সহবাসের দোয়া আরবি - সহবাসের দোয়া ও নিয়ম

প্রিয় পাঠক আপনি যদি সহবাসের দোয়া আরবি-সহবাসের দোয়া ও নিয়ম সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বে আমরা আলোচনা করব সহবাসের দোয়া আরবি - সহবাসের দোয়া ও নিয়ম সেই সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক সহবাসের দোয়া আরবি সম্পর্কে বিস্তারিত।

সহবাসের আগে ও পরের দোয়া
সহবাস করার সময় কোন দোয়াটি পড়তে হয় যদি জানতে চান তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। অনেকেই নিয়ম-নীতি না মেনে স্ত্রীর সঙ্গে সহবাসে লিপ্ত হয়ে পড়েন। সহবাস করার পূর্বে স্বামী ও স্ত্রীর অনেক করণীয় রয়েছে। তাই আমরা আজকে এই আলোচনা করব সহবাসের আগে ও পরের দোয়া সম্পর্কে।

অধিক সময় সহবাসের দোয়া

আপনি যদি অধিক সময় সহবাসের দোয়া সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বে আমরা জেনে নেব অধিক সময় সহবাসের দোয়া। আপনি যদি আপনার স্ত্রীর সঙ্গে অধিক সময়ে সহবাস করতে চান তবে এই দোয়াটি পড়তে পারেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক অধিক সময় সহবাসের দোয়া কি। স্বামী স্ত্রীর মধ্যে সহবাস করার জন্য বা স্বামী-স্ত্রী অধিক সময় সহবাসের জন্য কোন দোয়াটি পড়তে হয় জানতে হলে আপনাকে আপনার নিকটস্থ বা বিশ্বস্ত একটি হুজুরের কাছ থেকে সেই দোয়াটি জেনে নিতে হবে।
কেননা আপনি সেই মাওলানা অথবা হুজুরের কাছে থেকে শুদ্ধভাবে অধিক সময় সহবাস করার জন্য দোয়া শিখতে পারবেন। অধিক সময় মিলন করার জন্য ইসলামিক পদ্ধতি বা নিয়ম রয়েছে যা কোরআন ও হাদিসে বর্ণিত আছে। একজন স্বামী স্ত্রীর উচিত ইসলামিক বিধান অনুযায়ী সহবাস করা। তবে আপনি দীর্ঘ সময় এবং ইসলামিক মতাবেক সহবাস করতে চাইলে নিচের এই দোয়াটি পড়তে পারেন। দোয়া টি হলঃ
উচ্চারণঃ বিসমিল্লাহি আল্লাহুম্মা জান্নিবনাশ শায়ত্বনা মা রাযাক্বতানা।

সহবাসের আগে ও পরের দোয়া

আপনি যদি সহবাসের আগে ও পরের দোয়া সম্পর্কে জানতে চান তবে আজকের এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন সহবাস করার পূর্বে স্বামী-স্ত্রীর কোন দোয়াটি পড়তে হবে বা পড়া উচিত। স্বামী স্ত্রীর সহবাসের পূর্বে অবশ্যই ইসলামিক নিয়ম অনুযায়ী সহবাস এবং সহবাস করার পূর্বে দোয়াটি পড়তে হবে এবং সহবাস করার শেষে সহবাস করার পরে দোয়াটি পড়তে হবে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক সহবাসের আগে ও পরের দোয়া।

সহবাসের আগে দোয়াঃ

উচ্চারণঃ বিসমিল্লাহি আল্লাহুম্মা জান্নিবনাশ শায়ত্বনা মা রাযাক্বতানা।
অর্থঃ হে আল্লাহ! তোমার নামে(যৌন মিলন) শুরু করছি। তুমি আমাদের স্বামী এবং স্ত্রীর উভয়ের কাছ থেকে শয়তানকে ধরে রেখো। আমাদের সহবাসের ফলে যে সন্তান দান করবেন সেই সন্তানকেও শয়তান থেকে দূরে রেখ।

সহবাসের পরের দোয়াঃ

স্বামী স্ত্রীর মধ্যে সহবাসের শেষে বীর্যপাতের সময় যে দোয়াটি পড়বেন সেটা হলোঃ
অর্থঃ সকল প্রশংসা আল্লাহ তায়ালার যিনি পানি থেকে মানুষ সৃষ্ট করেছেন

সহবাসের দোয়া ও নিয়ম

আপনি যদি সহবাসের দোয়া ও নিয়ম সম্পর্কে জানতে চান তবে আজকের এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন স্বামী স্ত্রীর মধ্যে কিভাবে সহবাস করতে হয় বা সহবাস করার দোয়া কি সেই সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক সহবাসের দোয়া ও নিয়ম সম্পর্কে। সহবাস করার জন্য বা সহবাস করার পূর্বে যে দোয়াটি পড়বেন সেটা হলঃ
উচ্চারণঃ বিসমিল্লাহি আল্লাহুম্মা জান্নিবনাশ শায়ত্বনা মা রাযাক্বতানা।
অর্থঃ হে আল্লাহ! তোমার নামে(যৌন মিলন) শুরু করছি। তুমি আমাদের স্বামী এবং স্ত্রীর উভয়ের কাছ থেকে শয়তানকে ধরে রেখো। আমাদের সহবাসের ফলে যে সন্তান দান করবেন সেই সন্তানকেও শয়তান থেকে দূরে রেখ।

