কোন কনডম সবচেয়ে ভালো - কনডমের নামের তালিকা ২০২৪

আসসালামু আলাইকুম, প্রিয় পাঠক আজকের পোষ্টের মাধ্যমে কোন কনডম সবচেয়ে ভালো ও কনডমের নামের তালিকা বিস্তারিত আলোচনা করব। যাদের কোন কনডম সবচেয়ে ভালো এ সম্পর্কে কোন ধারণা নেই আজকের পোস্ট শুধু মাত্র তাদের জন্য। বাংলাদেশের মানুষ সবচেয়ে উন্নত মানের কোন কনডম ব্যবহার করে সেটা আজকের পোস্টের মাধ্যমে বিস্তারিত জানাবো।

কোন কনডম সবচেয়ে ভালো - কনডমের নামের তালিকা ২০২৪

তাহলে চলুন দেরি না করে জেনে নেই কোন কনডম সবচেয়ে ভালো ও কনডমের নামের তালিকা নিচে আলোচনা করব।

কোন কনডম সবচেয়ে ভালো

প্রিয় পাঠক আপনারা অনেকেই জানতে চেয়েছেন কোন কনডম সবচেয়ে ভালো। আপনারা যারা জানেন না কোন কনডম সবচেয়ে ভালো তারা আজকের এই আর্টিকেলটি পড়লে জানতে পারবেন সবচেয়ে ভালো কনডম কোনটি। তাহলে চলুন জেনে নেই কোন কনডম সবচেয়ে ভালো। নিচে আলোচনা করা হলো বাংলাদেশের সবচেয়ে ভালো কনডম গুলোর তালিকা।
 

বাংলাদেশের বেস্ট কনডম

কনডম হল রাবারের একটি পাতলা টুকরো যা লিঙ্গের উপরে সেট হয়। সঠিকভাবে ব্যবহার করা হলে সঠিক কনডম এইচআইভি প্রতিরোধের পাশাপাশি গর্ভাবস্থা এবং এইচটিআই প্রতিরোধ করে থাকে। পাতলা রাবার সর্বাধিক জনপ্রিয় যা দিয়ে কনডম তৈরি করা হয়। বাংলাদেশেও এখন কনডমের ব্যবহার বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। কনডমের চাহিদা বাড়ছে বিপুল হারে। তাই এই আর্টিকেল এর মাধ্যমে আমরা আপনাদের বাংলাদেশের বেস্ট কনডম সম্পর্কে বিস্তারিত জানাবো তা নিচে দেওয়া হলোঃ

প্যানথার কনডম: প্যানথার কনডমটি এসএমসি কোম্পানির একটি জনপ্রিয় কনডম। প্যানথার কনডমটি প্রায় ৮০ দশক থেকে চলমান রয়েছে। বর্তমান সময়ে প্যানথার ডটেড কনডমটি খুবই জনপ্রিয়। এই কনডমটি লিঙ্গের সাথে খুব সুন্দর ভাবে ফিটিং হয়ে যায়। এবং ছেঁড়া ফাটার কোন ভয় থাকে না।

হিরো কনডম: বাংলাদেশে হিরো কনডমটির দাম খুব বেশি নয়। হিরো কনডমটির ব্যান্ড অতি সাধারণ একটি ব্র্যান্ড। তবে সাধারণ একটি ব্যান্ড হওয়ায় হিরো কনডমটিও বেশ জনপ্রিয়। এই কনডমটি গর্ভাবস্থার রোধ এবং এইচআইভি থেকেও রক্ষা করে থাকে। হিরো কনডমটি দ্বারা আপনি আপনার সহবাসে অনেক তৃপ্তি পাবেন।

স্যানসেশন কনডম: বাংলাদেশি সকল কনডমের মধ্যে এস এম সি কোম্পানির স্যানসেশন কনডমটিও অত্যন্ত জনপ্রিয়। স্যানসেশন কনডমটি স্ট্রবেরি এবং চকলেট ফ্লেভার অনেক জনপ্রিয়। স্যানসেশন কনডমটিও লিঙ্গের সাথে বেশ ভালোভাবে ফিটিং হয়ে যায়।

ইউ এন্ড মি কনডম: ইউ এন্ড মি কনডমটিও বেশ জনপ্রিয়। ইউ এন্ড মি কনডমটি তিনটি ফ্লেভারে পাওয়া যায়। যেমন: লং লাভ লাভ, এনাটমিক ও কলোন। স্যানসেশন কনডমটি পাতলা হয় লিঙ্গের সাথে ভালো ভাবে ফিটিং হয়ে যায়।

