স্বামীকে কিভাবে আদর করতে হয়

 প্রিয় পাঠক আপনি যদি স্বামীকে কিভাবে আদর করতে হয় জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব স্বামীকে আদর করার উপায় সম্পর্কে। স্বামীকে আদর করার উপায় জানতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক স্বামীকে কিভাবে আদর করতে হয়।

স্বামীকে কিভাবে আদর করতে হয়
আপনি যদি আপনার স্বামীকে আদর করার উপায় সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন কিভাবে স্বামীকে আদর করলে পরকীয়া থেকে স্বামী দূরে থাকে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক স্বামীকে কিভাবে আদর করতে হয়।

স্বামীকে কিভাবে আদর করতে হয়

প্রিয় পাঠক আপনি কি জানেন স্বামীকে কিভাবে আদর করতে হয়? যদি না জেনে থাকেন তবে আজকের এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন স্বামীকে আদর করার উপায়। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক স্বামীকে কিভাবে আদর করতে হয়। স্বামীকে আদর করার উপায় নিচে দেওয়া হলঃ
  1. নিজেকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখবেন। পরিষ্কার পরিচ্ছন্নতা হলো ঈমানের অঙ্গ। সাজগোজ করে ভালো সুগন্ধি মেখে স্বামীর সামনে যাবেন। মনে রাখবেন ভালো সুগন্ধি স্বামীদেরকে পাগল করে রাখে।
  2. আপনার স্বামীকে আদর করতে হলে সব সময় নিরিবিলি একটি স্থান নির্বাচন করবেন। যার কারণ হলো যখন আপনারা দুজন উত্তেজিত হয়ে যাবেন তখন কোলাহল বা জনসমাগম এই উত্তেজনাপূর্ণ মুহূর্ত কয়েক সেকেন্ডের মধ্যে ধ্বংস করে দিতে পারে।
  3. বর্তমানে অনেক মেয়েরাই জানে না স্বামীকে কিভাবে খুশি রাখতে হয়। যার কারণে সংসারে অশান্তি বিরাজ থাকে। সুখী দাম্পত্য সম্পর্ক করতে প্রণয় একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। এই কাজকে কখনো অবহেলা করা যাবে না। আনন্দময় মিলনের জন্য একজন আরেকজনকে উদ্বুদ্ধ করতে হবে এবং বিভিন্ন উপায় অবলম্বন করতে হবে।
  4. স্বামী স্ত্রী দুজনেরই উচিত যৌন মিলন বা আদর করার সময় একজন আরেকজনকে চুমু দেওয়া। আপনার স্বামী যেভাবে খুশি হবে ঠিক সেই পদ্ধতি গুলো আপনাকে অবলম্বন করা লাগবে।

পরকীয়া থেকে মুক্তির উপায়

আপনি যদি পরকীয়া থেকে মুক্তির উপায় সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন কিভাবে পরকীয়া থেকে মুক্তি পাওয়া যায় সেই সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক পরকীয়া থেকে মুক্তির উপায়। পরকীয়া থেকে সকল মুক্তির উপায় নিচে দেওয়া হলঃ
  1. পরকীয়ার কারণ বোঝার চেষ্টা করুন
  2. সংগীকে বিষয়টি জানানো উচিত
  3. পরকীয়ায় আসক্ত ব্যক্তির সঙ্গে সম্পর্ক ছিন্ন করা
  4. শান্ত ও ঠান্ডা মাথায় বিষয়টি সামলানোর চেষ্টা করুন
  5. ধর্মীয় অনুশাসন মোতাবেক জীবন যাপন করুন
  6. সঙ্গীকে নতুন ভাবে ভালবাসার চেষ্টা করুন
  7. পুনরায় বিশ্বাস করুন ও নতুনভাবে ভালবাসতে শুরু করুন।

স্বামীর চরিত্র খারাপ হলে করণীয় কি

আপনি কি জানেন স্বামীর চরিত্র খারাপ হলে করণীয় কি? যদি না জেনে থাকেন তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। চলুন এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক স্বামীর চরিত্র খারাপ হলে করণীয় কি। আপনার স্বামীর চরিত্র খারাপ হয়ে থাকে তাহলে আপনার অবশ্যই অনেক কিছু করার রয়েছে। আপনার স্বামী চরিত্র খারাপ হলে আপনার প্রথমেই যা করণীয় তা হল স্বামীকে ইসলামের পথে নিয়ে আসার চেষ্টা করতে হবে।

