ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩

 আপনি নিশ্চয়ই ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩ সম্পর্কে জানতে চাচ্ছেন? হ্যাঁ আপনি সঠিক জায়গায় এসেছেন এই পর্বে আমরা আজকে আলোচনা করব ওয়ালটন কোম্পানির সকল মডেলের ফ্যান এবং তার দাম সম্পর্কে। তাই আপনি যদি ওয়ালটন কোম্পানির সকল মডেলের চার্জার ফ্যানের দাম জানতে চান এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন জেনে নেওয়া যাক ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩।

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩
বর্তমানে অনেকে ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩ সম্পর্কে জানতে চান। কারণ ওয়ালটন চার্জার ফ্যানগুলো কারেন্ট না থাকলেও অন্যান্য চার্জার ফ্যানের তুলনায় ভালো সার্ভিস দিয়ে থাকে এবং চার্জ বেশিক্ষণ থাকে। তাই আপনি যদি চার্জার ফ্যান কেনার কথা চিন্তা করে থাকেন তবে ওয়ালটন ফ্যানগুলো ব্যবহার করতে পারেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩।

ওয়ালটন চার্জার ফ্যানের ব্যাটারির দাম

আপনি যদি ওয়ালটন চার্জার ফ্যানের ব্যাটারির দাম সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন ওয়ালটন চার্জার ফ্যানের ব্যাটারির দাম কত সেই সম্পর্কে। নিচে ওয়ালটন চার্জার ফ্যানের ব্যাটারির দাম ও মডেল দেওয়া হলঃ
  • Walton RB640CS 6V 4.5 AH Rechargeable Fan Battery Suncak Max
  • price: 525
  • গ্যারান্টি নাই
এই ব্যাটারীতে গ্যারান্টি না থাকলেও ব্যাটারি সার্ভিসটি অনেক ভালো।

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩

বাজারে অনেক ধরনের চার্জার ফ্যান থাকলেও সব থেকে ভালো এবং সব থেকে বেশি সার্ভিস দিয়ে থাকে ওয়ালটন চার্জার ফ্যানগুলো। দেশীয় পণ্যের মধ্যে ওয়ালটন চার্জার ফ্যানগুলো সবথেকে বেশি ভালো সার্ভিস দিয়ে থাকে। আপনি যদি ফ্যান কেনার কথা চিন্তা করে থাকেন তবে আপনি ওয়ালটনের চার্জার ফ্যানগুলো কিনতে পারেন। আজকের এই পর্বের মাধ্যমে আলোচনা করব ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩ সম্পর্কে। ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩ সম্পর্কে জানতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন জেনে নেওয়া যাক ওয়ালটন চার্জার ফ্যানের দামঃ
  1. WRTF 12A মডেলের চার্জার ফ্যানটির দাম ৩৯৯০ টাকা
  2. WRTF14A মডেলের চার্জার ফ্যানটির দাম ৪ হাজার ৩৯০ টাকা
  3. W170A-EM-MS মডেলের চার্জার ফ্যানের দাম ৫৭০০ টাকা
  4. W170A-MS মডেলের চার্জার ফ্যানের দাম ৬১০০
  5. W170A-AS মডেলের চার্জার ফ্যানের দাম ৬৪৯০ টাকা

ওয়ালটন চার্জার ফ্যান প্রাইজ

ওয়ালটন চার্জার ফ্যান প্রাইজ জানতে হলে এই পর্বটি মনোযোগ সহকারে করুন। এই পর্বের মাধ্যমে আজকে আমরা আলোচনা করব ওয়ালটন চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে। তবে সঠিকভাবে ওয়ালটনের চার্জার ফ্যান গুলোর প্রাইস বলা সম্ভব নয় কারণ ফ্যানের মডেল অনুযায়ী ফ্যানের দাম নির্ধারণ করা হয়ে থাকে। তাই চলুন আজকের এই মাধ্যমে ফ্যানের মডেল ও দাম সম্পর্কে জেনে নেওয়া যাক।
  • WRTF 12A মডেলের চার্জার ফ্যানটির দাম ৩৯৯০ টাকা
  • WRTF14A মডেলের চার্জার ফ্যানটির দাম ৪ হাজার ৩৯০ টাকা
  • W170A-EM-MS মডেলের চার্জার ফ্যানের দাম ৫৭০০ টাকা
  • W170A-MS মডেলের চার্জার ফ্যানের দাম ৬১০০
  • W170A-AS মডেলের চার্জার ফ্যানের দাম ৬৪৯০ টাকা