ডিউরেক্স কনডম: ডিউরেক্স কনডমটির মূলত সেই সকল মানুষদের জন্য তৈরি করা হয়েছে যাদের বীর্যপাত খুব দ্রুত হয়ে যায়। ডিউরেক্স কনডমটি সর্বপ্রথম UK থেকে তৈরি করা হয়েছিল। এরপর তারা ডিউরেক্স কনডমটির শারীরিকভাবে ভিন্ন রকম আকার দেয় যেটি দ্রুত বীর্যপাত রোধে খুবই গুরুত্বপূর্ণ কাজ করে। এখনো ডিউরেক্স কনডমের দেশে বেশ চাহিদা রয়েছে।

রাজা সুপার কনডম: এস এম সি কোম্পানির সর্বপ্রথম রাজা কনডমের ব্র্যান্ড ছিল। রাজা কনডমটি ১৯৪৭ সালে চালু করা হয়েছিল। রাজা সুপার কনডমটি ১৯৪৭ সাল থেকে গর্ভ রোধে বেশ ভূমিকা পালন করে আসছে। বাংলাদেশে যে সকল কনডম গুলো রয়েছে তাদের মধ্যে সবচেয়ে কম দামি কনডমটি হলো রাজা সুপার কনডম। তবে দাম কম হলেও এর বেশ জনপ্রিয়তা রয়েছে।

এসএমসি কোম্পানি সাধারণত দুই ধরনের রাজা কনডম তৈরি করেছে যেমন: রাজা সুপার কনডম ও রাজা প্লেন কনডম। রাজা সুপার কনডমটি ২০১৬ সালে গোলাপের স্বাদের সাথে ফ্লেভার যুক্ত করে চালু করা হয়েছিল এবং রাজা প্লেন কনডমটি ২০১৭ সালে কোনরকম ফ্লেভার ছাড়াই চালু করা হয়।

উপরোক্ত কনডমগুলো বাংলাদেশ বেস্ট কনডম নামে পরিচিত। আপনারা চাইলে উপরোক্ত কনডম গুলো আপনাদের সহবাসে ব্যবহার করতে পারেন। উপরোক্ত কনডমগুলো বেস্ট কনডম হওয়ায় আপনি আপনার সহধর্মিনীর সাথে অনেক তৃপ্তি ভাবে সহবাস করতে পারবেন।

ম্যাজিক কনডম

ম্যাজিক কনডমটি হল এমন একটি কনডম যা লিঙ্গ কে বড় এবং মোটা করে তোলে। ম্যাজিক কনডমটি সহধর্মিনীকে তৃপ্তি এবং আনন্দ দেওয়ার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ম্যাজিক কনডমটি দ্বারা লিঙ্গ ১.৫ ইঞ্চি বড় এবং মোটা করে তোলে। সহবাসের সময় নিজের ভেতরে নতুনত্ব আনতে সাহায্য করে। 

আরো পড়ুনঃ৬ মাসের গর্ভবতী বাচ্চার ওজন - ৬ মাসের গর্ভবতী বাচ্চার নড়াচড়া

ম্যাজিক কনডমটি দ্বারা আগের থেকে আপনি আপনার স্ত্রীর সাথে অনেকক্ষণ ধরে সহবাসে লিপ্ত থাকতে পারবেন। এই ম্যাজিক কনডমটি দ্বারা মেয়েরা সম্পূর্ণ যৌন তৃপ্তি পেয়ে থাকে। তাই বলা যায় ম্যাজিক কনডমটি অত্যন্ত কার্যকরী একটি কনডম।

ম্যাজিক কনডমের সুবিধা

  • ম্যাজিক কনডম দ্বারা ৪০ থেকে ৫০ মিনিট সহবাসের সময় বৃদ্ধি করে।
  • ম্যাজিক কনডম ব্যবহারের ফলে নিজের ভেতরে তৃপ্তি বহুগুণ বাড়িয়ে দেয়।
  • ম্যাজিক কনডম ব্যবহারের ফলে মেয়েদের অনেক তাড়াতাড়ি আর্গাজম হয়।
  • ম্যাজিক কনডমটি লিঙ্গে অনেক সফট ভাবে ফিটিং হয়ে যায়।
  • ম্যাজিক কনডমটি ৫০০ বারেরও বেশি ব্যবহারযোগ্য।
  • ম্যাজিক কনডমটি ব্যবহারের ফলে ফেটে যাওয়া বা ছিড়ে যাওয়ার কোন ভয় থাকে না।
  • সহবাসের সময় ম্যাজিক কনডমটি লিঙ্গ হতে খুলে যায় না।
  • ম্যাজিক কনডমটি উন্নত মানের সিলিকনের তৈরি হওয়ায় ব্যবহার খুব সহজে করা যায়।
  • ম্যাজিক কনডমটি অনেক নরম এবং ইলাস্টিক।
  • ম্যাজিক কনডমটি ৫ ইঞ্চি লম্বা এবং ১.৫ মিলি পুরুত্ব হওয়ায় যেকোনো লিঙ্গের সাথে ফিটিং হয়ে যায়।