 আপনার স্বামীকে আপনি যথেষ্ট পরিমাণ সময় দিবেন। এমন কিছু করবেন যেন আপনার উপর আপনার স্বামী আসক্ত হয়ে পড়ে। বাইরে চলাফেরা বা মোবাইল আসক্ত থেকে দূরে সরিয়ে আনুন। আপনার ভালবাসা দিয়ে আপনার স্বামীকে আগলে রাখুন। এক কথায় বলা যায় সব সময় চেষ্টা করবেন আপনার স্বামী যেন আপনার উপরে আসক্ত বেশি হয়।

পরকীয়া থেকে মুক্তির আমল

আপনি নিশ্চয়ই পরকীয়া থেকে মুক্তির আমল জানতে চাচ্ছেন? হ্যাঁ আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন পরকীয়া থেকে মুক্তি পেতে এর আমল সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক পরকীয়া থেকে মুক্তির আমল।
উচ্চারণঃ" ওয়া মিনান নাসি মাই ইয়াত্তাখিজু মিং দুনিয়ািল্লাহি আংদাদাই ইয়ুহিব্বুনাহুম কাহুবিল্লাহ; ওয়াল্লাজিনা আমানু আশাদ্দু হুব্বালিল্লাহ;ওয়া লাও ইয়ারাল্লাজিনা জালামু ইজ ইয়ারাওনাল আজা বা আন্নাল কুওয়াতা লিল্লাহি জামিয়াও ওয়া আন্নাল্লাহা সাদিদুল আযাব। "(সূরা বাকারা; আয়াত ১৬৫)

আমালুল কুরআন

যদি কোন স্বামী তার স্ত্রীর প্রতি অসন্তুষ্ট থাকে কিংবা কোন স্ত্রী যদি তার স্বামীর প্রতি অসন্তুষ্ট থাকে সেক্ষেত্রে উক্ত দোয়াটি পাঠ করে কোন মিষ্টি জাতীয় বস্তুর ওপর ফু দিবে। এবং তা আহার করাবে। আল্লাহর ইচ্ছায় উক্ত সম্পর্কে শান্তি চলে আসবে। তবে মনে রাখবেন হারাম সম্পর্কের ক্ষেত্রে এটি কোন উপকারে আসবে না(তাফসীরে নুরুল কুরআন)

নারীর প্রতি আসক্তি

আপনার স্বামী যদি অন্য নারীর প্রতি আসক্তি হয়ে থাকে তাহলে আপনার করণীয় কি জানতে হলে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন জেনে নেওয়া যাক স্বামী অন্য নারীর প্রতি আসক্তি হলে করণীয় কি।  আপনার স্বামী অন্য নারীর প্রতি আসক্ত হলে আপনার প্রথমেই যা করণীয় তা হল স্বামীকে ইসলামের পথে নিয়ে আসার চেষ্টা করতে হবে। আপনার স্বামীকে আপনি যথেষ্ট পরিমাণ সময় দিবেন। এমন কিছু করবেন যেন আপনার উপর আপনার স্বামী আসক্ত হয়ে পড়ে। বাইরে চলাফেরা বা মোবাইল আসক্ত থেকে দূরে সরিয়ে আনুন। আপনার ভালবাসা দিয়ে আপনার স্বামীকে আগলে রাখুন। এক কথায় বলা যায় সব সময় চেষ্টা করবেন আপনার স্বামী যেন আপনার উপরে আসক্ত বেশি হয়।

স্বামীর হেদায়েতের জন্য দোয়া

স্বামীর হেদায়েতের জন্য দোয়া জানতে হলে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। চলুন এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক স্বামীর হেদায়েতের জন্য দোয়া। স্বামী স্ত্রীর সম্পর্ক অত্যন্ত পবিত্র একটি সম্পর্ক।তবে এ সম্পর্কে বিভিন্ন কারণে ফাটল ধরতে পারে। কোন দম্পতির মধ্যে সম্পর্ক নষ্ট হোক এটা কেউই চায় না। যদি স্বামী স্ত্রীর সম্পর্কে টানা পূরণ দেখা দেয় এ বিষয়ে কুরআনে সুন্দর কিছু আমল রয়েছে। এই আমলগুলো পালন করার মাধ্যমে স্বামী স্ত্রীর মধ্যে সুসম্পর্ক তৈরি হয় এবং পরিবারের শান্তি ফিরে আসে। তাই যদি স্বামীর প্রতি স্ত্রীর ভালোবাসা কমে যায় কিংবা স্ত্রীর প্রতি স্বামীর ভালোবাসা কমে যায় সে ক্ষেত্রে এই আমলগুলো করা যেতে পারে।
উচ্চারণঃ" ওয়া মিনান নাসি মাই ইয়াত্তাখিজু মিং দুনিয়ািল্লাহি আংদাদাই ইয়ুহিব্বুনাহুম কাহুবিল্লাহ; ওয়াল্লাজিনা আমানু আশাদ্দু হুব্বালিল্লাহ;ওয়া লাও ইয়ারাল্লাজিনা জালামু ইজ ইয়ারাওনাল আজা বা আন্নাল কুওয়াতা লিল্লাহি জামিয়াও ওয়া আন্নাল্লাহা সাদিদুল আযাব। "(সূরা বাকারা; আয়াত ১৬৫)

