ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ 2023

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ 2023 এ সম্পর্কে অনেকেই জানার আগ্রহ হয়ে থাকে। ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ 2023 অনেক রয়েছে। আজকে আমরা অ্যাপ সম্পর্কে আলোচনা করব। বর্তমানে প্রযুক্তি এতটাই এগিয়ে গেছে যে এখন অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করা যায়।

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ 2023
চলুন আজকের দেরি না করে আমরা জেনে নেই ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ 2023 সম্পর্কে। ভিডিও দেখে ইনকাম করার উপায় যেমন গেমিং করে, এড দেখে ও ভিডিও দেখে ইনকাম।

ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৩

আপনি যদি ভিডিও দেখে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে চান তাহলে আপনাকে প্রথমে গুগল প্লে স্টোরে গিয়ে অ্যাপ ডাউনলোড করতে হবে। এই অ্যাপগুলোর মধ্যে একটি অ্যাপ হল tailers app। আপনি যখন এই অ্যাপটি ডাউনলোড করবেন তখন আপনাকে একটি একাউন্ট খোলার জন্য বলবে। আপনি অ্যাপের মধ্যে অনেক ধরনের ভিডিও দেখতে পাবেন। ভিডিওগুলো আপনাকে দেখতে হবে তারা একটি টাইম দিয়ে দিবে এ টাইমের আগে ভিডিও থেকে বাহির হওয়া যাবে না। এভাবে যখন আপনি ভিডিও দেখতে থাকবেন তখন আপনার একাউন্টে পয়েন্ট আকারে জমা হবে।

আরো পড়ুনঃইউটিউব থেকে ভিডিও ডাউনলোড দেওয়ার উপায়

এ পয়েন্টগুলো আপনাকে রিডিং করে নিতে হবে বিকাশে অথবা আপনাকে পেমেন্ট করার মাধ্যমে দিতে পারে যেমন পেপাল একাউন্টের মাধ্যমে আপনাকে টাকা দিবে। ভিডিও দেখে টার ইনকাম করার জন্য আপনার পেপাল একাউন্ট অনেক গুরুত্বপূর্ণ কারণ বেশিরভাগ ভিডিও দেখে ইনকাম করার অ্যাপস গুলো পেপাল এর মাধ্যমে পেমেন্ট করে থাকে। ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ 2023 আরো অনেক অ্যাপ রয়েছে।

আপনি যদি এভাবে এড দেখে ইনকাম করতে চান অর্থাৎ ভিডিও দেখে ইনকাম করার জন্য আপনাকে উপরোক্ত মাধ্যমগুলো ব্যবহার করতে হবে। তাহলে আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। এছাড়াও আরো একটি অ্যাপস রয়েছে না নিম্নে দেওয়া হল।

পার্ক অ্যাপস

ভিডিও দেখে টাকা ইনকাম করার উত্তম মাধ্যম হলো পার্ক অ্যাপস। আপনি খুব সহজে ভিডিও দেখে এই অ্যাপ থেকে টাকা ইনকাম করতে পারবেন। এই এপ মধ্যে আপনাকে অনেক ধরনের এডভার্টাইজমেন্ট দেখানো হবে। আপনি বিভিন্ন অ্যাপস ব্যবহার করার মাধ্যমে যদি অনেক ভিডিও দেখেন তাহলে অনেক সময় আপনার বিরক্ত মনে হতে পারে তাই আপনি যদি ভিডিও দেখে প্রফেশনাল ভাবে টাকা ইনকাম করতে চান তাহলে তাহলে আপনি ছোট ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন।

আপনি যদি ছোট ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারেন তাহলে তো বড় ভিডিও দেখার কোন প্রয়োজন নাই। আরো উৎসাহর মাধ্যমে আপনি ভিডিও দেখতে পারবেন অধিক পরিমাণে।

টিকটক ভিডিও দেখে টাকা ইনকাম

এখন থেকে আপনি টিকটক ভিডিও দেখেও টাকা ইনকাম করতে পারবেন। আজকের এই পোস্টে আমরা সম্পূর্ণভাবে আলোচনা করব টিকটক ভিডিও দেখে কিভাবে টাকা ইনকাম করা যায়। আপনি সর্বপ্রথম প্লে স্টোর থেকে টিক টক অ্যাপসটি ডাউনলোড করে নিবেন। ইন্সটল করার পরে আপনি সরাসরি টিকটক অ্যাপস এর মধ্যে গিয়ে একটি একাউন্ট খুলে নিবেন। তারপরে নিচের দিকে একটি প্রোফাইল এর চিহ্ন থাকবে প্রোফাইলে ক্লিক করতে হবে। তারপরে উপরের দিকে থ্রি ডট আইকনের উপরে ক্লিক করবেন।

