জোভিয়া গোল্ড সিরাপ খেলে কি মোটা হয় - জোভিয়া গোল্ডমাল্টিভিটামিন

আপনি যদি জোভিয়া গোল্ড সিরাপ খেলে কি মোটা হয় -জোভিয়া গোল্ডমাল্টিভিটামিন এ সম্পর্কে জানতে চান তাহলে এই পোস্টটি আপনার জন্য।আমাদের শরীরের বিএমআই অনুযায়ী যদি ওজন কম থাকে এবং শরীরে ভিটামিনের অভাব দেখা দেয় সেক্ষেত্রে জোভিয়া গোল্ড সিরাপ খেলে কি মোটা হয় এটা নিয়ে সংয়শ থাকে।তাই আজ জানবো জোভিয়া গোল্ড সিরাপ খেলে কি মোটা হয় কি না।

জোভিয়া গোল্ড সিরাপ খেলে কি মোটা হয়
জোভিয়া গোল্ড সিরাপ খেলে কি মোটা হয় কি না এনিয়ে সংশয় থাকলে এই আর্টিকেলটি আপনের জন্য। সাথেই থাকুন জোভিয়া গোল্ড সিরাপ খেলে কি মোটা হয় কি না এই নিয়ে থাকছে আজকের বিস্তারিত আলোচনা। 

জোভিয়া গোল্ড সিরাপ খেলে কি হয়

আমাদের অনেক সময় শরীরের দুর্বলতা অনুভব করি।হঠাৎ করে বসে থাকা অবস্থায় থেকে দাঁড়িয়ে উঠার সময় মাথা ঘোরায় চোখে সরিষার ফলের মতো কিছু একটা ভেসে ওঠে অনেক সময় আমরা অন্ধকার দেখি।এটি মূলত ভিটামিন বি এর অভাবে হয়ে থাকে।শরীরের ভিটামিনের পরিমান কমে গেলে শরীরের দেখা দেয় নানা ধরনের সমস্যা।কোনো কাজে মনোযোগী হতে পারে না।সারাক্ষণ দুর্বল মনে হওয়া।খাবারে রুচি কমে যাবে।দিনে দিনে নিজের ওজন কমতে থাকবে।

মেজাজ খিটখিটে হতে পারে। সকলের সাথে স্বাভাবিক আচরণ করতে সক্ষম হবে না।এমতাবস্থায় যদি আমাদের শরীরের ভিটামিনের পরিমান কমে যায় তাহলে অবশ্যই ডাক্তারের জোভিয়া গোল্ড সিরাপ খেলে কি মোটা হয় পরামর্শ প্রয়োজন পরবে।জোভিয়া গোল্ড একটি মাল্টিভিটামিন সিরাপ এটি আমাদের ভিটামন বি এর চাহিদা পূরণ করে।
ক্ষুধামন্দা দূর করে খাবারে স্বাভাবিক রুচি ফিরিয়ে আনতে পাড়ে।দেহের হজম শক্তি বৃদ্ধি ঘটতে পাড়ে।এবং এটি পর পর দুটি সিরাপ সেবন করলে তার দেহের ওজন অনেক টায় বৃষ্টি ঘটবে।রাতে ঘুম ভালো হবে।সুতরাং জোভিয়া গোল্ড আমাদের দেহের ভিটামিন বি এর চাহিদা পূরণে অপরিহার্য অনুষঙ্গ  হিসাবে কাজ করে। 