আমালুল কুরআন

যদি কোন স্বামী তার স্ত্রীর প্রতি অসন্তুষ্ট থাকে কিংবা কোন স্ত্রী যদি তার স্বামীর প্রতি অসন্তুষ্ট থাকে সেক্ষেত্রে উক্ত দোয়াটি পাঠ করে কোন মিষ্টি জাতীয় বস্তুর ওপর ফু দিবে। এবং তা আহার করাবে। আল্লাহর ইচ্ছায় উক্ত সম্পর্কে শান্তি চলে আসবে। তবে মনে রাখবেন হারাম সম্পর্কের ক্ষেত্রে এটি কোন উপকারে আসবে না(তাফসীরে নুরুল কুরআন)

স্বামী পরকীয়া করলে বোঝার উপায়

স্বামী পরকীয়া করলে বোঝার উপায় কি জানেন? যদি না জেনে থাকেন তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে চলুন জেনে নেওয়া যাক স্বামী পরকীয়া করলে বোঝার উপায় কি। বিবাহ বিচ্ছেদ বর্তমান সময়ে নিয়মিত একটি ঘটনা। বিবাহ বিচ্ছেদের অনেক কারণ থাকলেও মনোবিজ্ঞানীদের মতে এর অন্যতম কারণ হলো পরকীয়া। বর্তমান সময়ে নারী পুরুষ উভয়ই এই আসক্তিতে জড়িয়ে পড়েছে। চলুন এখন জেনে নেওয়া যাক কিভাবে বুঝবেন আপনার স্বামী পরকীয়ায় আসক্ত।
  1. অবহেলা
  2. ফেসবুকে আসক্ত
  3. অজুহাত দেখানো
  4. পরিবার বা সংসারের প্রতি অবহেলা
  5. ফোন বা ইন্টারনেটে আসক্ত
  6. নিজেকে গুটিয়ে নেওয়া
  7. অকারণে রেগে যাওয়া
  8. যৌন সম্পর্কে উদাসীনতা
  9. ফোনের ব্যাপারে মাত্রাতিরিক্ত সাবধানতা
  10. স্বামীর মুখে নতুন কোন নাম শোনা।
উপরোক্ত একাধিক লক্ষণ যদি আপনার স্বামীর মধ্যে লক্ষ্য করে থাকেন তবে হতে পারে আপনার স্বামী পরকীয়ায় আসক্ত।

বাসর রাতে স্বামীকে খুশি করার উপায়

বাসর রাতে স্বামীকে খুশি করার উপায় কি জানতে হলে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক বাসর রাতে স্বামীকে খুশি করার উপায়।স্বামীকে যে কোন কিছু উপহার দিতে পারেন। স্বামীর সাথে গল্প করবেন বিভিন্ন বিষয় নিয়ে। আপনার স্বামী যদি শারীরিক সম্পর্ক করতে চাই তাহলে করতে দিবেন। আপনার স্বামী যেন ঠিকমত আপনাকে আদর করতে পারে সেই ব্যবস্থা করে দিতে হবে। আবার চাইলে আপনি আপনার অতীতের গল্প বলতে পারেন এবং আপনার স্বামীর অতীতের খোজ খবর নিতে পারেন। বাসর রাতে আপনার স্বামী যদি যৌন মিলন করতে চাই তাহলে আপনাকে অবশ্যই সম্মতি প্রকাশ করতে হবে।

শেষ কথা

উপরোক্ত আলোচনা সাপেক্ষে এতক্ষণে নিশ্চয়ই স্বামীকে কিভাবে আদর করতে হয় জানতে পেরেছেন। আপনার যদি এই পর্বটি সম্পর্কে কোন মতামত থেকে থাকে তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং আজকের পর্বটি যদি আপনার ভালো লাগে তাহলে অবশ্যই আপনি আপনার বন্ধু-বান্ধবের মধ্যে শেয়ার করতে ভুল করবেন না।

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url