সোনালী ব্যাংক মিলিয়নিয়ার স্কিম ২০২৩ - সোনালী ব্যাংক ডিপিএস রেট ২০২৩

প্রিয় পাঠক আপনি যদি সোনালী ব্যাংক ডিপিএস ২০২৩ সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব সোনালী ব্যাংকের ডিপিএস এর সকল সুবিধা অসুবিধা সম্পর্কে। সোনালী ব্যাংকে কিভাবে ডিপিএস করবেন জানতে হলে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক সোনালী ব্যাংক ডিপিএস ২০২৩ সম্পর্কে।

সোনালী ব্যাংক ডিপিএস ২০২৩
আপনি নিশ্চয়ই সোনালী ব্যাংকে ডিপিএস কিভাবে খোলা যায় এবং ডিপিএস এর সুবিধা কি কি জানতে চাচ্ছেন? আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব সোনালী ব্যাংকের ডিপিএস সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক সোনালী ব্যাংক ডিপিএস ২০২৩।

সোনালী ব্যাংক ডিপিএস তালিকা ২০২৩

প্রিয় পাঠক আপনি যদি সোনালী ব্যাংক ডিপিএস তালিকা ২০২৩ সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন সোনালী ব্যাংকের ডিপিএস তালিকা সম্পর্কে। সোনালী ব্যাংকের তালিকা দেখতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক সোনালী ব্যাংক ডিপিএস তালিকা ২০২৩। সোনালী ব্যাংকের ডিপিএস তালিকা নিচে দেওয়া হলঃ মুনাফার হার ১০% চক্রবৃদ্ধি।

তিন বছর                        মাসিক কিস্তি                    ২৪ হাজার ২৫০ টাকা
    ''                                  প্রিন্সিপাল                          ৮ লক্ষ ৭৩০০০ টাকা
    ''                      ব্যাংক কর্তৃক প্রদত্ত মুনাফা             ১,২৭,৪৩১
    ''                                    মোট প্রাপ্য                      ১০,০০,৪৩১ টাকা

৪ বছরের জন্য

  1. মাসিক কিস্তি ১৭,৩৮০ টাকা
  2. প্রিন্সিপাল ৮৩৪২৪০ টাকা
  3. ব্যাংক কর্তৃক প্রদত্ত মুনাফা ১৬৬০২৮ টাকা
  4. মোট প্রাপ্য ১০,০০,২৬৮ টাকা

৫ বছরের জন্য

  1. মাসিক কিস্তি ১৩২৮০ টাকা
  2. প্রিন্সিপাল ৭৯৬৮০০ টাকা
  3. ব্যাংক কর্তৃক প্রদত্ত মুনাফা ২,০৩,৪২৮ টাকা
  4. মোট প্রাপ্য ১০,০০,২১৮ টাকা

৬ বছরের জন্য

    1. মাসিক কিস্তি ১০,৫৭০ টাকা
    2. প্রিন্সিপাল ৭,৬১,০৪০ টাকা
    3. ব্যাংক কর্তৃক প্রদত্ত মুনাফা ২,৩৯৭৪০ টাকা
    4. মোট প্রাপ্য ১০,০০,৭৮০ টাকা

    ১০ বছরের জন্য

        1. মাসিক কিস্তি ৫২৩৫ টাকা
        2. প্রিন্সিপাল ৬,২৮,২০০ টাকা
        3. ব্যাংক কর্তৃক প্রদত্ত মুনাফা ৩,৭২,৭৪৮ টাকা
        4. মোট প্রাপ্য ১০,০০,৯৪৮ টাকা

        সোনালী ব্যাংক ডিপিএস ৫ বছর

        আপনি যদি সোনালী ব্যাংক ডিপিএস ৫ বছর এর সুবিধা সম্পর্কে জানতে চান এবং কত টাকা মুনাফা পাবেন জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব পাঁচ বছরের মেয়াদে সোনালী ব্যাংকের ডিপিএস সিস্টেম সম্পর্কে। পাঁচ বছর মেয়াদে সোনালী ব্যাংকের ডিপিএস সিস্টেম জানতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন এই পর্বে জেনে নেওয়া যাক সোনালী ব্যাংক ডিপিএস ৫ বছর সম্পর্কে।
        আপনি যদি সোনালী ব্যাংকে পাঁচ বছর মেয়াদের ডিপিএস চালাতে চান তাহলে আপনার মাসিক কিস্তি আসবে ১৩২৮০ টাকা আপনার মোট জমার পরিমাণ হবে ৭ লাখ ৯৬ হাজার ৮০০ টাকা। আপনি সোনালী ব্যাংক থেকে প্রদান কৃত মুনাফা পাবেন ২,০৩,৪১৮ টাকা। ৫ বছর মেয়াদ শেষে আপনি সর্বমোট টাকা পাবেন ১০,০০,২১৮ টাকা