প্যানথার কনডমের দাম

বর্তমান সময়ে প্যানথার কনডমটি চাহিদামূলক এবং খুবই জনপ্রিয় একটি কনডম। প্যানথার কনডমটি বাংলাদেশের যেকোনো ধরনের ফার্মেসিতে পাওয়া যায়। প্যানথার কনডমটির একটি মিনি প্যাকেট রয়েছে যার মধ্যে ৩ পিস কনডম থাকে। যার মূল্য প্রতি মিনি প্যাকেট ২০ টাকা করে। প্যানথার এক ডর্জন অর্থাৎ ১২ টি মিনিপ্যাকেটের দাম ৮০ টাকা। এবং প্যানথার কনডমটি এক কার্টুন এর মূল্য ৮০০ থেকে ১২০০ টাকা।

নিরাপদ কনডম

নিরাপদ কনডম এটি বাজারে বিভিন্ন দামে বিক্রি করা হয় এই পণ্যটি সরকারি এগুলোর প্রতিটি কোষে থাকে তিন পিস। একটি বক্স আপনি যদি ক্রয় করতে চান তাহলে আপনাকে ৬০ থেকে ৬৫ টাকা দিতে হবে তবে এটি অনলাইনে বিক্রয় করা হয়। এটির অনলাইন প্রাইজ হচ্ছে ১০০ টাকা ডেলিভারি চার্জ সহ। তবে নিরাপদ কনডমটি সরকারি হওয়ায় বিক্রি করার কোন ধরনের পারমিশন নেই।

আরো পড়ুনঃমেয়েদের দ্রুত ফর্সা হওয়ার উপায়

তবুও অনেক সরকারি কর্মকর্তারা এই নিরাপদ কনডমটি বিক্রি করে থাকে। সরকারি হাসপাতালে গেলে এই কনডমটি আপনি ফ্রিতে পেয়ে যাবেন। নিরাপদ কনডমটি সরকারি কর্মকর্তা দ্বারা পরিবার পরিকল্পনা থেকে বিভিন্ন গ্রামে বিনামূল্যে প্রদান করে থাকে। নিরাপদ কনডমটি সরকারি কনডম হওয়ায় অনেক ভালো এবং সুগন্ধিযুক্ত।

হিরো কনডম

বাংলাদেশে সকল ধরনের কনডমের মধ্যে হিরো কনডম অত্যন্ত জনপ্রিয় এবং চাহিদামূলক কনডম। এই কনডম ব্যবহারের ফলে অনেক সময় ধরে সহবাস করা যায়। বাংলাদেশের বেশিরভাগ মানুষ হিরো কনডম ব্যবহার করে থাকে। এই কনডমটি পাতলা এবং নরম হওয়ায় খুব সহজেই লিঙ্গের সাথে ফিটিং হয়ে যায়। সহবাসের সময় হিরো কনডম সহজে ফেটে বা ছিড়ে যায় না। বাংলাদেশে হিরো কনডমের দাম খুবই স্বল্প। বর্তমান সময়ে এই হিরো কনডমের প্রতি মিনি প্যাকেটের দাম ১০ টাকা। প্রতিটি মিনি প্যাকেটে তিনটি করে কনডম থাকে। এবং এক ডর্জন অর্থাৎ ১২ টি মিনি প্যাকেটের দাম ১২০ টাকা।

রাজা কনডম দাম

এসএমসি কোম্পানি সাধারণত দুই ধরনের রাজা কনডম তৈরি করেছে যেমন: রাজা সুপার কনডম ও রাজা প্লেন কনডম। রাজা সুপার কনডমটি ২০১৬ সালে গোলাপের স্বাদের সাথে ফ্লেভার যুক্ত করে চালু করা হয়েছিল এবং রাজা প্লেন কনডমটি ২০১৭ সালে কোনরকম ফ্লেভার ছাড়াই চালু করা হয়। এই রাজা সুপার কনডম এটি বাজারে বিভিন্ন দামে বিক্রি করা হয় এগুলোর প্রতিটি মিনি প্যাকেটে থাকে তিন পিস। একটি বক্স আপনি যদি ক্রয় করতে চান তাহলে ১০ থেকে ১৫ টাকা দিয়ে কিনতে হবে।