সেখানে একটি ক্রিয়েট টুলস নামের অপশন আসবে সে অপশনে গিয়ে তিন নাম্বার অপশনে একটি গিফটস নামের অপশন আছে। সেই গিফট অপশনে অন করে দিতে হবে। এ অপশনটি অন হয়ে গেলে আপনার টাকা ইনকাম করার অপশন চালু হয়ে যাবে। গিফট অপশন চালু করার জন্য সর্বনিম্ন আপনার এক লক্ষ ফলোয়ার্স থাকা লাগবে। তারপরে আপনি যে ভিডিওগুলো আপলোড করবেন সেই ভিডিও গুলো গিফট এর মত যেন হয় সেরকম ভিডিও বানাতে হবে।

আরো পড়ুনঃমহিলাদের ঘরে বসে ইনকাম

গিফট অপশন এর নিচের দিকে একটি এড সেটিংস অপশন রয়েছে এটা আপনাকে চালু করে দিতে হবে। এবার আমরা জেনে নেই গিফট চালু হলে আমরা কিভাবে টাকা ইনকাম করতে পারব। আপনি যখন কোন একটা টিকটক এর ভিডিও দেখবেন তখন একটি কমেন্ট অপশন থাকে সে কমেন্ট অপশনে যাওয়ার পরে আপনার একটি গিফট অপশন আসবে সে গিফট অপশনে আপনার কয়েন আকারে থাকবে আপনি যদি কাউকে গিফট করতে চান তাহলে আপনাকে ৭০ কয়েন অর্থাৎ ৮০ টাকা দিয়ে কিনে গিফট করতে হবে।

এভাবে যখন আপনি কোন ভিডিও তৈরি করবেন তখন আপনার ভিডিও ভাল লাগলে আপনার ফলোয়ার্স আপনাকে গিফট হিসাবে দিয়ে থাকবে এবং সেগুলোকে আপনি টাকা হিসেবে পেমেন্ট নিতে পারবেন। এভাবে আপনি টিকটক অ্যাপস এ ভিডিও দেখে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন।

ইউটিউবে ভিডিও দেখে ইনকাম

আপনি যদি বাসাতে বসে থেকে ইউটিউবে ভিডিও দেখে টাকা ইনকাম করতে চান তাহলে অবশ্যই আপনার এই আর্টিকেলটি পছন্দের হবে। আপনি যদি ইউটিউবে একটা ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারেন তাহলে অবশ্যই আপনার ভালো লাগবে। আজকের এই আর্টিকেলটি পড়ার পরে আপনি ইউটিউবে ভিডিও দেখে টাকা ইনকাম করে বিকাশে বা যে কোন একাউন্ট পেমেন্ট নিতে পারবেন। আপনি প্রতিটি ভিডিওর জন্য দশ টাকা এবং ৫০০ ভিডিও দেখলে পাঁচ হাজার টাকা পর্যন্ত দিনে ইনকাম করতে পারবেন।

আপনি ইউটিউবে যত ভিডিও দেখবেন আপনাকে কোম্পানি তত টাকা দিবে। আপনাকে সর্বপ্রথম একটি এপস নামাতে হবে। এপস এর নাম হল plyarn: spin,scratch & win এই অ্যাপসটি google প্লে স্টোরে সার্চ করে আপনাকে ইন্সটল করে নিতে হবে। এরপরে আপনাকে ওপেন বাটনে ক্লিক করে আপনার অ্যাপসটি ওপেন করার পরে আপনার কোন ধরনের অ্যাকাউন্ট খোলার প্রয়োজন পড়বে না। আপনি যখনই অ্যাপসে প্রবেশ করবেন আপনাকে একটি টেলিগ্রাম অ্যাপস এর মাধ্যমে জয়েন করে নেওয়া হবে। টেলিগ্রাম গ্রুপে জয়েন থাকা লাগবে।

তখন আপনাকে বিজ্ঞাপন দেখানো হবে যা আপনি প্লে এন্ড উইন বাটনে ক্লিক করে বিজ্ঞাপন দেখা শুরু করবেন। তাহলে আপনার অ্যাপসটি সম্পূর্ণভাবে ইনস্টল হয়ে যাবে। একাউন্ট ওপেন করার পরে আপনি ১৫০০ টাকার মত বোনাস পেয়ে যাবেন। এ এপস এর মধ্যে বিভিন্ন ধরনের অপশন রয়েছে যার মধ্য থেকে আপনি ঢুকে এড দেখে স্পিন করে টাকা ইনকাম করতে পারবেন এগুলো আপনি ব্যাংক একাউন্ট থেকে শুরু করে সব ধরনের অ্যাকাউন্টের মধ্যে টাকা পেমেন্ট নিতে পারবেন।

