ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪

 আপনি নিশ্চয়ই ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪ সম্পর্কে জানতে চাচ্ছেন? হ্যাঁ আপনি সঠিক জায়গায় এসেছেন এই পর্বে আমরা আজকে আলোচনা করব ওয়ালটন কোম্পানির সকল মডেলের ফ্যান এবং তার দাম সম্পর্কে। তাই আপনি যদি ওয়ালটন কোম্পানির সকল মডেলের চার্জার ফ্যানের দাম জানতে চান এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন জেনে নেওয়া যাক ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪।

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪

বর্তমানে অনেকে ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪ সম্পর্কে জানতে চান। কারণ ওয়ালটন চার্জার ফ্যানগুলো কারেন্ট না থাকলেও অন্যান্য চার্জার ফ্যানের তুলনায় ভালো সার্ভিস দিয়ে থাকে এবং চার্জ বেশিক্ষণ থাকে। তাই আপনি যদি চার্জার ফ্যান কেনার কথা চিন্তা করে থাকেন তবে ওয়ালটন ফ্যানগুলো ব্যবহার করতে পারেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪।

ওয়ালটন চার্জার ফ্যান

ওয়ালটন কোম্পানি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় কোম্পানিগুলোর মধ্যে একটি । এছাড়াও এই ওয়ালটন কোম্পানি খুব কম সময়ের মধ্যে অধিক জনপ্রিয়তা লাভ করে ফেলেছে। শুধু অধিক জনপ্রিয়তা নয় বরং মানুষের মনে একটি বিশ্বাস তৈরি করতে পেরেছে। ওয়ালটনের প্রথম যাত্রা থেকে মানুষ ওয়ালটন কোম্পানির বিভিন্ন জিনিস ব্যবহার করতে শুরু করেছিল। 

ব্যবহার করার পাশাপাশি মানুষ অনেক উপকৃত হয়েছে। তাই ওয়ালটন কোম্পানির যে কোন জিনিসই মানুষের কাছে অনেক বিশ্বস্ত একটি জিনিস। আগেও যেমন এ ওয়ালটন কোম্পানির অনেক কদর ছিল বর্তমান সময়েও কিন্তু এই ওয়ালটন কোম্পানির অনেক কদর রয়েছে। ওয়ালটন কোম্পানির টিভি থেকে শুরু করে ছোটখাটো অনেক জিনিস মানুষেরা ব্যবহার করছে। তেমন এক ধরনের পণ্য হলোঃ ওয়ালটন চার্জার ফ্যান। 

সিলিং ফ্যান ব্যবহার করার পাশাপাশি কিন্তু মানুষের চার্জখানা ব্যবহার করেন। কারণ সবার বাসায় আইপিএস অথবা জেনারেটর না থাকার ফলে, কারেন্ট চলে গেলে এসব ফ্যানের অনেক দরকার পরে। তাই অন্যান্য জিনিস এর পাশাপাশি চার্জার ফ্যানেরও প্রয়োজন রয়েছে। আর বর্তমান সময়ে ২০২৪ সালে অনেক গরম বেড়ে গেছে। তাই মানুষেরাও চার্জার ফ্যানের অনেক খোঁজ করছে। অন্যান্য চার্জার ফ্যানগুলোর থেকে ওয়ালটন চার্জার ফ্যান কিন্তু অনেক ভালো। 

আপনাদের মধ্যে অনেকে হয়তো ওয়ালটনের কিছু না কিছু পণ্য ব্যবহার করেছেন। আপনারা চাইলে এই গরম থেকে বাঁচতে ওয়ালটন কোম্পানির চার্জার ফ্যান নিতে পারেন।

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪

বাজারে অনেক ধরনের চার্জার ফ্যান থাকলেও সব থেকে ভালো এবং সব থেকে বেশি সার্ভিস দিয়ে থাকে ওয়ালটন চার্জার ফ্যানগুলো। দেশীয় পণ্যের মধ্যে ওয়ালটন চার্জার ফ্যানগুলো সবথেকে বেশি ভালো সার্ভিস দিয়ে থাকে। আপনি যদি ফ্যান কেনার কথা চিন্তা করে থাকেন তবে আপনি ওয়ালটনের চার্জার ফ্যানগুলো কিনতে পারেন। 

