টিকটকে ভাইরাল হওয়ার উপায় ২০২৪

 আসসালামু আলাইকুম, বর্তমান বাংলাদেশের ভাইরাল এবং জনপ্রিয় এক হলো টিকটক অ্যাপ। যার মাধ্যমে মানুষ খুব কম সময়ে ভাইরাল হচ্ছে। তাই আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে টিকটকে ভাইরাল হওয়ার উপায় ২০২৩ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। টিকটকে ভাইরাল হওয়ার উপায় ২০২৩ সম্পর্কে বিস্তারিত জানার জন্য আমাদের সাথেই থাকুন।

টিকটকে ভাইরাল হওয়ার উপায় ২০২৩
বর্তমানে বাংলাদেশের স্মার্ট ছেলে-মেয়ে গুলো সকলেই টিকটকে খুব কম সময়ে ভাইরাল হতে চাই। তাই চলুন দেরি না করে জেনে নেই ঠিকঠাকের ভাইরাল হওয়ার উপায় ২০২৩ সম্পর্কে।

টিকটক ফেমাস হওয়ার উপায়

প্রিয় বন্ধুরা ডিজিটাল বাংলাদেশ এখন নিজেকে ভাইরাল করার জন্য অনেক ধরনের প্লাটফর্ম রয়েছে। সেই প্লাটফর্ম গুলোর মধ্যে একটি হল টিকটক প্লাটফর্ম। বর্তমান সময়ে টিকটকে ফেমাস হওয়ার জন্য তেমনটা কষ্ট করতে হয় না। তাই আজকে আমরা এই আর্টিকেল এর মাধ্য টিকটকে ফেমাস হওয়ার উপায় সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। নিম্নে টিকটকে ভাইরাল হওয়ার উপায় ২০২৩ দেওয়া হলঃ

আরো পড়ুনঃভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপস

  • টিকটকে ভাইরাল হতে হলে বিভিন্ন ধরনের ভিডিওতে ট্রেনিং সাউন্ড ব্যবহার করতে হবে।
  • টিকটকে এ ছাড়ার জন্য যে সমস্ত ভিডিও গুলো তৈরি করবেন সেই সমস্ত ভিডিও গুলো যেন ক্লিয়ার হয় এবং সাউন্ড যেন ক্লিয়ার থাকে।
  • ঠিকঠাক অনেক ভাইরাল সেলিব্রেটি থাকে সেই সমস্ত সেলিব্রিটিদের সাথে ডুয়েট ভিডিও তৈরি করতে হবে।
  • বিভিন্ন ধরনের ভাইরাল এবং ট্রেন্ডিং টপিক নিয়ে ভিডিও তৈরি করতে হবে।
  • সমস্ত ভিডিওর টাইটেল ভাইরাল বা ফেমাস টপিকে হতে হবে।

টিকটকে অনেক তাড়াতাড়ি ফেমাস হওয়ার উপায়

আপনারা যদি টিকটকে অনেক তাড়াতাড়ি ফেমাস হতে চান তাহলে অবশ্যই আপনাকে একটি ভেরিফাই সম্পন্ন টিকটক আইডি খুলতে হবে। এরপর নিয়মিত বিভিন্ন ধরনের বিষয় নিয়ে ভিডিও ছাড়তে হবে। নিম্নে টিকটকে অনেক তাড়াতাড়ি ফেমাস হওয়ার উপায় দেওয়া হলোঃ

  • টিকটকে ফেমাস হওয়ার জন্য নিয়মিত ভিডিও আপলোড দিতে হবে।
  • টিকটক এর ভিডিও গুলো যেন মানসম্মত হয় এবং জনগণ যে ধরনের ভিডিও পছন্দ করে সেই দিকে খেয়াল রাখতে হবে।
  • টিকটকে ফেমাস হওয়ার জন্য এমন কিছু ভিডিও যেমন: আপনাকে দেখে সবাই কিছু শিখতে পারে এবং জানতে পারে এই ধরনের ভিডিও আপলোড দিতে হবে।
  • আপনার ভিডিও থেকে যেন অন্যরা অনেক আনন্দ ভোগ করতে পারে এবং মজা করতে পারে সেই দিকে খেয়াল রাখতে হবে।
  • আপনি যদি খুব তাড়াতাড়ি টিকটকে ফেমাস হতে চান তাহলে প্রতিনিয়ত বেশ কয়েকটা করে ভিডিও আপলোড দিতে হবে।
  • টিকটক এ ফেমাস হওয়ার জন্য আপনার নিজেকে জনগণের মনোভাব বুঝে বিভিন্ন ধরনের ভিডিও তৈরি করতে হবে।

