মাহে রমজানের শুভেচ্ছা ছবি - রমজান নিয়ে স্ট্যাটাস ২০২৪

রমজান নিয়ে স্ট্যাটাস সুপ্রিয় পাঠক আপনারা অনেকেই জানতে চেয়েছেন রমজান নিয়ে স্ট্যাটাস ২০২৪ সম্পর্কে এবং মাহে রমজানের শুভেচ্ছা ছবি। আপনারা যারা রমজান নিয়ে স্ট্যাটাস সম্পর্কে জানতে চাচ্ছেন তারা আজকের এই আর্টিকেলটি খুব মনোযোগ সহকারে পড়ুন আজকের আরটিকালের মাধ্যমে আপনি মাহে রমজানের শুভেচ্ছা ছবি ও রমজান নিয়ে স্ট্যাটাস জানতে পারবেন।

রমজান নিয়ে স্ট্যাটাস ২০২৪

তাহলে চলো দেরি না করে জেনে নেই রমজান নিয়ে স্ট্যাটাস ২০২৪ এবং মাহে রমজানের শুভেচ্ছা ছবি নিয়ে কি কি থাকছে আজকের এই আরটি ফেলে। বিস্তারিত জানতে পুরো আর্টিকেল জুড়ে আমাদের সঙ্গে থাকুন।

 রমজান নিয়ে স্ট্যাটাস ২০২৪ । মাহে রমজানের শুভেচ্ছা ছবি

বর্তমানে রমজান মাস। আমাদের মধ্যে অনেকেই স্ট্যাটাস ভিডিও তৈরি করে থাকেন। আপনারা যদি রমজান নিয়ে স্ট্যাটাস ২০২৪ এর ওপর স্ট্যাটাস ভিডিও দিবেন সেটি খুঁজে পাচ্ছে না তাহলে, এই পোস্টে দেওয়া স্ট্যাটাস গুলোকে আপনারা কাজে লাগাতে পারেন। নিচে বাছাই করা কিছু রমজান মাস নিয়ে স্ট্যাটাস দেওয়া হল। রমজান নিয়ে স্ট্যাটাস ২০২৪।

  1. হে আল্লাহ, রমজানের সবাইকে বেশি বেশি ইবাদাত করার তৌফিক দান করুন। আমার তরফ থেকে সবাইকে রমজানের শুভেচ্ছা।
  2. রমজান কারো পরিবর্তন দেখে হাসবে না কারণ রমজান মাস আসে তো পরিবর্তনের জন্য। রামাদান মোবারক।
  3. বিধান মেনে পালন করুন, মাহে রমজান। গুনাহ থেকে মুক্তি পাবেন, আখেরাতে সম্মান। শুভ রমজান।
  4. অঙ্গীকার করলাম আজকে সবাই, রোজা। মিথ্যা কথা বলবো না আর, কমবে বাপের বোঝা।
  5. বছরে ঘুরে আবার এলো, মাহে রমজান। মুসলিমদের সিয়াম এল যাতে করে দম পান। শুভ রমজান।
  6. সামনে আসছে রোজা, হালকা করো গুনাহের বোঝা, যদি কর পাপ চেয়ে নাও মাফ, এসো নিয়ত করি, আজ থেকে সবাই পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি।
  7. বছর ঘুরে পবিত্র সেই রোজা, পাপনের হিসেব করে চলব সঠিক সোজা। সবাইকে জানাই পবিত্র মাহে রমজানের অভিনন্দন।
  8. সামনে আসছে রোজার দিন, খারাপ কাজ ছেড়ে দিন। ভালো কাজে চলতে, রোজা রাখবো ৩০ দিন, ইবাদত করব প্রতিদিন, সবাইকে এখন রমজানের শুভেচ্ছা জানানোর দিন।
  9. একটি একটি করে যাচ্ছে চলে পবিত্র মাস মাহে রমজান। কি করে দিব আমি তার প্রতিদান, ক্ষমার আশায় আজও আমি তুলে দুই হাত, কবুল কর আল্লাহ তুমি, আমার মোনাজাত।
  10. সিয়ামের মাস এলো, আল্লাহকে বলি চলো, সকল গুনাহ মাফ কর, রহমান তুমি আমাদের কাছে বড়।

রমজানের ফেসবুক স্ট্যাটাস।রমজান নিয়ে স্ট্যাটাস ২০২৪

বর্তমান সময়ে সবথেকে বড় যোগাযোগ মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। আর এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা একে অপরের সাথে খুব সহজে যোগাযোগ করতে পারে। শুধু তাই নয় এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা আশেপাশের যে কোন খবর খুব সহজেই জেনে যেতে পারি।

