ছেলেদের গিফট আইডিয়া - বয়ফ্রেন্ডকে গিফট

 আপনি নিশ্চয়ই ছেলেদের গিফট আইডিয়া সম্পর্কে জানতে চাচ্ছেন? আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব ছেলেদের কোন ধরনের গিফট দিলে ছেলেরা সবথেকে বেশি খুশি হয় সেই সম্পর্কে। আপনি যদি আপনার কোন ছেলে বন্ধুকে বা প্রিয়জনকে গিফট করতে চান বা গিফটের আইডিয়া নিতে চান তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন জেনে নেওয়া যাক ছেলেদের গিফট আইডিয়া।

ছেলেদের গিফট আইডিয়া
একটি ছেলেকে কি গিফট করলে সব থেকে বেশি খুশি হয় এবং ছেলেদের সুন্দর গিফটের আইডিয়া জানতে আজকের এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বটিতে আমরা সাজিয়েছে ছেলেদের সকল ধরনের গিফটের আইডিয়া নিয়ে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক ছেলেদের গিফট আইডিয়া।

ভালোবাসার গিফট আইডিয়া

আপনি কি ভালবাসার মানুষকে গিফট দিতে চান? ভালোবাসার গিফট আইডিয়া কি হতে পারে জানতে চান? হ্যাঁ আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব ভালোবাসার মানুষকে কি গিফট করলে সব থেকে বেশি খুশি হবে সেই সম্পর্কে। ভালোবাসার মানুষকে আপনি বিভিন্ন ধরনের গিফট করতে পারেন। আপনার ভালবাসার মানুষ বা আপনার প্রিয়জন কোন গিফট পেলে সব থেকে বেশি খুশি হবে আগে সেই সম্পর্কে আপনাকে জানতে হবে। নিচে কিছু ভালোবাসার মানুষকে উপহার দেওয়ার মতো আইডিয়া দেওয়া হলোঃ

ফুল

ফুল ভালোবাসে না এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। আপনার প্রিয় মানুষকে খুশি করার জন্য একগুচ্ছ গোলাপ অথবা বিভিন্ন ধরনের ফুল একত্রে করে তোড়া বানিয়ে আপনার প্রিয়জনকে উপহার দেন। তবে এই ক্ষেত্রে আপনার প্রিয়জনের কি ফুল বেশি পছন্দ সেই ফুলটি জেনে নিতে পারলে আরো বেশি ভালো হয়।

অলংকার

আগে ধারণা করা হতো যে অলংকার শুধু নারীরাই পড়ে। কিন্তু এখন বর্তমানে ছেলেরাও অলংকার পছন্দ করে থাকেন। যেমন আপনি যদি আপনার কোন ছেলে বন্ধু বা প্রিয়জনকে স্বর্ণের কিছু উপহার দিতে চান তাহলে আপনি রুচি ভেদে কিছু অলংকার উপহার দিতে পারেন। যেমন ব্রেসলেট, ঘড়ি, লকেট অথবা আংকটি।

পোশাক

বর্তমানে এখন সব থেকে বেশি খুশি হয় আপনি যদি আপনার প্রিয়জনকে পোশাক গিফট করে থাকেন। ধরুন আপনার প্রিয়জন যদি কোন ছেলে হয়ে থাকে তবে আপনি তাকে টি-শার্ট জামা এক কথায় শপিং করে দিতে পারেন।

চকলেট

আপনার প্রিয়জনকে চকলেট উপহার দিতে পারেন। বর্তমান সময়ে অনেকেই তার প্রিয়জনকে চকলেট গিফট করে থাকে। আপনি চাইলে আপনার প্রিয়জনকে চকলেটের একটি বক্স উপহার দিতে পারেন।

প্রসাধনী

আপনার প্রিয়জন যদি কোন মেয়ে হয়ে থাকে তাহলে আপনি তাকে ব্যান্ডের কোন মেকআপ বা সুগন্ধি গিফট করতে পারেন। আর আপনার প্রিয়জন যদি কোন ছেলে হয়ে থাকে সেক্ষেত্রে বডি স্প্রে আফটার শেভ লোশন অথবা সুগন্ধি উপহার দিতে পারেন।