        সোনালী ব্যাংক ডিপিএস ৩ বছর

        আপনি যদি সোনালী ব্যাংক ডিপিএস ৩ বছর এর সুবিধা সম্পর্কে জানতে চান এবং কত টাকা মুনাফা পাবেন জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব ৩ বছরের মেয়াদে সোনালী ব্যাংকের ডিপিএস সিস্টেম সম্পর্কে। ৩ বছর মেয়াদে সোনালী ব্যাংকের ডিপিএস সিস্টেম জানতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। 

        তাহলে চলুন এই পর্বে জেনে নেওয়া যাক সোনালী ব্যাংক ডিপিএস ৩ বছর সম্পর্কে। আপনি যদি সোনালী ব্যাংকে ৩ বছর মেয়াদের ডিপিএস চালাতে চান তাহলে আপনার মাসিক কিস্তি আসবে ২৪২৫০ টাকা আপনার মোট জমার পরিমাণ হবে ৮,৭৩,০০০ টাকা। আপনি সোনালী ব্যাংক থেকে প্রদান কৃত মুনাফা পাবেন ১২৭৪৩১ টাকা। ৩ বছর মেয়াদ শেষে আপনি সর্বমোট টাকা পাবেন ১০,০০,৪৩১ টাকা।

        সোনালী ব্যাংক ডিপিএস ২০২৩

        আপনি যদি সোনালী ব্যাংক ডিপিএস ২০২৩ সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব সোনালী ব্যাংকের ডিপিএস সম্পর্কে। সোনালী ব্যাংকের ডিপিএস সম্পর্কে জানতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক সোনালী ব্যাংক ডিপিএস ২০২৩ সম্পর্কে। 

        সোনালী ব্যাংকের মাধ্যমে আপনি যদি ডিপিএস রাখতে চান তাহলে আপনি বিভিন্ন ধরনের সুবিধা পাবেন। প্রথমত আপনার টাকার সুরক্ষা থাকবে। দ্বিতীয়ত আপনি অধিক পরিমাণে মুনাফা পাবেন। আপনি যদি সোনালী ব্যাংকে দিতে এসে সকল মুনাফা এবং মাসিক কিস্তি সম্পর্কে জানতে চান তাহলেও উপরে লিস্ট ফলো করুন। এই পর্বের মাধ্যমে আপনি সোনালী ব্যাংকের সকল ডিপিএসের মুনাফা এবং কিস্তি সম্পর্কে জানতে পারবেন।

        সোনালী ব্যাংক ডিপিএস রেট ২০২৩

        আপনি নিশ্চয়ই সোনালী ব্যাংক ডিপিএস রেট ২০২৩ সম্পর্কে জানতে চাচ্ছেন? হ্যাঁ আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন সোনালী ব্যাংকের ডিপিএস এর রেট সম্পর্কে। সোনালী ব্যাংকের ডিপিএস এর রেট সম্পর্কে জানতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক সোনালী ব্যাংক ডিপিএস রেট ২০২৩।
        1. ৬ মাস = কেবলমাত্র জমাকৃত মূল অর্থ ফেরত পাবেন
        2. ৬ মাসের বেশি কিন্তু তিন বছর পর্যন্ত = জমাকৃত অর্থের ওপরে ৬ পার্সেন্ট সরল মুনাফা সহ অর্থ ফেরত পাবেন।
        3. তিন বছর থেকে ৫ বছর পর্যন্ত = জমা কিন্তু অর্থের ওপরে ৭.৫০% সরল মুনাফা সহ অর্থ ফেরত পাবেন।
        4. পাঁচ বছর থেকে 10 বছর পর্যন্ত= জমাকৃত অর্থের ওপরে ৮.৫০% সরল মুনাফা সহ অর্থ ফেরত পাবেন।
        5. ১০ বছর এর বেশি= জমা কি তো অর্থের ওপরে ৯% সরল মুনাফা সহ অর্থ ফেরত পাবেন।

