intimate 10 এর কাজ কি

 intimate 10 এর কাজ কি।intimate 10 এর কাজ কি এ সম্পর্কে বিস্তারিত ভাবে অবগত করার জন্য নিচে দেওয়া হলো intimate 10 এর কাজ কি এ সম্পর্কে বিস্তারিত ভাবে এক নজর এ দেখে নিতে পারেন এবং আপনার অবস্থার সাথে মিলিয়ে নিবেন এবং দেখবেন আপনার পরিস্থিতি এর সাথে মিলে যায় কি , না ৷

intimate 10 এর কাজ কি

 তাহলে চলুন জেনে নেওয়া যাক যে , intimate 10 এর কাজ কি এ সম্পর্কে বিস্তারিত ভাবে। আরো জানতে পারবেনইনটিমেট ২০ ট্যাবলেট এর কাজ কি।Intimate 10 mg এর উপকারিতা। তাহলে চলুন শুরু করা যাক intimate 10 এর কাজ কি।

 intimate 10 এর কাজ কি

এই ওষুধ টি সাধারণত পুরুষাঙ্গের উঠান জনিত সকল প্রকার সমস্যার কারণে ব্যবহার করতে হয়ে থাকে ৷ যারা সাধারণত যাদের যৌন মিলন জনিত এই সমস্যা গুলো আছে তাদের এই সমস্যা আছে এবং যারা নিজেদের স্ত্রী কে যথেষ্ট পরিমাণে তৃপ্তি দিতে পারেন না এবং স্ত্রী সহবাসে জন্য দুর্বলতা প্রকাশ করে থাকে তাদের জন্য এই ট্যাবলেট টি অতি প্রয়োজনীয় একটি ঔষুধ ৷ 

আপনি এটি সেবন করতে চাইলে অবশ্যই আপনাকে কোন ডাক্তারের সাথে পরামর্শ নিয়ে তবে এই ঔষুধটি সেবন করতে পারবেন ৷ . ইনটিমেট ১০ ট্যাবলেট , ইনটিমেট ফসফোডাই এষ্টারেজ টাইপ ৫ ( PDE5 ) এর নির্দেশিত একটি প্রতিরোধক । 

PDE5 প্রতিরোধ করার ফলে মসৃন পেশী তে cGMP এর পরিমাণ গুলো সাধারণত বৃদ্ধি পেয়ে থাকে ৷ cGMP মসৃন পেশী কে প্রশমিত করে দেয় এবং কর্পাস ক্যাভার্নোসামে সাধারণত রক্তের প্রবাহ মান বাড়িয়ে দেওয়ার মাধ্যমে পেনাইল ইরেকশন ঘটায় । PDE5 প্রোস্টেট এবং মূত্রথলির মসৃন পেশীতে ও উপস্থিত থাকে । 

PDE5 এর পরিমাণ কমে যাওয়ার ফলে cGMP এর পরিমাণ বৃদ্ধি পায় , যার ফলে প্রোস্টেট এবং মূত্রথলির মসৃন পেশী গুলো প্রশমিত হয়ে থাকে ৷ মসৃন পেশীর প্রশমন করার ফলে মূত্রনালী তে রক্ত সরবরাহ বৃদ্ধি পায় এবং মূত্রথলির মুখ পুরাপুরি ভাবে খুলে যায় , ফলে মূত্র নির্গমন বৃদ্ধি পায় ।

ইনটিমেট ২০ ট্যাবলেট এর কাজ কি

এটি হলো সাধারণত একটি যৌন উত্তেজনা জনিত শক্তি বৃদ্ধিকারক ট্যাবলেট । এজাতীয় ঔষধ গুলো সবার ক্ষেত্রে সমভাবে কাজ করে থাকে না । দৃষ্টি শক্তির উপর এর যথেষ্ট পরিমাণে নেতিবাচক প্রভাব রয়েছে । বিশেষ করে যাদের ডায়াবেটিস বা হার্টের সমস্যা আছে তাদের জন্য । অনেক যৌন উত্তেজক ঔষধ আছে যে গুলো খেলে হার্ট এটাকের সম্ভাবনা আছে ।

ইনটিমেট ২০ ট্যাবলেট এর কাজ কি এ সম্পর্কে বিস্তারিত ভাবে নিচে দেওয়া হলো এক নজর এ দেখে নিতে পারেন এবং আপনারা আপনার অবস্থার সাথে মিলিয়ে নিবেন এবং দেখবেন আপনার অবস্থার সাথে মিলিয়ে যে আপনার পরিস্থিতি এর সাথে মিলে যায় কি , না ৷ তাহলে চলুন জেনে নেওয়া যাক যে , ইনটিমেট ২০ ট্যাবলেট এর কাজ কি এ সম্পর্কে বিস্তারিত ভাবে।

