেতে হয়? যদি না জেনে থাকেন তবে আজকের পর্বটি আপনার জন্য। এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব হস্তমৈথুন করার পর কি খেতে হবে সেই সম্পর্কে। অনেকেই রয়েছে যারা জানতে চাই হস্তমৈথুন করার পর কি খেলে শরীরে অনেক উপকার হবে তাদের জন্য এই পর্বটি।

 তাহলে চলুন এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক হস্ত মৈথুনের পর কি খেতে হয়। হস্তমৈথুন করার পর প্রচুর পরিমাণ পানি খেতে হবে। কারণ হস্তমৈথুনের পর শহরে পানি শূন্যতা এসে যায়। তাই হস্তমৈথুনের পর প্রচুর পরিমাণ পানি খাওয়া জরুরি। হস্তমৈথুন করার পর আদনা শহরের ক্লান্তি দূর করার জন্য এবং শরীরের দুর্বলতা কাটানোর জন্য প্রোটিনযুক্ত খাবার খেতে পারেন। প্রোটিন যুক্ত খাবারের মাধ্যমে আপনার শরীরের দুর্বলতা এবং ক্লান্তি দূর হয়ে যাবে।

হস্ত মৈথুনের প্রাকৃতিক চিকিৎসা

আপনি কি হস্ত মৈথুনের প্রাকৃতিক চিকিৎসা সম্পর্কে জানতে চাচ্ছেন? হ্যাঁ আপনি সঠিক জায়গায় এসেছেন। এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন হস্তমৈথুন থেকে রক্ষা পাওয়ার প্রাকৃতিক উপায় কি। তাহলে চলুন এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক হস্ত মৈথুনের প্রাকৃতিক চিকিৎসা। 

প্রথমে বলে রাখা ভালো যে হস্তমৈথুন কোন রোগ বা অসুখ নয়। তাই হস্তমৈথুনের জন্য নির্দিষ্ট কোন চিকিৎসাও নেই। হস্তমৈথুন থেকে দূরে থাকার সবথেকে মূল উপায় হলো আপনার মন মানসিকতা। হস্তমৈথুন থেকে দূরে থাকার জন্য মন মানসিকতা অনেক বড় ধরনের প্রভাব ফেলে। 

তাই হস্তমৈথুন থেকে দূরে থাকতে আপনি আপনার মনকে শান্ত করুন এবং হস্তমৈথুন থেকে দূরে রাখুন। হস্তমৈথুন করার অভ্যাস ত্যাগ করতে পারলে আপনার সকল ধরনের সমস্যার সমাধান হয়ে যাবে।

শেষ কথা

উপরোক্ত আলোচনা সাপেক্ষে এতক্ষণে নিশ্চয়ই হস্ত মৈথুনের প্রাকৃতিক চিকিৎসা সম্পর্কে ধারণা পেয়েছেন। আপনার যদি এই পর্বটি সম্পর্কে কোন মতামত থেকে থাকে তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং আজকের পর্বটি যদি আপনার ভালো লেগে থাকে তবে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করবেন।
পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url