আজকের এই পর্বের মাধ্যমে আলোচনা করব ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩ সম্পর্কে। ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪ সম্পর্কে জানতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন জেনে নেওয়া যাক ওয়ালটন চার্জার ফ্যানের দামঃ
  1. WRTF 12A মডেলের চার্জার ফ্যানটির দাম ৩৯৯০ টাকা
  2. WRTF14A মডেলের চার্জার ফ্যানটির দাম ৪ হাজার ৩৯০ টাকা
  3. W170A-EM-MS মডেলের চার্জার ফ্যানের দাম ৫৭০০ টাকা
  4. W170A-MS মডেলের চার্জার ফ্যানের দাম ৬১০০
  5. W170A-AS মডেলের চার্জার ফ্যানের দাম ৬৪৯০ টাকা

ওয়ালটন চার্জার ফ্যানের ব্যাটারির দাম

আপনি যদি ওয়ালটন চার্জার ফ্যানের ব্যাটারির দাম সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন ওয়ালটন চার্জার ফ্যানের ব্যাটারির দাম কত সেই সম্পর্কে। নিচে ওয়ালটন চার্জার ফ্যানের ব্যাটারির দাম ও মডেল দেওয়া হলঃ
  • Walton RB640CS 6V 4.5 AH Rechargeable Fan Battery Suncak Max
  • price: 525
  • গ্যারান্টি নাই
এই ব্যাটারীতে গ্যারান্টি না থাকলেও ব্যাটারি সার্ভিসটি অনেক ভালো।

ওয়ালটন চার্জার ফ্যান প্রাইজ

ওয়ালটন চার্জার ফ্যান প্রাইজ জানতে হলে এই পর্বটি মনোযোগ সহকারে করুন। এই পর্বের মাধ্যমে আজকে আমরা আলোচনা করব ওয়ালটন চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে। তবে সঠিকভাবে ওয়ালটনের চার্জার ফ্যান গুলোর প্রাইস বলা সম্ভব নয় কারণ ফ্যানের মডেল অনুযায়ী ফ্যানের দাম নির্ধারণ করা হয়ে থাকে। তাই চলুন আজকের এই মাধ্যমে ফ্যানের মডেল ও দাম সম্পর্কে জেনে নেওয়া যাক।
  • WRTF 12A মডেলের চার্জার ফ্যানটির দাম ৩৯৯০ টাকা
  • WRTF14A মডেলের চার্জার ফ্যানটির দাম ৪ হাজার ৩৯০ টাকা
  • W170A-EM-MS মডেলের চার্জার ফ্যানের দাম ৫৭০০ টাকা
  • W170A-MS মডেলের চার্জার ফ্যানের দাম ৬১০০
  • W170A-AS মডেলের চার্জার ফ্যানের দাম ৬৪৯০ টাকা
  • W17OA-EM-MS (17") ৫৯৯০টাকা
  • W17OA-MS (17")৬২৯০টাকা
  • W17OA-AS (17") ৬৬৯০টাকা
  •  WRSF16A-PBC (16")  ৬৫৯০টাকা
  •  WRTF14A (14") ৪৪৯০টাকা
  •  WRTF12A (12") ৪০৯০টাকা
  •  WRTF14B (14") ৪৩৯০টাকা
  •  WRTF12B (12") ৩৯৯০টাকা

ওয়ালটন চার্জার ফ্যান বাংলাদেশ প্রাইস

বাংলাদেশ ওয়ালটন কোম্পানির যেহেতু অনেক জনপ্রিয়তা রয়েছে তাই, ওয়ালটন কোম্পানির পণ্যগুলো কিন্তু অনেক পরিমাণে ব্যবহার করা হয়। শুধুমাত্র ব্যবহার করেন না, বরং তারা ওয়ালটন কোম্পানির পনেরো ওপর একটি বিশ্বাস রাখতে পারেন। 