এই ঔষুধ টি সাধারণত পুরুষাঙ্গের উঠান জনিত সমস্যা গুলো এর কারণে ব্যবহার করা হয়ে থাকে ৷ যারা সাধারণত যাদের যৌন সমস্যা গুলো আছে এবং যারা তাদের স্ত্রী কে যথেষ্ট পরিমাণে তৃপ্তি দিতে পারেন না এবং স্ত্রী সহবাসে দুর্বলতা থাকে তাদের জন্য সাধারণত এই ট্যাবলেট টি অতি প্রয়োজনীয় একটি ঔষুধ ৷ আপনি এটি সেবন করতে চাইলে অবশ্যই আপনাকে কোন ডাক্তারের সাথে পরামর্শ নিয়ে তবে এই ঔষুধটি সেবন করতে পারবেন . ইরেকটাইল ডিসফাংশন ( ED ) এর চিকিৎসায় নির্দেশিত ।

prostatic hyperplasia ( BPH ) এই উপসর্গ গুলো চিকিৎসার জন্য নির্দেশিত হয়ে থাকে ৷

পুরুষাঙ্গ উত্থান জনিত কর্মহীনতার জন্য চিকিৎসার জন্য এবং সৌম্য প্রোস্ট্যাটিক হাইপারপ্লাজিয়ার লক্ষণ ( ইডি / বিপিএইচ ) এর জন্য নির্দেশিত হয়ে থাকে ৷

Intimate 10 mg এর উপকারিতা

Intimate 10 mg এর উপকারিতা গুলো সম্পর্কে বিস্তারিত ভাবে অবগত নন তাদের কে এই Intimate 10 mg এর উপকারিতা গুলো সম্পর্কে বিস্তারিত ভাবে অবগত হওয়ার জন্য নিচে Intimate 10 mg এর উপকারিতা গুলো সম্পর্কে বিস্তারিত ভাবে দেওয়া হলো এক নজর এ দেখে নিতে পারেন এবং আপনারা আপনার অবস্থার সাথে মিলিয়ে নিবেন এবং দেখবেন আপনার পরিস্থিতি এর সাথে মিলে যায় কি , না ৷ তাহলে চলুন জেনে নেওয়া যাক যে , Intimate 10 mg এর উপকারিতা গুলো সম্পর্কে বিস্তারিত ভাবে।

ইনটিমেট ১০ ট্যাবলেট সেবন করার পর , এটি সাধারণত রক্তনালী গুলোতে cGMP এর পরিমাণ বাড়িয়ে দেয় । এর ফলে পুরুষাঙ্গের রক্ত প্রবাহ মান বাড়ে এবং পুরুষাঙ্গ শিথিল হয়ে যায় । এটি হলো সাধারণত ইরেকশন তৈরি করতে সাহায্য করে থাকে । ইরেকশন হলো একটি জটিল প্রক্রিয়া যা পুরুষের যৌন উত্তেজনার সময় ঘটে থাকে । 

যৌন উত্তেজনার ফলে মস্তিষ্কে সিগনাল পাঠানো হয়ে থাকে ৷ এই সিগনাল গুলো প্রোস্টেট গ্রন্থি এবং মূত্রাশয় এর চারপাশের পেশী গুলোকে সংকুচিত করে থাকে । এর ফলে পুরুষাঙ্গের রক্তনালী গুলোতে চাপ বৃদ্ধি পায় এবং পুরুষাঙ্গে রক্ত জমা হয়ে থাকে ৷ রক্ত জমা হওয়ার ফলে পুরুষাঙ্গ শিথিল হয়ে যায় এবং ইরেকশন তৈরি হয়ে থাকে ৷

ইনটিমেট ১০ ট্যাবলেট এর আর ও প্রধান কাজ গুলো সাধারণত হল :

# . পুরুষের যৌন উত্তেজনার সময় পুরুষাঙ্গের রক্ত প্রবাহ মান বাড়িয়ে যৌন মিলন করার জন্য প্রয়োজনীয় ইরেকশন তৈরি করে থাকে ।