এই সোশ্যাল মিডিয়া আমাদের বিভিন্ন তথ্য দেওয়ার পাশাপাশি আমাদের মুড ভালো লাগতো সাহায্য করেন। বর্তমানে পৃথিবীতে এমন খুব কম মানুষই পাওয়া যাবে যারা সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত নয়। আর এই সোশ্যাল মিডিয়ার সব থেকে ভাল যোগাযোগ ফেসবুক, ইউটিউব। অন্যান্য মিডিয়ার থেকে এই দুটি মিডিয়ার সব থেকে বেশি ব্যবহৃত হয়। 

আর এই মিডিয়ার মাধ্যমে আমরা অনেকে আমাদের কার্যক্রম এবং আমাদের মুড বোঝানোর জন্য স্ট্যাটাস কিংবা ক্যাপশন ভিডিও তৈরি করে থাকে। আর বর্তমানে এর ব্যবহার অনেক বেড়ে গেছে। আর যারা রমজান মাস উপলক্ষে, রমজান মাস মিস স্ট্যাটাস ২০২৪, কিংবা বিভিন্ন ধরনের ক্যাপশন ভিডিও জন্য ক্যাপশন করছেন তাহলে, এ পোস্টটি আপনার জন্য একদম সঠিক। 

এ পোস্টে রমজান মাস নিয়ে কিছু হাদিস , রমজান মাসে স্ট্যাটাস ২০২৪ কিংবা কিংবা ক্যাপশন একটু দেওয়া রয়েছে। আপনারা চাইলে, এই ক্যাপশন গুলো আপনাদের স্টোরি কিংবা পোস্টে ব্যবহার করতে পারেন।

রমজান নিয়ে ক্যাপশনঃ মাহে রমজানের শুভেচ্ছা ছবি

পবিত্র রমজান এমন একটি মাস, যে মাসে বাংলাদেশসহ অন্যান্য আরব বিভিন্ন দেশের অধিকাংশ মানুষ রোজা রাখে। রোজা রাখা মুসলমানদের জন্য ফরজ। আর এই রমজান উপলক্ষে প্রায় অনেক মানুষের ক্যাপশন এবং শুভেচ্ছা বিনিময় করে থাকে। ফেসবুকেও এই নিয়ে অনেক ক্যাপশন রয়েছে। এগুলো বিভিন্ন জায়গা থেকে বাছাই করা হয়েছে। আপনারা চাইলেই রমজান নিয়ে স্ট্যাটাস ২০২৪ এবং ক্যাপশন দিতে পারেন।

  1. রমজান হলো আমাদের আত্মাকে পরিশুদ্ধ করার সবথেকে উপযুক্ত একটি সময়।
  2. নামাজ পড়ো, রোজা রাখ, কলমা পড় ভাই, তোর আখেরের কাজ করে নে, সময় যে আর নাই।
  3. হে আল্লাহ এই রমজান মাসে, আমাদের সকলের রোজা কবুল করে নাও।
  4. রমজান হল ধৈর্যের মাস, আর ধৈর্যের বিনিময়ে পাওয়া যায় জান্নাত।
  5. রমজান হল ঈমানকে তাজা করার সবচেয়ে বড় সুবর্ণ সুযোগ।
  6. রমজান আমাদের সামাজিক সহমর্মিতা ও ভাতৃত্ব সৃষ্টি করে তোলে।
  7. রমজানের মাধ্যমে আমাদের আচার-আচরণ ও চরিত্র সুন্দর হয়।
  8. রোজার পুরষ্কার আল্লাহ নিজ হাতে প্রদান করবেন। তাই সকলে রোজা রাখবেন।
  9. রমজান জাহান্নাম থেকে আমাদের দূরে সরিয়ে দেয় এবং জান্নাতের কাছে নিয়ে যায়।
  10. রমজানের শেষ সাথে সকল উম্মতকে মাফ করা হয়।
  11. রমজানে বেশি বেশি আমল করো, এবং  দোয়া কর, কারণ রোজার মাস দোয়া কবুলের মাস।
  12. রোজাদার দের জন্য প্রতিদিন জান্নাতকে সজ্জিত করা হয়।
  13. রমজানে পবিত্র মাসে,সবাইকে পবিত্র মাহে রমজানের অনেক অনেক শুভেচ্ছা।

মাহে রমজানের শুভেচ্ছা ছবি








 







রমজানের হাদিসঃ মাহে রমজানের শুভেচ্ছা ছবি

রমজান মাস নিয়ে এমন কিছু হাদিস রয়েছে কিন্তু এমন কিছু জানার বিষয় রয়েছে যেগুলো আমরা এখন পর্যন্ত অনেকেই জানিনা। তাই আমাদের রমজান মাসের এ বিষয়গুলো সম্পর্কে অবশ্যই জানা প্রয়োজন। তাহলে চলুন জেনে নিয়ে রমজান মাস নিয়ে গুরুত্বপূর্ণ কয়েকটি হাদিস সম্পর্কে।