ইউনিসেক্স কনডম

মালয়েশিয়ান এক স্ত্রী রোগ বিশেষজ্ঞ বিশ্বের এই প্রথম ইউনিসেক্স কনডম আবিষ্কার করেছেন। ইউনিসেক্স কনডমটি ছেলে এবং মেয়ে উভয় ব্যবহার করতে পারবেন। ইউনিসেক্স কনডমটি এক ধরনের বিশেষ মেডিকেল উপাদান দিয়ে তৈরি। এই উপাদানটি মূলত আঘাতপ্রাপ্ত স্থানে ড্রেসিং করতে ব্যবহার করা হয়। এই উপাদানটির নাম হল ওয়ান্ডালিফ ইউনিসেক্স কনডম। জন ট্যাং ইং নামে এই চিকিৎসক বিস্তারিত জানিয়েছেন লিঙ্গ বা যৌন স্বাস্থ্যের কথা চিন্তা করে এই ইউনিসেক্স কনডমটি তৈরি করা হয়েছে।

আরো পড়ুনঃফেমিকন খাওয়ার নিয়ম - ফেমিকন খাওয়ার অপকারিতা

ইউনিসেক্স এ কনডমটি দ্বারা বিভিন্ন ধরনের রোগ জীবাণু থেকে মুক্তি পাওয়া যাবে তবে সেটি মাত্র যৌন মিলনের সময়। ইউনিসেক্স কনডমের প্রতিটি প্যাকেটে ২ টি করে কনডম রয়েছে। ইউনিসেক্স এই কনডমটির মালয়েশিয়ান মূল্য ১৪.৯৯ রিঙ্গিত যা বাংলাদেশী টাকায় দাঁড়ায় ২৭০ টাকা। মালয়েশিয়ান এক ডজন অর্থাৎ ১২ টি প্যাকেটের দাম ২০ থেকে ৪০ রিঙ্গির। অর্থাৎ বাংলাদেশি টাকায় 480 টাকা থেকে 960 টাকা। সেই ক্ষেত্রে বলা যায় শিউলি সেক্স কনডমটি এক প্যাকেট কিনতে হলে আপনাকে ২৭০ টাকা খরচ করতে হবে।

স্ট্রবেরি ফ্লেভার কনডম

স্ট্রবেরি ফ্লেভার কনডম মূলত সেই সকল মানুষদের জন্য তৈরি করা হয়েছে যাদের বীর্যপাত খুব দ্রুত হয়ে যায়। স্ট্রবেরি ফ্লেভার কনডম শারীরিকভাবে ভিন্ন রকম আকার দেয় যেটি দ্রুত বীর্যপাত রোধে খুবই গুরুত্বপূর্ণ কাজ করে। এস্ট্রবেরি ফ্লেভার কনডমের দেশে বেশ চাহিদা রয়েছে। স্ট্রবেরি ফ্লেভার কনডমটির একটি প্যাকেটের ভেতরে তিনটি করে কনডম থাকে। আর এই একটি প্যাকেটের দাম ২৫ টাকা। স্ট্রবেরি ফ্লেভার কনডম এক ডজন অর্থাৎ ১২ টি প্যাকেটের দাম ৩০০ টাকা।

লং লাস্টিং কনডম কোনটি

উপরোক্ত আর্টিকেল গুলোর মাধ্যমে আমরা আপনাদের কোন কনডম সবচেয়ে ভালো সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনারা হয়তো এতক্ষণে বুঝতে পেরেছেন কি কনডম সবচেয়ে ভালো এবং কনডমের নামের তালিকা সম্পর্কে। এবার আমরা এই আর্টিকেল এর মাধ্যমে লং লাস্টিং কনডম কোনটি সেই সম্পর্কে বিস্তারিত জানাবো। নিম্নে লং লাস্টিং কনডম কোনটি তা দেওয়া হলঃ