# . প্রস্রাব করার সমস্যার জন্য চিকিৎসা করা হয়ে থাকে , যেমন - মূত্রত্যাগে সমস্যা জনিত লক্ষণ , মূত্র ত্যাগ করার সময় ব্যথা জনিত লক্ষণ , এবং মূত্রত্যাগ করার পরও মূত্রত্যাগের ইচ্ছা থাকা জনিত সকল প্রকার সমস্যা জনিত লক্ষণ ।

Intimate 10 mg এর পার্শ্বপ্রতিক্রিয়া

Intimate 10 mg এর পার্শ্ব প্রতিক্রিয়া গুলো সম্পর্কে বিস্তারিত ভাবে অবগত করা এর জন্য নিচে এই Intimate 10 mg এর পার্শ্ব প্রতিক্রিয়া গুলো সম্পর্কে বিস্তারিত ভাবে দেওয়া হলো এক নজর এ দেখে নিতে পারেন এবং আপনারা আপনার অবস্থার সাথে মিলিয়ে নিবেন এবং দেখবেন আপনার পরিস্থিতি এর সাথে মিলে যায় কি , না ৷ তাহলে চলুন জেনে নেওয়া যাক যে , Intimate 10 mg এর পার্শ্ব প্রতিক্রিয়া গুলো সম্পর্কে বিস্তারিত ভাবে।

শারীরিক - হাইপার সেনসিটিভিটি রিএকশন যার মধ্যে রয়েছে সাধারণত , র‍্যাশ , আরটিকারিয়া , ফেশিয়াল , ইডিমা , স্টেভেনস - জনসন সিনড্রম এবং এক্সফোলিয়েটিভ ডার্মাটাইটিস । কার্ডিওভাসকুলার এবং সেরিব্রোভাসকুলারমায়ােকার্ডিয়াল ইনফ্রাকসন , সাডেন কার্ডিয়াক ডেথ এর সমস্যা , আনস্ট্যাবল এনজিনা পেকটোরিস জনিত সমস্যা , ভেনট্রিকুলার এরিথমিয়া জনিত সমস্যা , স্ট্রোক হওয়ার সম্ভাবনা , ট্রানসিয়েন্ট ইস্কেমিক এটাকস জনিত লক্ষণ , চেষ্ট পেইন জনিত সমস্যা , পালপিটেশনস এবং ট্রাকিকার্ডিয়া দেখা দিতে পারে ।

যে সমস্ত রােগী গুলোর ক্ষেত্রে এইসব ইভেন্ট গুলাে হতে পারে তাদের পূর্বে হতেই কার্ডিওভাসকুলার জনিত ঝুঁকি ছিল । হাইপােটেনশন ( হাইপারটেনিসিভ এজেন্ট এর সাথে ইনটিমেট নিলে রােগীদের সাধারণত এই সমস্যা গুলো হয়ে থাকে ) , সাইনকোপ ।

ত্বক এবং সাবকিউটেনিয়াস টিস্যু - হাইপারহাইড্রোসিস ( ঘাম ঝরা ) গ্যাসট্রোইনটেসটিনাল - পেট ব্যথা এবং গ্যাসট্রোইসােফেজিয়াল রিফ্লাক্স ।

নারভাস সিস্টেম - মাইগ্রেন জনিত সমস্যা , ট্রানসিয়েন্ট গােবাল এমনেসিয়া । রেসপিরেটোরি সিস্টেম ইপিস্টেক্সিস ( নাক দিয়ে রক্ত পড়া ) ।

স্পেশিয়াল সেনসেস - ব্লার্ড ভিশন , নিউরােপ্যাথি , রেটিনাল ভেইন অকুশন , ভিজুয়াল ফিল্ড ডিফেক্ট ।

intimate 10 mg কিভাবে/কখন খেতে হবে

intimate 10 mg কিভাবে/কখন খেতে হবে এ সম্পর্কে বিস্তারিত ভাবে অবগত হতে নিচে এই intimate 10 mg কিভাবে/কখন খেতে হবে এ সম্পর্কে বিস্তারিত ভাবে দেওয়া হলো এক নজর এ দেখে নিতে পারেন এবং আপনারা আপনার অবস্থার সাথে মিলিয়ে নিবেন এবং দেখবেন আপনার পরিস্থিতি এর সাথে মিলে যায় কি , না ৷ তাহলে চলুন জেনে নেওয়া যাক যে , intimate 10 mg কিভাবে/কখন খেতে হবে এ সম্পর্কে বিস্তারিত ভাবে -