স্বামীকে কি উপহার দেওয়া যায়

আপনি নিশ্চয়ই আপনার স্বামীকে উপহার দিয়ে খুশি করতে চাচ্ছেন? স্বামীকে যদি উপহার দিয়ে খুশি করতে চান অথবা স্বামীকে কি উপহার দিলে স্বামী খুশি হবে জানতে চান তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব স্বামীকে কি উপহার দেওয়া যায় সেই সম্পর্কে। আপনি চাইলে আপনার স্বামীকে বিভিন্ন ধরনের উপহার দিয়ে খুশি করতে পারেন। আপনার স্বামীকে গিফট সব থেকে বেশি পছন্দ করে থাকে অথবা কোন জিনিসটি সবচেয়ে বেশি পছন্দ করে সেই সম্পর্কে আগে ধারণা নিতে হবে। আপনার স্বামী যা পছন্দ করে থাকে সেই অনুসারী একটি গিফট করলে বেশি খুশি হবে। আপনার স্বামীকে যে গিফট গুলো করলে সবচেয়ে বেশি খুশি সেগুলো নিচে দেওয়া হলো।
  • হাত ঘড়ি
  • একটি টি শার্ট
  • জুতা
  • আপনার স্বামী যদি গাড়ি থাকে তবে গাড়ির চাবির রিং উপহার দিতে পারেন
  • আপনার স্বামী যদি মৌলভী স্বামী হয়ে থাকে তবে তাকে কোরআন শরীফ, পাগড়ি, আতর, টুপি বা পাঞ্জাবি অথবা পাথরের তসবি উপহার দিতে পারেন।
  • পারফিউম
  • ছেলেদের ওয়ালেট

বার্থডে গিফট আইডিয়া

আপনি কি আপনার ভালবাসার মানুষকে জন্মদিনে গিফট দিতে চান? ভালোবাসার মানুষের জন্য বার্থডে গিফট আইডিয়া কি হতে পারে জানতে চান? হ্যাঁ আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব ভালোবাসার মানুষকে কি গিফট করলে সব থেকে বেশি খুশি হবে সেই সম্পর্কে। ভালোবাসার মানুষকে আপনি বিভিন্ন ধরনের গিফট করতে পারেন। আপনার ভালবাসার মানুষ বা আপনার প্রিয়জন কোন গিফট পেলে সব থেকে বেশি খুশি হবে আগে সেই সম্পর্কে আপনাকে জানতে হবে। চলুন জেনে নেওয়া যাক ভালোবাসার মানুষকে কি ধরনের উপহার দেওয়া যায়ঃ
  1. স্মার্ট ফোন
  2. হেডফোন 
  3. সানগ্লাস
  4. পারফিউম
  5. ওয়ালেট
  6. হাতঘড়ি
  7. নোটবুক বা ডাইরি
  8. ফটো ফ্রেম
  9. জুতা
  10. বিভিন্ন রকমের শোপিস
  11. ছেলেদের ব্যবহৃত বিভিন্ন রকমের পোশাক(শার্ট, টি-শার্ট কিংবা পাঞ্জাবি)