অনেকে আছেন যারা সহবাসের সময় অতি দ্রুত বীর্যপাত হয়ে যায় এবং স্ত্রী এর জন্য অনেক ধরনের কথা শুনিয়ে দেয়। তবে চিন্তার কোন কারণ নেই। লং টাইম সহবাসের জন্য আপনি ম্যাজিক কনডম ব্যবহার করতে পারেন। ম্যাজিক কনডমের মাধ্যমে আপনার লিঙ্গ যদি ছোট হয়ে থাকে তাহলে বড় এবং মোটা করতে সাহায্য করবে। ম্যাজিক কনডমটি সহবাসের সময় সহধর্মিনীকে তৃপ্তি এবং আনন্দ দিতে পারবেন অনেক সময় ধরে।

ম্যাজিক কনডমটি ব্যবহারের ফলে ৪০ থেকে ৫০ মিনিট নিশ্চিন্তে আপনি আপনার স্ত্রীর সঙ্গে যৌন মিলনে লিপ্ত থাকতে পারবেন। এই কনডমটি উন্নত মানের সিলিকনের তৈরি হওয়ায় সমাবেশের সময় নিজেদের ভেতরে তৃপ্তি বহুগুণ বাড়িয়ে দেয়। এর জন্য কোন কনডম সবচেয়ে ভালো বা লং লাস্টিং কনডম হিসেবে ম্যাজিক কনডমটি নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন।

দীর্ঘক্ষণ মিলনের কনডম

কোন কনডম সবচেয়ে ভালো এই প্রশ্নটা সবার ভেতরেই থেকে যায়। তবে এই প্রশ্নের উত্তর আমরা এ আর্টিকেল এর মাধ্যমে দিয়ে দেব। বাংলাদেশে বিভিন্ন ধরনের এবং ব্র্যান্ডের কনডম পাওয়া যায়। সেই কনডম গুলো শুধু সেফটির জন্য ব্যবহার করা হয়। আবার অনেক কনডম রয়েছে যেগুলো আপনাকে অধিক সময় পর্যন্ত সহবাসে সাহায্য করে থাকে।

তবুও মনের মধ্যে প্রশ্ন থেকে যায় কোন কনডম সবচেয়ে ভালো? চিন্তার কোন কারণ নেই কেননা আমরা এই আর্টিকেলের মাধ্যমে কোন কনডম সবচেয়ে ভালো এবং দীর্ঘক্ষণ মিলনের কনডম সম্পর্কে জানাবো। নিম্নে দীর্ঘক্ষণ মিলনের কনডম এর নাম দেওয়া হলঃ

আপনাদের যাদের সহবাসের সময় দ্রুত বীর্যপাত হয়ে যায় তারা সুপার ড্রাগন এই কনডমটি ব্যবহার করতে পারেন। কেননা সুপার ড্রাগন কনডম ব্যবহার করলে ৪০ থেকে ৪৫ মিনিট সহবাস করতে পারবেন। সুপার ড্রাগন কনডমটি একবার ব্যবহার করে ফেলে দিবেন তা নয়। সুপার ড্রাগন কনডমটি সর্বোচ্চ দুই হাজার বার ব্যবহার করতে পারবেন। তার কারণেই এটার নাম সুপার ড্রাগন কনডম দেয়া হয়েছে।

সুপার ড্রাগন কনডমটি ব্যবহারের ফলে আপনি আপনার স্ত্রীকে অনেক বেশি তৃপ্তি দিতে পারবেন এবং আনন্দ উপভোগ করতে পারবেন। সুপার ড্রাগন কনডমটি বাজারে বিভিন্ন দামে বিক্রি করা হয় এগুলোর প্রতিটি প্যাকেটে থাকে তিন পিস। একটি বক্স আপনি যদি ক্রয় করতে চান তাহলে আপনাকে ২,২৫০ থেকে ২,৫০০ টাকা খরচ করতে হবে। এটি অনলাইনেও সেল করা হয়। এটির অনলাইন প্রাইজ হচ্ছে ২,৫৯৯ টাকা।

শেষ কথা

আমরা এই পোষ্টের মাধ্যমে কোন কনডম সবচেয়ে ভালো তা বিস্তারিত জানিয়েছি। স্ত্রীকে সুখী রাখার জন্য এবং মিলনে সময় বাড়ানোর জন্য আপনাকে অবশ্যই কোন কনডম সবচেয়ে ভালো তা জেনে রাখতে হবে। আবার অনেকে আছেন যারা কনডম সম্পর্কে তেমন কোন কিছু জানেনা। আমাদের এই পোস্টটিতে কী কনডম সবচেয়ে ভালো এবং কনডম সম্পর্কে সকল কিছু বিস্তারিত আলোচনা করা হয়েছে। আশা করি আমাদের এই পোস্টটি আপনার বিবাহিত জীবনকে সুখীময় করে তুলবে। আমাদের এই পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url