খাওয়ার নিয়ম / ব্যবহার করার নিয়ম

ইনটিমেট খাওয়ার নিয়ম / ব্যবহার করার নিয়ম

# . প্রাথমিক ভাবে বেশির ভাগ রােগীর ক্ষেত্রে ইনটিমেট ১০ মি. গ্রা. যৌন উত্তেজনা বৃদ্ধিতে নির্দেশিত হয়ে থাকে ৷

# . প্রত্যেক রােগীর ক্ষেত্রে সহনশীলতা এবং কার্যক্ষমতা এর উপর নির্ভর করে এই ইনটিমেট এর সেবন মাত্রা ২০ মি. গ্রা. পর্যন্ত বৃদ্ধি করা যেতে পারে অথবা ৫ মি. গ্রা. এ কমিয়ে আনা যেতে পারে ।

# . বেশির ভাগ রােগীদের ক্ষেত্রে সর্বোচ্চ ব্যবহার করার মাত্রা দিনে একবার করে হয়ে থাকে ।

# . খাদ্যের সাথে ব্যবহার করা এর জন্য : ইনটিমেট সেবন করার উপর খাদ্য গ্রহণের তেমন কোন প্রকার কোন প্রভাব নেই ।

# . বয়ষ্ক রােগীদের ক্ষেত্রে এটি সেবন মাত্রা : ৬৫ বছর এর অধিক বয়ষ্ক রােগীদের ক্ষেত্রে ডােজের সমন্বয় করার কোন প্রকার কোন প্রয়ােজন নেই ।

খাবারের বিষয়ে তেমন কোন বিবেচনা না করে ইনটিমেট গ্রহণ করা যেতে পারে ।

Intimate 10 mg Price in Bangladesh

যে কোন প্রকার ঔষধ সেবন করা এর জন্য ডাক্তার রা যখন প্রেসক্রিপশন করে থাকে তখন তা কী ঔষধ , কেন প্রেসক্রিপশন করা হয়েছে , এই ঔষধটি সাধারণত কী কাজ করে থাকে , এই ঔষধটি সাধারণত কোন কোম্পানি সরবরাহ করে থাকে এবং এই ঔষধটি এর সঠিক দাম কত হতে পারে এ সম্পর্কে বিস্তারিত ভাবে অবগত হতে হয় প্রথম থেকে ৷ 

কারণ আপনি যদি প্রথম থেকে এই ঔষধটি সম্পর্কে বিস্তারিত ভাবে অবগত না হয়ে থাকেন তাহলে এমন ও অনেক অসাধু ব্যবসায়ী আছে যারা আপনাকে হয় ভূয়ো ঔষধ সরবরাহ করবে তা না হলে আপনাকে ঠকিয়ে আপনার থেকে ঔষধ গুলো এর দাম বাড়িয়ে বেশি করে নিতে পারে ৷ 

এখন অনেক মানুষ আছে যাদের মনে প্রশ্ন আসতে পারে যে তাহলে এই Intimate 10 mg Price in Bangladesh এ কি হবে ৷ যারা এই Intimate 10 mg Price in Bangladesh সম্পর্কে বিস্তারিত ভাবে অবগত নন তাদের কে এই Intimate 10 mg Price in Bangladesh সম্পর্কে বিস্তারিত ভাবে অবগত হতে নিচে Intimate 10 mg Price in Bangladesh সম্পর্কে বিস্তারিত ভাবে দেওয়া হলো এক নজর এ দেখে নিতে পারেন ৷ 

তাহলে চলুন জেনে নেওয়া যাক যে , Intimate 10 mg Price in Bangladesh।এই ইনটিমেট ঔষধ টি সাধারণত স্কয়ার ফার্মাটিক্যালস লিমিটেড কোম্পানি সরবরাহ করে থাকে ৷ ইনটিমেট ১০ মি. গ্রা. ঔষধটির প্রতিটি ইউনিট এর মূল্য সাধারণত ৩৫.১১ টাকা চার্জ করে থাকে স্কয়ার ফার্মাটিক্যালস লিমিটেড কোম্পানি ৷ প্রতিটি স্ট্রিপ এর মূল্য ১৭৫.৫৫ টাকা করে ৷ স্থান এবং সময় ভেদে এই মূল্যের তার তম্য হতে পারে ৷

ইনটিমেট ৫ ট্যাবলেট এর কাজ কি

ইনটিমেট ৫ ট্যাবলেট এর কাজ কি এ সম্পর্কে বিস্তারিত ভাবে অবগত নন তাদের কে এই ইনটিমেট ৫ ট্যাবলেট এর কাজ কি এ সম্পর্কে বিস্তারিত ভাবে অবগত করার জন্য নিচে দেওয়া হলো এক নজর এ দেখে নিতে পারেন এবং আপনার অবস্থার সাথে মিলিয়ে নিবেন এবং দেখবেন আপনার পরিস্থিতি এর সাথে মিলে যায় কি , না ৷ তাহলে চলুন জেনে নেওয়া যাক যে , ইনটিমেট ৫ ট্যাবলেট এর কাজ কি -