জোভিয়া গোল্ড সিরাপ খাওয়ার নিয়ম

প্রিয় পাঠক আপনি যদি জোভিয়া গোল্ড সিরাপ খাওয়ার নিয়ম জানতে চান তাহলে এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।জোভিয়া গোল্ড আমাদের অপ্রাপ্ত বয়সের জন্য খাওয়া একে বারে উচিত হবে না। এটি প্রাপ্ত বয়স্ক ব্যক্তিদের জন্য সেবন করতে পারে।সব সিরাপের মতো জোভিয়া গোল্ড এর খাওয়া নিয়ম রয়েছে যদিও ক্রয় করবার সময় বা ডক্টর প্রেসক্রিপশনে সব কিছু উল্লেখ্য করা থাকে।যাই হোক প্রাপ্ত বয়স্কদের জন্য দিনে তিন বা ২চা চামুচ খাবারের ১০ থেকে ১৫মিনিট পরে সেবন করতে পারেন।তবে ঔষধটি সেবনের পূর্বে জোভিয়া গোল্ড সিরাপটি ভালো ভাবে ঝাঁকিয়ে নিয়ে হবে।
এবং এটি সেবনের পর শিশুদের নাগালের বাহিরে রাখতে হবে।জোবিয়া গোল্ড একটি মাল্টিভিটামিন সিরাপ এটি আমাদের ভিটামন বি এর চাহিদা পূরণ করে। ক্ষুধামন্দা দূর করে খাবারে স্বাভাবিক রুচি ফিরিয়ে আনতে পাড়ে।দেহের হজম শক্তি বৃদ্ধি ঘটতে পাড়ে।এবং এটি পর পর দুটি সিরাপ সেবন করলে তার দেহের ওজন অনেক টায় বৃদ্ধি ঘটবে।রাতে ঘুম ভালো হবে।সুতরাং জোভিয়া গোল্ড সিরাপ আমাদের দেহের ভিটামিন বি এর চাহিদা পূরণে জোভিয়া গোল্ড সিরাপ অনেক উপকার  করে।

জোভিয়া গোল্ড সিরাপ এর দাম কত

প্রিয় পাঠক আপনি যদি জোভিয়া গোল্ড সিরাপ খেলে কি হয় এবং সিরাপ খাওয়ার নিয়ম ইতিপূর্বে জেনে গেছেন, এখন আমরা এই পর্বে আলোচনা করব জোভিয়া গোল্ড সিরাপ এর দাম কত।জোবিয়া গোল্ড একটি মাল্টিভিটামিন সিরাপ এটি আমাদের ভিটামন বি এর চাহিদা পূরণ করে। জোভিয়া গোল্ড সিরাপটি মার্কেটে প্রায় সকলে ফার্মেসিতে পাওয়া যায়।আর এটি অনান্য মাল্টিভিটানের তুলায় খুব কম দামেই পাওয়া সম্ভব।জোভিয়া গোল্ড সিরাপ এর এখন বর্তমান মূল্য ১০০মিলিলিটার এর মূল্য ৯০টাকা এবং ২০০মিলিলিটারের মূল্য ১৮৫টাকাজোভিয়া গোল্ড একটি সহজলভ্য কার্যকর ঔষধ যা আপনে খুব সহজেই পেতে পারেন।এবং সাথে আপনের ভিটামিনের বি এর চাহিদাও পূরণ করতে পাড়েন।এটিএকটিমাল্টিভিটামিনসিরাপএরউপাদানহচ্ছে।
  • ভিটামিনএ ।
  • ভিটামিনবি।
  • ফলিকএসিড।
  • জিংক।
  • পটাশিয়াম।
  • ক্যালসিয়াম।
  • ম্যাগনেসিয়াম।
  • আয়ডিন।
  • কোলিন।
  • নিয়াসিন।
প্রভৃতিকার্যকারী উপাদান রয়েছে।এটি সেবনের মাধ্যমে আমাদের ভিটামিনের বড় অংকের চাহিদা পূরণ হবে।ক্ষুধামন্দা দূর করবে।দেহের দুর্বলতা দূর করে দেহকে সবল এবং শক্তিশালি করবে জোভিয়া গোল্ড সিরাপ। শরীরের বিএমআাই অনুযায়ী তুলনামূলক ভাবে যদি ওজন কম থাকে সেক্ষেত্রেও এটি কার্যকরী ভূমিকা পালন করে।পর পর যদি কেউ এই জোভিয়া গোল্ডের ৪৫০ এমএল এর সিরাপ টি সেবন করেন তবে তার ওজন অনেকটায় বৃদ্ধি ঘটবে।

জোভিয়া গোল্ড ট্যাবলেট

আপনি যদি জোভিয়া গোল্ড সম্পর্কে জানতে চান তাহলে আজকের এই প্যারাটা আপনার জন্য।জোভিয়া গোল্ড আমাদের অপ্রাপ্ত বয়সের জন্য খাওয়া একে বারে উচিত হবে না। এটি প্রাপ্ত বয়স্ক ব্যক্তিদের জন্য সেবন করতে পারে।সব সিরাপের মতো জোভিয়া গোল্ড ট্যাবলেট এর খাওয়া নিয়ম রয়েছে যদিও ক্রয় করবার সময় বা ডক্টর প্রেসক্রিপশনে সব কিছু উল্লেখ্য করা থাকে।যাই হোক প্রাপ্ত বয়স্কদের জন্য দিনে ১ট করে ৩বার খেতে হবে।

