বাংলালিংক নাম্বার চেক করার কোড

আপনি যদি বাংলালিংক নাম্বার চেক করার কোড সম্পর্কে জানতে চান তবে আজকের এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব বাংলালিংক সিমের সকল ধরনের অপারেটর সিস্টেম এবং কোডিং সম্পর্কে। বাংলালিংক সিমের সকল ধরনের কোডিং নিয়ে আজকের এই পর্বটি। তাহলে চলুন জেনে নেওয়া যাক বাংলালিংক নাম্বার চেক করার কোড।

বাংলালিংক নাম্বার চেক করার কোড
আপনি যদি বাংলালিংক সিমের সকল কোড সম্পর্কে জানতে চান তাহলে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বের মাধ্যমে আমরা আলোচনা করব বাংলালিংক সিমে কিভাবে নাম্বার এবং এমবি ও মিনিট চেক করা যায় সেই সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক বাংলালিংক নাম্বার চেক করার কোড।

বাংলালিংক নাম্বার চেক

আপনি যদি বাংলালিংক নাম্বার চেক করার নিয়ম সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। এই পর্বে মাধ্যমে আমরা দেখে নেব কিভাবে বাংলালিংক সিমের নাম্বার চেক করতে হয় সেই সম্পর্কে। আপনি যদি বাংলালিংক সিমের অপারেটর কাস্টমার হয়ে থাকেন তবে আপনাকে এই পর্বে স্বাগতম। চলুন এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক বাংলালিংক নাম্বার চেক করার নিয়ম। বাংলালিংক সিমের নাম্বার চেক করতে হলে প্রথমে আপনাকে চলে যেতে হবে আপনার ফোনের ডায়াল প্যাডে। ডায়াল প্যাডে গিয়ে আপনাকে ডায়াল করতে হবেঃ
বাংলালিংক এর নাম্বার চেকঃ *৫১১#

বাংলালিংক এমবি চেক

বাংলালিংক সিমের এমবি চেক করার নিয়ম অনেক সহজ। আপনি খুব সহজেই বাংলালিংক সিমের ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারবেন।আপনি যদি বাংলালিংক এমবি চেক করার নিয়ম সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। এই পর্বে মাধ্যমে আমরা দেখে নেব কিভাবে বাংলালিংক সিমের এমবি চেক করতে হয় সেই সম্পর্কে। আপনি যদি বাংলালিংক সিমের অপারেটর কাস্টমার হয়ে থাকেন তবে আপনাকে এই পর্বে স্বাগতম।
চলুন এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক বাংলালিংক এমবি চেক করার নিয়ম। তবে বাংলালিংক সিমের এমবি চেক করার নিয়ম দুইটি রয়েছে। তবে আপনি বাংলালিংক সিমের এমবি চেক করার জন্য ডায়াল প্যাডে গিয়ে কোড ডায়ালের মাধ্যমে খুব সহজেই ইন্টারনেট চেক করতে পারবেন। বাংলালিংক সিমের ইন্টারনেট চেক করার দুটি কোড রয়েছে সেগুলো হলঃ
*১২১*১# অথবা *৫০০০*৫০০#

বাংলালিংক ইন্টারনেট অফার

আপনি যদি বাংলালিংক ইন্টারনেট অফার গুলো জানতে চান তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। এই পর্বের মাধ্যমে আলোচনা করব বাংলালিংক সিমের সকল ইন্টারনেট অফার গুলো সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক বাংলালিংক ইন্টারনেট অফার।
  • ১৪ টাকায় ১ জিবি= কোড *৫০০০*৩১৪# এই অফারটি মাত্র সাত দিনের জন্য। কোড ডায়েল করার পর ১ রিপ্লাই দিয়ে অফারটি ক্রয় করতে পারবেন।
  • ১৮ টাকায় ১ জিবি= কোড *৫০০০*২৯৭# বাংলালিংকে এই অফারটি সবথেকে বেশি ব্যবহৃত একটি ইন্টারনেট অফার। এই অফারটি বেশিরভাগ সিমের জন্য প্রযোজ্য। এই অফারটির মেয়াদ ৭ দিন। বাংলালিংক সিমে যত খুশি ততবার এই অফারটি আপনি নিতে পারবেন।
  • ৩০ টাকায় ২ জিবি= কোড *৫০০০*২৯৮# ৩০ টাকার দই জিবি এই অফারটি বাংলালিংক সিমের জন্য বেস্ট অফার। এই অফারটি আপনি প্রথমবারের মতো নেওয়ার পর ৬০ দিনের মধ্যে যত খুশি ততবার নিতে পারবেন।