বিভিন্ন মডেল ও দাম

বর্তমানে দেশি পণ্যের মধ্যে ওয়ালটন সবথেকে বেশি এগিয়ে রয়েছে। ওয়ালটন কোম্পানি বিভিন্ন মডেলের চার্জার ফ্যান বাজারে নিয়ে আসছে। আজকের পর্বে আমরা আলোচনা করব ওয়ালটন চার্জার ফ্যানের বিভিন্ন মডেল ও দাম সম্পর্কে। আপনি যদি ওয়ালটন চার্জার ফ্যানের বিভিন্ন মডেল ও দাম সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন।

WRTF 12A মডেলের চার্জার ফ্যান

আপনারা যদি কম দামের মধ্যে ভালো মানের চার্জার ফ্যান কিনতে চান তবে ওয়ালটনের এই চার্জার ফ্যানটি আপনার জন্য হতে পারে নাগালের ভেতর। ব্যাটারি ব্যাকআপ হিসেবে ভালো পাবেন এবং সাথে রয়েছে ওভার চার্জিং সিস্টেম ও ডিসচার্জ প্রটেকশন। এই ফ্যানের ব্যাটারি ১৮ ওয়াট পাওয়ার রয়েছে। এই মডেলের ফ্যানটিতে চার্জ হতে সময় লাগবে ৮ থেকে ১০ ঘন্টা।WRTF 12A মডেলের চার্জার ফ্যান ১২ ইঞ্চি টেবিল ফ্যান। ওয়ালটন কোম্পানির এই ফ্যানের দাম হলো ৩৯৯০ টাকা।

WRTF14A মডেলের চার্জার ফ্যান

ওয়ালটন চার্জার ফ্যানগুলোর মধ্যে WRTF14A মডেলের ফ্যানগুলো মানুষের কাছে বেশ জনপ্রিয়। আপনার চার্জার ফ্যান কেনার বাজেট যদি ৪০০০ বা ৪০০০ টাকার মধ্যে হয়ে থাকে তবে এই ফ্যানটি আপনার জন্য অনেক ভালো হবে। এই ফ্যানের সাথে আপনি পাবেন উচ্চ ক্ষমতা সম্পন্ন একটি ব্যাটারি। এই মডেলের ফ্যানটিতে ফুল চার্জ করতে সময় লাগে আট থেকে দশ ঘন্টা। এই ফ্যানের উচ্চতা 17 ইঞ্চি।

W170A-EM-MS মডেলের চার্জার ফ্যান

আপনি যদি বেশি দাম দিয়ে ভালো মানের একটি চার্জার ফ্যান কিনতে চান তবে ওয়ালটনের W170A-EM-MS মডেলের চার্জার ফ্যান এর কথা আপনি চিন্তা করতে পারেন। W170A-EM-MS এই মডেলের ফ্যানগুলো বেশি দামে চার্জার ফ্যানগুলোর মধ্যে সব থেকে ভালো এবং জনপ্রিয়। আপনার যদি পাঁচ হাজার টাকা থেকে থাকে তবে আপনি এই ফ্যানটি ক্রয় করতে পারেন। এখানে আপনি পাবেন সব থেকে লং সময় ব্যাটারি ব্যাক আপ।
  • W170A-MS মডেলের চার্জার ফ্যানের দাম ৬১০০
  • W170A-AS মডেলের চার্জার ফ্যানের দাম ৬৪৯০ টাকা

শেষ কথা

উপরোক্ত আলোচনা সাপেক্ষে এতক্ষণে নিশ্চয় ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩ সম্পর্কে জানতে পেরেছেন। আপনার যদি এই পর্বটি সম্পর্কে কোন মতামত থেকে থাকে তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং আজকের পর্বটি যদি আপনার ভালো লেগে থাকে তবে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করবেন ধন্যবাদ।


পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url