খাবারের ১০ থেকে ১৫মিনিট পরে সেবন করতে পারেন।এটি আপনে খাবারের পর ঠান্ডা পানি দিয়ে সেবন করতে পারেন এবং এটি সেবনের পর শিশুদের নাগালের বাহিরে রাখতে হবে।জোবিয়া গোল্ড একটি মাল্টিভিটামিন ট্যাবলেটটি এটি আমাদের ভিটামিন বি এর চাহিদা পূরণ করে।
সুতরাং জোভিয়া গোল্ড আমাদের দেহের ভিটামিন বি এর চাহিদা পূরণে অপরিহার্য অনুষঙ্গ হিসাবে কাজ করে। সব সময় উচিত হবে ডাক্তারের প্রেসক্রিপশন দেখে ওষুধ খাওয়া।

জোভিয়া কিডস সিরাপ

জোভিয়া কিডস সিরাপ আমাদের শরীরের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।ক্ষুধামন্দা দূর করে খাবারে স্বাভাবিক রুচি ফিরিয়ে আনতে পাড়ে। এই সিরাপটি বাড়ন্ত শিশুর বৃদ্ধির পাশাপাশি শিশুর গুরুত্বপূর্ণ কাজ সঠিকভাবে নিয়ন্ত্রণ করে, সিরাপটি  রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় এবং সুস্থ সবল দাঁত, চুল- চোখ এবং স্নায়ুতন্ত্র গঠনের সহায়তা করে। এই ছেলেটি শিশুদের সর্দি কাশি এবং ফুসফুসের বিভিন্ন রোগ প্রতিরোধ গড়ে তোলে।
শিশুর বয়স যদি এক মাস থেকে বারোমাস হয় তাহলে প্রতিদিন ২.৫ মিলিমিটার অর্ধেক চা চামচ করে খেতে হবে। শিশুর বয়স যদি চার বছর হয় তাহলে প্রতিদিন ৫ মিলিমিটার করে এক চা চামচ খেতে হবে।

জোভিয়া গোল্ড মাল্টিভিটামিন

প্রিয় পাঠক আপনি নিশ্চয়ই জানতে চাচ্ছেন জোভিয়া গোল্ড ভিটামিন সম্পর্ক, আজকে আমরা এই পর্বে আলোচনা করব জোভিয়া গোল্ড  ভিটামিন সম্পর্কে বিস্তারিত বিষয়। তাহলে চলুন দেরি না করে জেনে নেই জোভিয়া গোল্ডভিটামিন সম্পর্কে। যাদের শরীর দুর্বল অল্পতে কাজ করতে গিয়ে হাঁপিয়ে যায় ভিটামিন বি এর অভাব, তাদের জন্য এই জোভিয়া গোল্ড মাল্টিভিটামিন সিরাপ। এই সিরাপটিখেলে আপনার ক্ষুধা বন্দনা দূর হবে খাবারের রুচি বাড়বে শারীরিক দুর্বলতা দূর হবে। এই জোভিয়া  গোল্ড মাল্টি ভিটামিন সিরাপটি অপসনিন কোম্পানির।

শেষ কথা

প্রিয় পাঠক এতক্ষণ আপনি নিশ্চয় জেনে গেছেন জোভিয়া গোল্ড সিরাপ খেলে কি হয়। জোভিয়া  সিরাপ খাওয়ার নিয়ম, সিরাপ এর দাম কত, জোভিয়া ট্যাবলেট সম্পর্কে,জোভিয়া  গোল্ড মাল্টিভিটামিন সম্পর্কে যদি আপনাদের এই পোস্টটি কোন উপকারে লেগে যায় তাহলে অবশ্যই আপনি আপনার বন্ধু-বান্ধবের সাথে পোস্টটি শেয়ার করুন। আপনারা সবাই ভাল থাকুন পরের পোস্টে আপনাদের সাথে আবার কথা হবে আল্লাহ হাফেজ।

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url