        সোনালী ব্যাংক ডিপিএস ১০ বছর

        আপনি যদি সোনালী ব্যাংক ডিপিএস ১০ বছর এর সুবিধা সম্পর্কে জানতে চান এবং কত টাকা মুনাফা পাবেন জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব ১০ বছরের মেয়াদে সোনালী ব্যাংকের ডিপিএস সিস্টেম সম্পর্কে। ১০ বছর মেয়াদে সোনালী ব্যাংকের ডিপিএস সিস্টেম জানতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। 

        তাহলে চলুন এই পর্বে জেনে নেওয়া যাক সোনালী ব্যাংক ডিপিএস ১০ বছর সম্পর্কে। আপনি যদি সোনালী ব্যাংকে ১০ বছর মেয়াদের ডিপিএস চালাতে চান তাহলে আপনার মাসিক কিস্তি আসবে ৫,২৩৫ টাকা আপনার মোট জমার পরিমাণ হবে ৬,২৮,২০০ টাকা। আপনি সোনালী ব্যাংক থেকে প্রদান কৃত মুনাফা পাবেন ৩,৭২,৭৪৮ টাকা। ১০ বছর মেয়াদ শেষে আপনি সর্বমোট টাকা পাবেন ১০,০০,৪৩১ টাকা।

        সোনালী ব্যাংক ডিপিএস লিস্ট

        আপনি নিশ্চয়ই সোনালী ব্যাংক ডিপিএস লিস্ট জানতে চাচ্ছেন? হ্যাঁ আপনি সঠিক জায়গায় এসেছেন। এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন সোনালী ব্যাংকের সকল ডিপিএস লিস্ট সম্পর্কে। সোনালী ব্যাংকের ডিপিএস লিস্ট দেখতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন আজকের এই পর্বে জেনে নেওয়া যাক সোনালী ব্যাংক ডিপিএস লিস্ট।

        ৪ বছরের জন্য

        1. মাসিক কিস্তি ১৭,৩৮০ টাকা
        2. প্রিন্সিপাল ৮৩৪২৪০ টাকা
        3. ব্যাংক কর্তৃক প্রদত্ত মুনাফা ১৬৬০২৮ টাকা
        4. মোট প্রাপ্য ১০,০০,২৬৮ টাকা

        ৫ বছরের জন্য

        1. মাসিক কিস্তি ১৩২৮০ টাকা
        2. প্রিন্সিপাল ৭৯৬৮০০ টাকা
        3. ব্যাংক কর্তৃক প্রদত্ত মুনাফা ২,০৩,৪২৮ টাকা
        4. মোট প্রাপ্য ১০,০০,২১৮ টাকা

        ৬ বছরের জন্য

          1. মাসিক কিস্তি ১০,৫৭০ টাকা
          2. প্রিন্সিপাল ৭,৬১,০৪০ টাকা
          3. ব্যাংক কর্তৃক প্রদত্ত মুনাফা ২,৩৯৭৪০ টাকা
          4. মোট প্রাপ্য ১০,০০,৭৮০ টাকা

          ১০ বছরের জন্য

              1. মাসিক কিস্তি ৫২৩৫ টাকা
              2. প্রিন্সিপাল ৬,২৮,২০০ টাকা
              3. ব্যাংক কর্তৃক প্রদত্ত মুনাফা ৩,৭২,৭৪৮ টাকা
              4. মোট প্রাপ্য ১০,০০,৯৪৮ টাকা

              শেষ কথা

              উপরোক্ত আলোচনা সাপেক্ষে এতক্ষণে নিশ্চয়ই সোনালী ব্যাংক ডিপিএস ২০২৩ সম্পর্কে জানতে পেরেছেন। আপনার যদি এই পর্বটি সম্পর্কে কোন মতামত থেকে থাকে তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং আজকের পর্বটি যদি আপনার ভালো লেগে থাকে তবে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করবেন।
              পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
              এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
              মন্তব্য করতে এখানে ক্লিক করুন

              অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

              comment url