কারণ কারণ এই ওয়ালটন কোম্পানির যে কোন ফোন নাই কিন্তু অনেক বিশ্বস্ত। তাই আপনারা ওয়াল্টার গভমেন্টের যেকোনো কিছু ব্যবহার করতে পারে। বিশ্বস্ত হওয়ার কারণে মধ্যে কি কি রয়েছে জানেন? ওয়ালটন কমপ্লেনের যেকোন পণ্য অনেক দীর্ঘ মেয়াদি হয়। 

খুব সহজে এগুলো নষ্ট হয়ে যায় না। তার পাশাপাশি এই পণ্যগুলোর দামও হাতের মধ্যেই। আপনি খুব কম টাকার মধ্যে যেকোন ভালো কোন খুব সহজেই পেয়ে যাবেন।এখন কথা হল, যেহেতু এখন প্রচন্ড গরম পড়েছে। তাই চার্জার ফ্যানের অনেক প্রয়োজন বাড়ছে। আপনারা যদি ওয়ালটন কোম্পানির চার্জার ফ্যান নিতে চান তাহলে অবশ্যই প্রথমে এর দাম জানতে হবে। 

চার্জার ফ্যানের বিভিন্ন মডেল রয়েছে এর মডেল অনুযায়ী দাম বিভিন্ন ধরনের হয়ে থাকে। যে কোন ফোনেরই আগের থেকে দাম বেড়ে যেতে পারে কিংবা কমে যেতে পারে কোন ঠিক নেই। তাই তাই আপনারা এই মুহূর্তে ফ্যানগুলোর দাম সম্পর্কে জানতে চান তাহলে নিচে কিছু ফ্যানের দাম দেওয়া রয়েছে এগুলো থেকে আপনারা অনেক কিছু জানতে পারবেন এবং এগুলো আপনার উপকারে আসবে।

আপনারা যদি কেউ অনলাইনে ওয়ালটন চার্জার কানে কিনতে চান তাহলে কিন্তু আপনারা কিনতে পারবেন। কারণ ওয়ালটনের একটি নিজস্ব ওয়েবসাইট রয়েছে। এ ওয়েবসাইটের মাধ্যমে আপনারা খুব সহজে ওয়ালটনের যেকোনো পণ্য কিনতে পারবেন।তাহলে চলুন ওয়ালটনের চার্জার ফ্যানের কিছু দাম জেনে নেওয়া যাক।
ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪


W170A-EM-MS(17'') 

এখানে দাম কিন্তু অনেক কমের মধ্যে পাবেন। শুধু কমের মধ্যে নয় বরং এ ফ্যানটি অনেক দীর্ঘমেয়াদেও কিন্তু হবে। এর পাশাপাশি এসএনএ লাইটের ব্যবস্থাও রয়েছে। আবার চার্জিং ব্যবস্থাও রয়েছে । এটি কিন্তু অন্যান্য ফ্যানের মডেলের থেকেও আলাদা। কারণ এটিতে এটি ন্যাচারাল মোড রয়েছে। ন্যাচারাল মোডেও আপনি ফ্যান চালাতে পারবেন। তাহলে চার থেকে পাঁচ ঘণ্টা পর্যন্ত চলবে। এই সুবিধা গুলো পাওয়ার পাশাপাশি আপনারা এলইডিও করতে পারবেন। আর এই ফ্যানটির দাম মাত্র-৫৯৯০ টাকা।


W170A-EM-MS(17'') 

এখানে দাম কিন্তু অনেক কমের মধ্যে পাবেন। শুধু কমের মধ্যে নয় বরং এ ফ্যানটি অনেক দীর্ঘমেয়াদেও কিন্তু হবে। এর পাশাপাশি এসএনএ লাইটের ব্যবস্থাও রয়েছে। আবার চার্জিং ব্যবস্থাও রয়েছে । এটি কিন্তু অন্যান্য ফ্যানের মডেলের থেকেও আলাদা। কারণ এটিতে এটি ন্যাচারাল মোড রয়েছে। ন্যাচারাল মোডেও আপনি ফ্যান চালাতে পারবেন। তাহলে চার থেকে পাঁচ ঘণ্টা পর্যন্ত চলবে। এই সুবিধা গুলো পাওয়ার পাশাপাশি আপনারা এলইডিও করতে পারবেন। আর এই ফ্যানটির দাম মাত্র-৫৯৯০ টাকা।