উপরোক্ত টিকটকে ভাইরাল হওয়ার উপায় ২০২৩ নিয়মিত মেনে চললে আপনি অনেক তাড়াতাড়ি এবং খুব সহজে টিকটকে ফেমাস হতে পারবেন। উপরোক্ত নিয়মগুলো টিকটকে ফেমাস হওয়ার গুরুত্তপূর্ণ নিয়ম গুলোর মধ্যে একটি। তাই আপনিও টিকটকে ফেমাস হওয়ার জন্য উপরোক্ত নিয়মগুলো মেনে চলুন

টিকটক কত ফলোয়ার কেমন আয়

বর্তমানে টিকটক একটি টাকা আয় এর জন্য সবচেয়ে বড় একটি প্ল্যাটফর্ম। এই টিকটক প্ল্যাটফর্ম থেকে টিকটক তারকারা লাখ লাখ টাকা প্রতি মাসে ইনকাম করছে। বর্তমান সময়ের তরুণ তরুণীরা ঘরে বসে অযথা সময় নষ্ট না করে টিকটক এ বেশ সময় দিয়ে তারাও টিকটক থেকে আই ইনকাম করছে। টিকটকেই থেকে আয় করা সহজ না হলেও সবাই টিকটক নিয়ে এখন ব্যস্ত। অন্যান্য প্ল্যাটফর্ম এর থেকে টিকটক থেকে আয় করা একটু কঠিন। তবে আপনারা হয়তো অনেকেই জানেন না টিকটক এ কত ফলার হলে আয় করতে পারবেন।

তবে চিন্তার কোন কারণ নেই। কেননা আমি আপনাদের এয়ার টিকেটের মাধ্যমে বলে দেবো টিকটক এ কত ফলোয়ার কেমন আয়। নিম্নে তা বিস্তারিত দেওয়া হল। টিকটক থেকে আপনি মূলত প্রথম প্রথম কোন ধরনের টাকা আয় করতে পারবেন না। একটি টিকটক আইডি খোলার পর সেই টিকটক আইডি কে ভেরিফিকেশন করতে হয়। আর এই ভেরিফিকেশনের জন্য একাউন্টে এক লক্ষ্য ফলোয়ার্স প্রয়োজন হয়। সুতরাং বলা যায় টিকটক থেকে আয় করতে হলে আপনাকে সর্বপ্রথম ফলোয়ারস আনতে হবে। আর এই ফলোয়ার্স আনার জন্য আপনাকে নিয়মিত কয়েকটা করে বিভিন্ন ধরনের টপিক নিয়ে ভিডিও আপলোড করতে হবে।

একবার টিকটক আইডি ভেরিফিকেশন হয়ে গেলে তারপর থেকে আপনি সেখান থেকে ইনকাম শুরু করতে পারবেন। টিকটক আইডিতে আপনার যত ফলোয়ার্স হবে তত বেশি ইনকাম হবে। তবে ধরা যায় আপনার একাউন্টে যদি ১৫ থেকে ১৬ লাখ ফলোয়ার্স থাকে তাহলে সেখান থেকে প্রায় ১ হাজার ৫০০ ডলারের মত ইনকাম করা যায়। এবং যদি ফলোয়ার্স কম থাকে তাহলে কম ইনকাম হয়। টিকটক থেকে ইনকাম করতে হলে আপনাকে সর্বপ্রথম অ্যাকাউন্টে ফলোয়ার্স বাড়াতে হবে। তবেই আপনি মানসম্মত একটি ইনকাম করতে পারবেন।

টিকটক আইডি ফ্রিজ

টিকটকে এ ভাইরাল হওয়ার উপায় ২০২৩ সম্পর্কে আমরা উপরে বিস্তারিত আলোচনা করেছি। তবে আমাদের মধ্যে টিকটক আইডি ফ্রিজ হয়ে যাওয়া একটি বড় ধরনের সমস্যা। আমাদের মধ্যে অনেক মানুষ আছে যাদের টিকটক আইডি ব্যবহার করতে করতে ফ্রিজ হয়ে যায়। টিকটক আইডি ফ্রিজ হওয়া নিয়ে আপনারা হয়তো অনেক টেনশনে পড়ে যান। তবে টেনশনের কোন কারণ নেই কেননা আমরা এই আর্টিকেল এর মাধ্যমে টিকটক আইডি ফ্রিজ হয়ে গেলে কিভাবে আনফ্রিজ করবেন সেই সম্পর্কে বিস্তারিত জানাবো। নিম্নে তীর্থক আইডি ফ্রি হয়ে গেলে আনফ্রিজ করার করণীয় দেওয়া হলোঃ