বাংলালিংক সিমে ৩০ দিনের অফার গুলো হল

  • Banglalink ২০ জিবি ইন্টারনেট ৩৯৯ টাকা কোড=*১২১*৩৯৯#
  • Banglalink ২৫ জিবি ইন্টারনেট ৪২৯ টাকা কোড=*১২১*৪২৯#
  • Banglalink ৪০ জিবি ইন্টারনেট ৪৯৯ টাকায় কোড=*১২১*৪৯৯#
  • বাংলালিংক 45 জিবি ইন্টারনেট ৫৪৯ টাকায় কোড=*১২১*৫৪৯#

বাংলালিংক মিনিট চেক

আপনি যদি বাংলালিংক মিনিট চেক করার নিয়ম সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। এই পর্বে মাধ্যমে আমরা দেখে নেব কিভাবে বাংলালিংক সিমের মিনিট চেক করতে হয় সেই সম্পর্কে। আপনি যদি বাংলালিংক সিমের অপারেটর কাস্টমার হয়ে থাকেন তবে আপনাকে এই পর্বে স্বাগতম। চলুন এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক বাংলালিংক মিনিট চেক করার নিয়ম।
বাংলালিংক সিমের মিনিট চেক করতে হলে প্রথমে আপনাকে চলে যেতে হবে আপনার ফোনের ডায়াল প্যাডে। ডায়াল প্যাডে গিয়ে আপনাকে ডায়াল করতে হবেঃ
বাংলালিংক সিমে মিনিট চেক করার জন্য *১২১*১০০# কোডটি ডায়াল করুন

বাংলালিংক ব্যালেন্স চেক

আপনি যদি বাংলালিংক ব্যালেন্স চেক করার নিয়ম সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। এই পর্বে মাধ্যমে আমরা দেখে নেব কিভাবে বাংলালিংক সিমের ব্যালেন্স চেক করতে হয় সেই সম্পর্কে। আপনি যদি বাংলালিংক সিমের অপারেটর কাস্টমার হয়ে থাকেন তবে আপনাকে এই পর্বে স্বাগতম। চলুন এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক বাংলালিংক ব্যালেন্স চেক করার নিয়ম। বাংলালিংক সিমের ব্যালেন্স চেক করতে হলে প্রথমে আপনাকে চলে যেতে হবে আপনার ফোনের ডায়াল প্যাডে। ডায়াল প্যাডে গিয়ে আপনাকে ডায়াল করতে হবেঃ
বাংলালিংক সিমি আপনে বিভিন্ন কোডের মাধ্যমে ব্যালেন্স চেক করতে পারবেন। সেই কোড গুলো হলোঃ
  1. ব্যালেন্স চেক করার কোড *১২১*১#
  2. ব্যালেন্স চেক করার কোড *১২৪#
  3. ব্যালেন্স চেক করার কোড *১২১*১০০#
  4. ব্যালেন্স চেক করার কোড *১২১*১০০*১#

বাংলালিংক এসএমএস কেনার কোড

আপনি যদি বাংলালিংক এসএমএস কেনার কোড সম্পর্কে জানতে চান তবেই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বের মাধ্যমে আমি আলোচনা করব বাংলালিংক সিমে এসএমএস কেনার জন্য কোন কোডটি ব্যবহার করতে হয় সেই সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক বাংলালিংক এসএমএস কেনার কোড।
বাংলালিংক সিমে এসএমএস কিনতে হলে প্রথমে আপনাকে আপনার মোবাইল ফোনে ডাইল প্যাড অপশনে গিয়ে *১১০০*৫*৫# ডায়াল করতে হবে। ডায়াল করার পর আপনি সেখানে দুইটি অফার দেখতে পাবেন একটি হল ৭ টাকায় ৭০ এসএমএস ৭ দিনের জন্য এবং অন্যটি হলো 30 টাকায় ৫০০ এসএমএস ৩০ দিনের জন্য। তবে এই এসএমএস গুলো আপনি যে কোন নাম্বারে ব্যবহার করতে পারবেন। এসএমএস চেক করার নিয়ম হলো *১২৪*১৭#।

বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার

আপনি নিশ্চয়ই বাংলালিংকে কাস্টমার কেয়ার নাম্বার খোঁজ করছেন? হ্যাঁ আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন বাংলালিংক সিমের কাস্টমার কেয়ার নাম্বার কত অথবা কত ডায়াল করলে বাংলালিংক সিমেন্ট কাস্টমার কেয়ারের সাথে কথা বলা যাবে। বিভিন্ন ধরনের সমস্যার কারণে কাস্টমার কেয়ারের সাথে কথা বলার প্রয়োজন হয়ে থাকে। কিন্তু অনেকেই জানেনা কাস্টমার কেয়ারে কথা বলার জন্য কাস্টমার কেয়ারের নাম্বার কত। তাই চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার। আপনি বাংলালিংক সিমের কাস্টমার কেয়ারের সাথে সরাসরি কথা বলতে আপনার ডায়াল পেট থেকে ১২১ নম্বরে ফোন দিতে হবে। এটাই মূলত বাংলালিংক সিমের কাস্টমার কেয়ার নাম্বার।

বাংলালিংক বন্ধ সিমের অফার

আপনি নিশ্চয়ই বাংলালিংক বন্ধ সিমের অফার গুলো জানতে চাচ্ছেন? হ্যাঁ আপনি সঠিক জায়গায় এসেছেন। এই পর্বের মাধ্যমে বাংলালিংকের বন্ধ সিমের সকল অফার গুলো সম্পর্কে জানতে পারবেন। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক বাংলালিংক বন্ধ সিমের অফার। আপনার বাংলালিংকের বন্ধ সিম চালু করলেই পাবেন সাত দিন মেয়াদের ৬ জিবি ইন্টারনেট মাত্র ৬৮ টাকায়। সাথে আরও পাবেন দুই জিবি টফি অফার মাত্র১৯ টাকায় মেয়াদ ৭ দিন এবং ৫ জিবি ইন্টারনেটের সাথে পাবেন ১৫০ মিনিট মাত্র ১১৮ টাকায় মেয়াদ ৩০ দিন। এই অফার গুলো আপনি শুধুমাত্র বাংলালিংকের বন্ধ সিমে চালু করলে পাবেন। তবে এই অফার গুলো আপনি যত খুশি ততবার নিতে পারবেন।

বাংলালিংক ইমারজেন্সি ব্যালেন্স

আপনি যদি বাংলালিংক ইমারজেন্সি ব্যালেন্স কিভাবে নিতে হয় জানতে চান তবে আজকের এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। আজকের এই পর্বের মাধ্যমে আলোচনা করব বাংলালিংক সিমের ইমারজেন্সি ব্যালেন্স কিভাবে নিতে হয় সেই সম্পর্কে। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক বাংলালিংক ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার নিয়ম সম্পর্কে। আপনি যদি বাংলালিংক সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে চান তাহলে আপনি আপনার মোবাইল ফোনের ডায়াল প্যাডে গিয়ে ডায়াল করতে হবে *৮৭৪# দিয়ে। এই কোডটি ডায়াল করার মাধ্যমে আপনি খুব সহজেই banglalink সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন। এভাবেই ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার পরে আপনি এই ব্যালেন্স দিয়ে মিনিট কেনা সহ সকল ধরনের কাজ করতে পারবেন।

শেষ কথা

উপরোক্ত আলোচনা সাপেক্ষে এতক্ষণে নিশ্চয়ই বাংলালিংক নাম্বার চেক করার কোড সম্পর্কে জানতে পেরেছেন। আপনার যদি এই পর্বটি সম্পর্কে কোন মতামত থেকে থাকে তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং আজকের পর্বটি যদি আপনার ভালো লেগে থাকে তবে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করবেন ধন্যবাদ।


পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url