এটি সাধারণত ইরেক্টাইল ডিসফাংশন এবং যৌন পুরুষত্বহীনতা জনিত সমস্যার মতো লক্ষণ গুলোকে দমন করার জন্য ব্যবহৃত করা হয়ে থাকে ৷ এটি সাধারণত আপনার রক্তের পরিমাণ কে বৃদ্ধি করে থাকে যা শেষ পর্যন্ত আপনার লিঙ্গে পৌঁছায় থাকে । এই ঔষধ টি সাধারণত পুরুষ এর যৌনাঙ্গের চার পাশের পেশী কে আরাম প্রদান করে থাকে কাজ করে থাকে ।

ইন্টিমেট ট্যাবলেট এর কাজ

ইন্টিমেট ট্যাবলেট এর কাজ গুলো সম্পর্কে বিস্তারিত ভাবে অবগত নন অনেক মানুষ আছে যারা অনলাইন এর বিভিন্ন প্রকার মাধ্যম গুলো তে এই ইন্টিমেট ট্যাবলেট এর কাজ গুলো সম্পর্কে বিস্তারিত ভাবে অবগত হতে অনুসন্ধান করে থাকে ৷ 

যারা এই ইন্টিমেট ট্যাবলেট এর কাজ গুলো সম্পর্কে বিস্তারিত ভাবে অবগত নন তাদের কে এই ইন্টিমেট ট্যাবলেট এর কাজ গুলো সম্পর্কে বিস্তারিত ভাবে অবগত করার জন্য নিচে এই ইন্টিমেট ট্যাবলেট এর কাজ গুলো সম্পর্কে বিস্তারিত ভাবে দেওয়া হলো এক নজর এ দেখে নিতে পারেন। 

এবং আপনারা আপনার অবস্থার সাথে মিলিয়ে নিবেন এবং দেখবেন আপনার পরিস্থিতি এর সাথে মিলে যায় কি , না ৷ তাহলে চলুন জেনে নেওয়া যাক যে , ইন্টিমেট ট্যাবলেট এর কাজ -

ইনটিমেট হলো সাধারণত ফসফোডাইএষ্টারেজ টাইপ ৫ ( PDE5 ) এর নির্দেশিত একটি প্রতিরোধক । PDE5 প্রতিরোধের ফলে মসৃন পেশী গুলোতে cGMP এর পরিমাণ গুলো বৃদ্ধি পায় । cGMP মসৃন পেশী গুলোকে প্রশমিত করে দেয় এবং কর্পাস ক্যাভার্নোসামে রক্ত এর প্রবাহ বাড়িয়ে দেওয়ার মাধ্যমে পেনাইল ইরেকশন ঘটিয়ে থাকে ৷ 

PDE5 প্রোস্টেট এবং মূত্রথলি এর মসৃন পেশী গুলোতেও উপস্থিত থেকে থাকে । PDE5 এর পরিমাণ গুলো কমে যাওয়ার ফলে cGMP এর পরিমাণ বৃদ্ধি পায় , যার ফলে প্রোস্টেট এবং মূত্রথলির মসৃন পেশী গুলো সাধারণত প্রশমিত হয়ে থাকে ৷ মসৃন পেশীর প্রশমন করার ফলে মূত্রনালী তে রক্ত সরবরাহ বৃদ্ধি পায় এবং মূত্রথলি এর মুখ পুরাপুরি খুলে যায় , ফলে মূত্র নির্গমন বৃদ্ধি পায় ।

শেষ কথা- intimate 10 এর কাজ কি

সুপ্রিয় পাঠক আশা করছি এতক্ষণে আপনি বুঝতে পেরেছেন  intimate 10 এর কাজ কি। আপনার কাছে যদি এর এই আর্টিকেলের মূল বিষয়  intimate 10 এর কাজ কি ভালো করে বুঝেন, তাহলে অবশ্যই আপনি আপনার বন্ধু বান্ধবের সঙ্গে আজকের এই আর্টিকেলটি শেয়ার করবেন। তাহলে আপনার বন্ধু-বান্ধবের রাও জানতে পারবে intimate 10 এর কাজ কি। কি
পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url