সর্বপ্রথম আপনি আপনার টিকটক আইডির প্রোফাইলে চলে যাবেন। এরপর আপনি আপনার টিকটক আইডির প্রোফাইলের কয়েকটা স্ক্রিনশট নিয়ে নিবেন। স্ক্রিনশট নেওয়া হয়ে গেলে টিকটক আইডির আপনার যে ইউজারের নাম দেওয়া আছে সেটি ভালোভাবে একটি খাতায় বা মুখস্থ করে নিবেন। এরপর আপনার মোবাইলে থাকা ক্রোম ব্রাউজারে চলে যাবেন। ক্রোম ব্রাউজারে গিয়ে tiktok feedback লিখে সার্চ দিবেন। সার্চ দেওয়ার পর সর্বপ্রথম যে ওয়েবসাইটটি আসবে সেই ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করবেন। এরপর আপনার সামনে একটি ফরম আসবে। সেই ফর্মটি সম্পূর্ণ নিয়ম অনুসারে পূরণ করে।

আরো পড়ুনঃমোবাইল দিয়ে টাকা ইনকাম করার উপায়

আপনি আপনার সমস্যার কথা বলে সাবমিট করে দিবেন। তাহলে টিকটক থেকে আপনার আইডি আনফ্রিজ করে দিবে। আইডি আনফ্রিজ সঙ্গে সঙ্গে নাও করলে কয়েক দিনের ভেতরে আনফ্রিজ করে দেবে। আশা করি আইটি আনফ্রিজ করতে হলে কি কি করতে হবে তা আপনি সম্পূর্ণ বুঝতে পেরেছেন।

টিকটক অটো লাইক

টিকটকে ভাইরাল হওয়ার উপায় ২০২৩ সম্পর্কে আমরা উপরে বিস্তারিত আলোচনা করেছি। তবে এবার আমরা এ আর্টিকেলের মাধ্যমে অটো ফলোয়ার নিয়ে কিছু বিস্তারিত তথ্য জানাবো। অটো ফলোয়ার নিয়ে সকল তথ্য জানার জন্য আমাদের সাথেই থাকুন। নিম্নে অটো ফলোয়ার নিয়ে তথ্য দেওয়া হলঃ

আপনারা অনেকে আছেন যারা টিকটক একাউন্ট ব্যবহার করে থাকেন। তবে টিকটক আইডিতে নিয়মিত ভিডিও ছাড়ার ফলেও বেশি বেশি লাইক আসছে না সে বিষয়টা নিয়ে চিন্তিত থাকেন। তবে আপনি যদি টিকটক এ অটো লাইক পাওয়ার চিন্তাভাবনা করেন তাহলে আপনার জন্য সম্পন্ন ভুল হবে। কেননা অটো লাইক পাওয়ার চেয়ে বা নেওয়ার চেয়ে আস্তে আস্তে ভিডিও গুলো বন্ধুদের মাঝে শেয়ার করে চিরস্থায়ী লাইক পাওয়াটাই বুদ্ধিমানের কাজ। অনেকে আছেন যারা অটো লাইক পাওয়ার জন্য বিভিন্ন ধরনের অ্যাপস ব্যবহার করে থাকে।

আপনিও যদি টিকটক এ অটো লাইক পেতে চান তাহলে প্লে স্টোরে বিভিন্ন ধরনের রেটিং সম্পন্ন অটো লাইক অ্যাপ পেয়ে যাবেন। সেগুলো ব্যবহার করে আপনি আপনার টিকটক আইডিতে লাইক বাড়াতে পারবেন। তবে আমার মতে টিকটক আইডিতে অটো লাইক বাড়ানোর চেয়ে কিছু সময় দেরি হলেও স্থায়ী লাইক বাড়ানো বুদ্ধিমানের কাজ।

টিকটক অটো ফলোয়ার

টিকটকে বিভিন্ন ভাবে অটো ফলোয়ার তৈরি করা যায়। কিন্তু আপনি যদি টিকটক এ ভাইরাল হওয়ার জন্য অটো ফলোয়ার বাড়াতে চান তাহলে সেটি সম্পূর্ণ ভুল সিদ্ধান্ত হবে। কারণ অটো ফলোয়ারের মাধ্যমে কখনো আপনি সেলিব্রেটি হতে পারবেন না। অন্যান্য তারকাদের মত তেমন ভাইরাল বা ফেমাস হতেও পারবেন না। তবে আপনি যদি সম্পূর্ণরূপে ভাইরাল হতে চান বা ফেমাস হতে চান তাহলে বিভিন্ন ধরনের মানসম্মত টপিক নিয়ে আপনাকে ভিডিও তৈরি করে টিকটক একাউন্টে আপলোড দিতে হবে। এবং ভিডিও গুলো বিভিন্ন বন্ধুদের মাঝে শেয়ার করতে হবে।