সহবাস করার নিয়মঃ

  • স্বামী স্ত্রী উভয়কে পাক পবিত্র অবস্থায় সহবাস করতে হবে।
  • বিসমিল্লা বলে সহবাস করা শুরু করতে হবে এবং শুরুতে যদি মনে না থাকে তাহলে বীর্যপাতের পূর্ব পর্যন্ত মনে হলে বলতে হবে।
  • সহবাস করার পূর্বে সুগন্ধি ব্যবহার করতে হবে।
  • সব ধরনের দুর্গন্ধ যেমন ধূমপান বা মাদক সেবন অবস্থায় সহবাস করা যাবে না।
  • কেবলামুখী হয়ে সহবাস করা যাবে না
  • স্বামী স্ত্রী দুজনে একেবারে উলঙ্গ না হওয়া
  • স্ত্রীকে পূর্ণ তৃপ্তি দেওয়া
  • বীর্যপাতের সময় মনে মনে দোয়া পড়া যেন সেই সহবাসের পর যদি কোন সন্তানের জন্ম হয় এবং সেই সন্তানকে যেন শয়তানের প্রভাব থেকে মুক্ত থাকে।
  • স্ত্রীর জরায়ুর দিকে তাকিয়ে থেকে সহবাস না করা
  • সহবাসের সময় স্ত্রীর সাথে আলাদা বেশি কথা না বলা
  • স্ত্রীর ক্ষেত্রে ভরা পেটে সহবাস না করা

সহবাসের দোয়া আরবি

আপনি যদি সহবাসের দোয়া আরবি তে জানতে চান তবে অবশ্যই আজকের পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন সহবাস করার জন্য কোন দোয়াটি পড়তে হয় এবং সহবাসের দোয়া আরবিতে। তাহলে চলুন জেনে নেওয়া যাক সহবাসের দোয়া আরবি।
بسم الله اللهم بونس شيطنه و زعلني ليش شيطانه ما العزاء تانا
উচ্চারণঃ বিসমিল্লাহি আল্লাহুম্মা জান্নিবনাশ শায়ত্বনা মা রাযাক্বতানা।
অর্থঃ হে আল্লাহ! তোমার নামে(যৌন মিলন) শুরু করছি। তুমি আমাদের স্বামী এবং স্ত্রীর উভয়ের কাছ থেকে শয়তানকে ধরে রেখো। আমাদের সহবাসের ফলে যে সন্তান দান করবেন সেই সন্তানকেও শয়তান থেকে দূরে রেখ।

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি

প্রিয় পাঠক আপনি নিশ্চয়ই দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতির সম্পর্কে জানতে চাচ্ছেন? হ্যাঁ আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন কিভাবে মিলন করলে দীর্ঘ সময় মিলন করা যায় সেই সম্পর্কে। তাহলে চলুন জেনে নেওয়া যাক দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি।
  1. সহবাস করার সময় দোয়া পাঠ করতে হবে
  2. সহবাস করার সময় পবিত্র থাকতে হবে
  3. যৌন মিলনের প্রথমবার বেশি সময় না হলে দ্বিতীয়বার যৌন মিলন করতে হবে
  4. কালোজিরা খেতে হবে এতে যৌন মিলনের সময় বৃদ্ধি পায়
  5. মধু খাওয়া যৌন মিলনের জন্য অনেক উপকারে। আপনার স্ত্রীর সঙ্গে দীর্ঘ সময় সহবাস করতে চাইলে প্রতিদিন মধু খেতে পারেন
  6. যৌন মিলনের সময় টেনশন না করা

বাচ্চা নেওয়ার জন্য সহবাসের দোয়া

আপনি কি জানেন বাচ্চা নেওয়ার জন্য সহবাসের দোয়া কোনটি? যদি না জেনে থাকেন তবে আজকের পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন কোন দোয়াটি পাঠ করলে বা কোন দোয়া পাঠ করে সহবাস করলে বাচ্চা নেওয়া যায় বা স্ত্রীর গর্ভে বাচ্চা আসে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক বাচ্চা নেওয়ার জন্য সহবাসের দোয়া। সহবাস করার জন্য দোয়া পড়ে আপনি যদি যৌন মিলনের লিপ্ত হন তবে আপনার স্ত্রীর গর্ভে যে সন্তান আসবে সেই সন্তান কে শয়তানে আক্রমণ করতে পারবে না। বাচ্চা নেওয়ার জন্য আল্লাহতালার কাছে দোয়া চাইতে হবে। আপনি বাচ্চা নেওয়ার জন্য নিচের এই দোয়াটি পড়তে পারেনঃ
উচ্চারণঃ রাব্বি লা-তাযারনি ফারদাঁও ওয়া আন্তা খাইরুল ওয়ারিছিন
অর্থঃ হে আমার রব আমাকে আর একা রেখো না তুমি তো সর্বোত্তম উত্তরাধিকারী।

শেষ কথা

উপরোক্ত আলোচনা সাপেক্ষে এতক্ষণে নিশ্চয় সহবাসের আগে ও পরের দোয়া সম্পর্কে জানতে পেরেছেন। আপনার যদি এই পর্বটি সম্পর্কে কোন মতামত থেকে থাকে তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং আজকের পর্বটি যদি আপনার ভালো লেগে থাকে তবে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করবেন। এ ধরনের পোস্ট আরো পেতে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।


পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url