বয়ফ্রেন্ডকে গিফট

আপনি নিশ্চয়ই আপনার বয়ফ্রেন্ডকে উপহার দিয়ে খুশি করতে চাচ্ছেন? আপনি যদি আপনার বয়ফ্রেন্ডকে উপহার  দিয়ে খুশি করতে চান তাহলে তাহলে কি উপহার দিলে আপনার বয়ফ্রেন্ড খুশি হবে জানতে চান তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব বয়ফ্রেন্ডকে কি উপহার দেওয়া যায় সেই সম্পর্কে। আপনি চাইলে আপনার বয়ফ্রেন্ডকে বিভিন্ন ধরনের উপহার দিয়ে খুশি করতে পারেন। আপনার বয়ফ্রেন্ড কি গিফট সব থেকে বেশি পছন্দ করে থাকে অথবা কোন জিনিসটি সবচেয়ে বেশি পছন্দ করে সেই সম্পর্কে আগে ধারণা নিতে হবে। আপনার বয়ফ্রেন্ড যা পছন্দ করে থাকে সেই অনুসারী একটি গিফট করলে বেশি খুশি হবে। আপনার বয়ফ্রেন্ডকে যে গিফট গুলো করলে সবচেয়ে বেশি খুশি সেগুলো নিচে দেওয়া হলো।
  • মানিব্যাগ
  • ঘড়ি বা স্মার্ট ওয়াচ
  • পাঞ্জাবি
  • টি শার্ট
  • পারফিউম
  • পেনড্রাইভ
  • এয়ারফোন
  • সানগ্লাস
  • বই
  • সেভিং কিটস
  • বেল্ট
  • একগুচ্ছ গোলাপ
  • প্রিয়জনের ছবি সংযুক্ত মগ

কম খরচে জন্মদিনের উপহার

আপনি নিশ্চয়ই আপনার স্বামীকে উপহার দিয়ে খুশি করতে চাচ্ছেন? স্বামীকে যদি উপহার দিয়ে খুশি করতে চান অথবা স্বামীকে কি উপহার দিলে স্বামী খুশি হবে জানতে চান তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব স্বামীকে কি উপহার দেওয়া যায় সেই সম্পর্কে। আপনি চাইলে আপনার স্বামীকে বিভিন্ন ধরনের উপহার দিয়ে খুশি করতে পারেন। আপনার স্বামীকে গিফট সব থেকে বেশি পছন্দ করে থাকে অথবা কোন জিনিসটি সবচেয়ে বেশি পছন্দ করে সেই সম্পর্কে আগে ধারণা নিতে হবে। আপনার স্বামী যা পছন্দ করে থাকে সেই অনুসারী একটি গিফট করলে বেশি খুশি হবে। আপনার স্বামীকে যে গিফট গুলো করলে সবচেয়ে বেশি খুশি সেগুলো নিচে দেওয়া হলো।