বিভিন্ন মডেল ও দাম

বর্তমানে দেশি পণ্যের মধ্যে ওয়ালটন সবথেকে বেশি এগিয়ে রয়েছে। ওয়ালটন কোম্পানি বিভিন্ন মডেলের চার্জার ফ্যান বাজারে নিয়ে আসছে। আজকের পর্বে আমরা আলোচনা করব ওয়ালটন চার্জার ফ্যানের বিভিন্ন মডেল ও দাম সম্পর্কে। আপনি যদি ওয়ালটন চার্জার ফ্যানের বিভিন্ন মডেল ও দাম সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন।

WRTF 12A মডেলের চার্জার ফ্যান

আপনারা যদি কম দামের মধ্যে ভালো মানের চার্জার ফ্যান কিনতে চান তবে ওয়ালটনের এই চার্জার ফ্যানটি আপনার জন্য হতে পারে নাগালের ভেতর। ব্যাটারি ব্যাকআপ হিসেবে ভালো পাবেন এবং সাথে রয়েছে ওভার চার্জিং সিস্টেম ও ডিসচার্জ প্রটেকশন। এই ফ্যানের ব্যাটারি ১৮ ওয়াট পাওয়ার রয়েছে। এই মডেলের ফ্যানটিতে চার্জ হতে সময় লাগবে ৮ থেকে ১০ ঘন্টা।WRTF 12A মডেলের চার্জার ফ্যান ১২ ইঞ্চি টেবিল ফ্যান। ওয়ালটন কোম্পানির এই ফ্যানের দাম হলো ৩৯৯০ টাকা।

WRTF14A মডেলের চার্জার ফ্যান

ওয়ালটন চার্জার ফ্যানগুলোর মধ্যে WRTF14A মডেলের ফ্যানগুলো মানুষের কাছে বেশ জনপ্রিয়। আপনার চার্জার ফ্যান কেনার বাজেট যদি ৪০০০ বা ৪০০০ টাকার মধ্যে হয়ে থাকে তবে এই ফ্যানটি আপনার জন্য অনেক ভালো হবে। এই ফ্যানের সাথে আপনি পাবেন উচ্চ ক্ষমতা সম্পন্ন একটি ব্যাটারি। এই মডেলের ফ্যানটিতে ফুল চার্জ করতে সময় লাগে আট থেকে দশ ঘন্টা। এই ফ্যানের উচ্চতা 17 ইঞ্চি।

W170A-EM-MS মডেলের চার্জার ফ্যান

আপনি যদি বেশি দাম দিয়ে ভালো মানের একটি চার্জার ফ্যান কিনতে চান তবে ওয়ালটনের W170A-EM-MS মডেলের চার্জার ফ্যান এর কথা আপনি চিন্তা করতে পারেন। W170A-EM-MS এই মডেলের ফ্যানগুলো বেশি দামে চার্জার ফ্যানগুলোর মধ্যে সব থেকে ভালো এবং জনপ্রিয়। আপনার যদি পাঁচ হাজার টাকা থেকে থাকে তবে আপনি এই ফ্যানটি ক্রয় করতে পারেন। এখানে আপনি পাবেন সব থেকে লং সময় ব্যাটারি ব্যাক আপ।
  • W170A-MS মডেলের চার্জার ফ্যানের দাম ৬১০০
  • W170A-AS মডেলের চার্জার ফ্যানের দাম ৬৪৯০ টাকা

শেষ কথা।ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪

উপরোক্ত আলোচনা সাপেক্ষে এতক্ষণে নিশ্চয় ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪ সম্পর্কে জানতে পেরেছেন। আপনার যদি এই পর্বটি সম্পর্কে কোন মতামত থেকে থাকে তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং আজকের পর্বটি যদি আপনার ভালো লেগে থাকে তবে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করবেন ধন্যবাদ।

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url