এর ফলে আপনি দ্রুত ফলোয়ার পেয়ে যাবেন। যার ফলে আপনি ফেমাস হতে পারবেন। তবে আপনি চাইলে টিকটকে অটো ফলোয়ার বাড়ানোর জন্য বিভিন্ন ধরনের অ্যাপস ব্যবহার করতে পারেন। সেই অ্যাপসগুলো আপনি গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। তবে আমার মতে অ্যাপের মাধ্যমে অটো ফলোয়ার বাড়িয়ে কোন ধরনের উপকারই পাবেন না।

কিভাবে টিকটক ভিডিও ভাইরাল করবো

আপনারা অনেকে আছেন যারা টিকটকে ভাইরাল হওয়ার উপায় ২০২৩ সম্পর্কে তেমন কিছু জানেন না। ইতিমধ্যে আমরা উপরের আলোচনায় টিকটকে ভাইরাল হওয়ার উপায় ২০২৩ সম্পর্কে বিস্তারিত জানিয়েছি। তবে টিকটকে ভাইরাল হওয়ার উপায় ২০২৩ এরমধ্যে টিকটক ভিডিও ভাইরাল করাটাও সবচেয়ে গুরুত্বপূর্ণ নিয়মের মধ্যে পড়ে। তবে চিন্তার কোন কারণ নেই কেননা আমরা এই আর্টিকেল এর মাধ্যমে কেমন করে টিকটক ভিডিও ভাইরাল করবেন তা বিস্তারিত জানাবো। নিম্নে টিকটক ভিডিও ভাইরাল করার উপায় দেওয়া হলোঃ

টিকটকে ভিডিও ভাইরাল করার জন্য সর্বপ্রথম আপনাকে কঠোর চেষ্টায় এবং সময় দিতে হবে। কঠোর পরিশ্রমের সাথে প্রতিনিয়ত টিক টক আইডিতে বিভিন্ন ধরনের ভিডিও ছাড়তে হবে। আপনি চাইলে বিভিন্ন ধরনের শিক্ষামূলক ভিডিও, হাসির ভিডিও, ছন্দ কবিতা এবং বিভিন্ন ধরনের প্রোডাক্ট সম্পর্কিত ভিডিও আপলোড করতে পারেন। তবে আপনাকে মনে রাখতে হবে জনগণ কেমন ধরনের ভিডিও চাই সেই ধরনের ভিডিও তৈরি করে আপলোড করতে হবে। তাহলে কম সময়ে আপনার টিকটক আইডির ভিডিও ভাইরাল হবে।

আরো পড়ুনঃটিকটক ফেমাস হওয়ার উপায়

এছাড়াও কম সময়ের ভিডিও এবং নিজের ভয়েস দিয়ে ভিডিও তৈরি করলেও খুব তাড়াতাড়ি ভিডিও ভাইরাল করা যায়। আপনি চাইলে যে সব গানগুলো ট্র্যান্ডিং এ থাকে সেই সকল গানগুলো দিয়ে ভিডিও তৈরি করে টিকটক আইডিতে ছাড়তে পারেন। এই গানগুলো দ্বারাও খুব কম সময়ে ভিডিও ভাইরাল করা যায়। তবে আপনি যে ধরনেরই ভিডিও তৈরি করুন না কেন তা প্রতিদিন নিয়মিত টিকটক আইডিতে ভিডিও আপলোড দিতে হবে। তাহলেই আপনার ভিডিও খুব তাড়াতাড়ি ভাইরাল হবে।

শেষ কথা

আমরা আজকের এই পোষ্টের মাধ্যমে টিকটকে ভাইরাল হওয়ার উপায় ২০২৩ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনারা যারা টিকটক এর ভাইরাল হতে পারছেন না তারা উপরোক্ত নিয়মগুলো মেনে চলে খুব সহজে টিকটকে ভাইরাল হতে পারবেন। টিকটকে ভাইরাল হওয়ার উপায় ২০২৩ গুলোর মাধ্যমে ইতিমধ্যে অনেকেই ভাইরাল হয়েছে। তাই আপনিও চাইলে উপরোক্ত টিকটকে ভাইরাল হওয়ার উপায় ২০২৩ গুলো চর্চার মাধ্যমে খুব সহজেই ভাইরাল হতে পারবেন।


পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url