মানিব্যাগঃ ছেলে বলতেই মানিব্যাগ ব্যবহারকারী এর কোন ব্যতিক্রম নেই। আপনি আপনার প্রিয়জনকে একটি মানিব্যাগ গিফট করতেই পারেন সে ক্ষেত্রে যতবারই আপনার প্রিয়জন সেই মানিব্যাগটির ব্যবহার করবে ততবারই আপনার কথা তার মনে পড়বে। যে কোন লোকাল মার্কেট থেকে ৩০০ থেকে ৫০০ টাকার মধ্যে খুব উন্নত মানের মানিব্যাগ পেয়ে যাবেন যা গিফট করে আপনি আপনার প্রিয়জনের মনে জায়গা দখল করে নিতে পারবেন ।
সানগ্লাসঃ আপনি যদি আপনার প্রিয়জনকে কম বাজেটে ব্যবহার উপযোগী কোন গিফট করতে চান।তাহলে সেক্ষেত্রে আপনি ৫০০ থেকে ৭০০ টাকার মধ্যে একটা সানগ্লাস গিফট করতে পারেন।এক্ষেত্রে আপনার প্রিয়জন অনেক খুশি হবে।
বইঃ পড়ুয়া ছেলেদের জন্য আপনি বই উপহার দিতে পারেন। এটা তাদের জন্য হবে পৃথিবীর শ্রেষ্ঠ উপহার। তবে যারা পড়ুয়া নয় তাদেরকে কখনই বই গিফট করতে যাবেন না এটা তাদের কোন কাজে আসবে না তাদের জন্য অন্য কিছু চিন্তা করুন।
ঘড়ি বা স্মার্ট ওয়াচঃ স্মার্ট ওয়াচ বা সাধারণ ঘড়ি হলো ছেলেদের পছন্দের তালিকায় সবার শীর্ষে একটি উপহার। এমন কোন ছেলে নাই যে কিনা ঘড়ি পছন্দ করে না। আধুনিকতার এই যুগেও নিজেকে সুন্দর ও আকর্ষণীয় এবং সবার সামনে স্মার্ট হিসেবে দেখানোর জন্য ঘড়ি অন্যতম একটি পছন্দের জিনিস। যা আপনাকে স্মার্টনেস হিসেবে সবার সামনে প্রেজেন্টেশন করবে।
পাঞ্জাবিঃ অনেক আগে থেকেই পাঞ্জাবি খুবই কমন একটি গিফট ছেলেদের জন্য। আপনি চাইলেই ৭০০ থেকে ১০০০ টাকার মধ্যে এই গিফটটি দিতে পারেন। যতবারই আপনার প্রিয়জন পাঞ্জাবিটি পড়বে ততবারই আপনার কথা মনে পড়বে।
টি শার্টঃ ছেলেদের জন্য t-shirt হতে পারে কম দামের মধ্যে খুব উন্নত মানের একটি উপহার। টি-শার্ট এমন একটি উপহার যা সবারই পছন্দ হবে তাই কোন ঝামেলা ছাড়াই এটি টি-শার্ট কিনে নিন এবং আপনার প্রিয়জনকে গিফট করুন। এরপর তার রিঅ্যাকশন দেখুন।
পারফিউমঃ সেরা উপহারের মধ্যে একটি উপহার হল ছেলেদের জন্য পারফিউম। তো মানে বেশি-বিদেশি বিভিন্ন মানের বডি স্প্রে বা পারফিউমের মূল্য মাত্র 350 টাকা থেকে শুরু। তবে আপনার বাজেট যদি আরেকটু বেশি হয়ে থাকে তবে আপনি উন্নত মানের কিছু পারফিউম নিতে পারেন।
পেনড্রাইভঃ আপনি আপনার প্রিয়জনের জন্য যদি একটি পেনড্রাইভ ক্রয় করেন সেক্ষেত্রে এটি তার কাজে আসবে। অবশ্যই সে যদি ল্যাপটপ কিংবা ডেস্কটপ ইউজার হয়ে থাকে।
এয়ারফোনঃ বর্তমান বাজারে 300 থেকে 500 টাকার মধ্যে বিভিন্ন ব্যান্ডের উন্নত মানের এয়ারফোন পাওয়া যায়। যা আপনার জন্য হবে সাশ্রয়ী এবং কাজে আসার মত একটা উপহার। বর্তমান বাজারে এমন কোন ছেলে খুঁজে পাওয়া যাবে না যে হেডফোন ইউজ করে না।
সেভিং কিটসঃ খুব কম খরচে ছেলেদের জন্য গিফট হিসেবে শেভিং কিটস নিতে পারেন। 600 থেকে 1000 টাকার মধ্যে খুব ভালো মানের এক সেট সেভিং সেট পেয়ে যাবেন।
বেল্টঃ একটা ছেলের বেল্টের প্রয়োজন হবেই এটা স্বাভাবিক। আপনি যদি আপনার বয়ফ্রেন্ড কিংবা ছেলে বন্ধুকে বার্থডে গিফট হিসেবে কম খরচের মধ্যে উন্নত মানের বেল্ট গিফট করতে চান তাহলে,আপনি ৫০০ থেকে ১০০০ টাকার মধ্যে খুব ভালো মানের বেল্ট পেয়ে যাবেন।যা আপনার প্রিয়জনের কাজে লাগবে এবং ব্যবহারও করতে পারবে।

শেষ কথা

    উপরোক্ত আলোচনা সাপেক্ষে এতক্ষণে নিশ্চয়ই ছেলেদের গিফট আইডিয়া সম্পর্কে ধারণা পেয়েছেন। আপনার যদি এই পর্বটি সম্পর্কে কোন মতামত থেকে থাকে তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আজকের পর্বটি যদি আপনার ভালো লেগে থাকে তবে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করবেন। এই ধরনের পোস্ট আরো পেতে অবশ্যই আমাদের সাথেই থাকুন।


    পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
    এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
    মন্তব্য করতে এখানে ক্লিক করুন

    অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

    comment url