Add দেখে টাকা ইনকাম ২০২৩

আজকে আমরা এই আর্টিকেলে বেস্ট অর্থাৎ জনপ্রিয় একটি অ্যাপস সম্পর্কে জানাবো। যার মাধ্যমে আপনি প্রতিদিন দুই হাজার টাকার বেশি ইনকাম করতে পারবেন এবং পেমেন্ট খুব দ্রুত নিতে পারবেন।
আপনি প্রতিদিন অ্যাড দেখার মাধ্যমে ১০ ডলার থেকে কোন ডলার টাকা ইনকাম করতে পারবেন। যেটাকে ইনকাম করবেন আপনি সরাসরি বিকাশ থেকে শুরু করে সব ধরনের একাউন্টের মাধ্যমে টাকা পেমেন্ট নিয়ে নিতে পারবেন। আপনাকে যে ওয়েবসাইটটি আজকে শেয়ার করব এই ওয়েবসাইটটি সম্পূর্ণ ফ্রিতে।

আপনি কোন ধরনের টাকার ডিপোজিট না করেই আপনি টাকা ইনকাম করতে পারবেন। এ ওয়েবসাইটের নাম হল ফ্রি অনলাইন ইনকাম। এখানে যাওয়ার পরে আপনাকে একটি অ্যাকাউন্ট খুলে নিতে হবে। এ ওয়েবসাইটে যখন আপনি অ্যাকাউন্ট খুলেবেন তখন আপনার সর্বপ্রথম ব্যালেন্স নামে একটা অপশন থাকবে সেখানে আপনাকে ব্যালেন্স জমা করে টাকা ডিপোজিট করার অপশনে ক্লিক করে টাকা ডিপোজিট করতে হবে।

এই সাইটে অ্যাড দেখার জন্য আপনাকে সর্বপ্রথম থ্রি ডট আইকনে ক্লিক করতে হবে তারপরে অনেক ধরনের অপশন পাওয়া যাবে সেই অপশন গুলোর ভিতর যে কোন একটি অপশনে গেলে আপনাকে এড দেখানো হবে। আপনি সেই অ্যাড দেখে কয়েন অর্থাৎ ব্যালেন্স জমিয়ে টাকা ইনকাম করতে পারবেন। ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ 2023 খুবই সহজ অর্থাৎ এড দেখে টাকা ইনকাম করা অনেক সহজ। তাই দেরি না করে আজ থেকে আপনি এড দেখে টাকা ইনকাম করা শুরু করুন।

ভিডিও দেখে টাকা ইনকাম app ২০২৩

আপনার হাতে যদি একটি ভালো স্মার্টফোন থাকে তাহলে আপনি আজ থেকে ভিডিও দেখে টাকা ইনকাম করা শুরু করে দেন। আজকে আমরা সব থেকে সেরা app সম্পর্কে আলোচনা করব। আপনাকে গুগল প্লে স্টোর থেকে সর্বপ্রথম আপনার একটি সাইট ডাউনলোড করে নিতে হবে এবং স্মার্টফোনে যাওয়ার পরে আপনার একটি একাউন্ট ক্রিয়েট করে সেই সাইটে প্রবেশ করতে হবে আপনাকে সর্বপ্রথম একটি এড দেখানোর পরে আপনার টাকা ইনকাম করা শুরু হয়ে যাবে।

আরো পড়ুনঃফ্রি টাকা ইনকাম করার অ্যাপস ২০২৩

এই সাইটটির নাম হল lightshot.com। এই সাইটে যাওয়ার পরে আপনার অনেক ধরনের অপশন আসবে আপনাকে সে অপশনগুলো পূরণ করার পরে সাইটে ঢুকতে হবে এবং আপনাকে একটি লিংক তৈরি করতে হবে সেই লিংক তৈরি করে আপনার এড দেখা শুরু করলে আপনার ভিডিও দেখে টাকা ইনকাম করা শুরু হবে। এই উপায়ে টাকা ইনকাম করা আপনার জন্য অনেক সহজ হয়ে যাবে।

শেষ কথাঃ ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ 2023

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ 2023 সম্পর্কে আমরা উপরোক্ত অনেকগুলো আলোচনা করেছি। আপনি যদি টিকটক, ইউটিউব ও adverters দেখে টাকা ইনকাম করতে চান তাহলে উপরোক্ত আর্টিকেল টি সম্পূর্ণ আপনার জন্য। যারা অনলাইন ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ 2023 পছন্দ করেন তাদের জন্য অনেক পছন্দের আর্টিকেল। আশা করি আর্টিকেলটি আপনার ভালো লাগবে। আমাদের সাথে এতক্ষণ আর্টিকেলটি পড়ার জন্য ধন্যবাদ।


পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url