  1. ইসলামের পাঁচটি গুরুত্বপূর্ণ স্তনের মধ্যে অন্যতম হলো সিয়াম অর্থাৎ রোজা। আর এই রোজা রাখা হয় আল্লাহর সন্তুষ্টি অর্জন এবং জান্নাত লাভের জন্য। এই নিয়ে মহান আল্লাহ তা'আলা বলেন "হে ঈমানদার তোমাদের পূর্বপতি লোকদের নাই তোমাদের উপর সিএম ফরজ করা হলো যেন তোমরা আল্লাহর ভীতি অর্জন করতে পারো।"
  2. যে ব্যক্তি আল্লাহকে সন্তুষ্টি করার উদ্দেশ্যে একদিন সিয়াম পালন করবে আল্লাহ তার মাঝে এবং জান্নাতের মাঝে একটি গর্ত খনন করবে যার ব্যবধান হবে আসমান এবং জমিনের ব্যবধানের সমান।
  3. যখন রমজান মাস আসে, আসমানের দরজা গুলো খুলে দেওয়া হয় আর দোযখের দরজা গুলো বন্ধ করে দেওয়া হয় এবং শয়তানকে শৃঙ্খলিত করা হয়।(বুখারী ও মুসলিম)
  4. জান্নাতের আটটি দরজা রয়েছে যার মধ্যে একটি নাম রাইয়ান। রোজাদার ব্যতীত আর কেউ ওই দরজা দিয়ে প্রবেশ করতে পারবে না।(বুখারী ও মুসলিম)
  5. তোমাদের মধ্যে যে ব্যক্তি সেই মাসকে(রমজান) পাই সে যেন রোজা রাখে (সূরা বাকারাঃ ১৮৫)।
  6. রোজা ছাড়া আদম সন্তানের প্রত্যেকটি কাজই তার নিজের জন্য, রোজা আমার জন্য(স্বয়ং আল্লাহ তায়ালা) আমি নিজে এই পুরস্কার দিব। রোজা জাহান্নামের আজাব থেকে বাঁচার জন্য ঢালস্বরূপ।(মুসলিম)
  7. রোজা রেখে মিথ্যা কথা বলে অথবা খারাপ কাজ পরিত্যাগ না করে, তাহলে তারা শুধু পানাহার অর্থাৎ উপবাস ও তৃষ্ণার্ত থাকার ত্যাগ করা আল্লাহর কোন প্রয়োজন নেই।(বুখারী)
  8. যে ব্যক্তি ঈমানের সাথে ও সওয়াবের নিয়তে রমজান মাসে রোজা রাখে তার পূর্বের সব গুনাহ হয় মাফ করে দেওয়া হবে। যে ব্যাক্তি ঈমানের সাথে ও সওয়াবের নিয়তে কদরের রাত ইবাদত করবে, তার সকল গুনাহ মাফ করে দেওয়া হবে এবং আগামী ১০০০ মাসের ইবাদত করা সব দিয়ে দেয়া হবে।(বুখারী)
  9. রোজা এবং কোরআন কিয়ামতের দিন আল্লাহ তায়ালার কাছে বান্দার জন্য সুপারিশ করবে। রোজা বলবে হে আল্লাহ আমি তাকে রমজানের দিনে পানাহার ও প্রবৃত্তি থেকে বাধা দিয়েছি। সুতরাং তার ব্যাপারে আমার সুপারিশ কবুল করুন। আর কোরআন বলবে আমি তাকে রাতের বেলায় নিজেরা হতে বাধা দিয়েছি। তার ব্যাপারে আমার সুপারিশ কবুল করুন । এবং তাদের জান্নাতে প্রবেশ করানো হবে।(বায়হাকি)
  10. যখন রমজানের প্রথম রাত আসে তখন শয়তান এবং অপদার চেইনদের শৃঙ্খলা বদ্ধ করা হয়। দোযখের দরজা খোলা বন্ধ করে দেওয়া হয়। কোন দরজায় আর খুলে দেওয়া হয় না।বেহেস্তের দরজা গুলো খুলে দেওয়া হয় অতএব পর কোন দরজায় বন্ধ করা হয় না। এ মাসে এক আহ্বানকারী আহবান করতে থাকে, হে ভালো অন্বেষণকারী অগ্রসর হও। হে মন্দের অন্বেষণকারী তুমি থেমে যাও।
  11. আল্লাহ তাআলা এই মাসে ব্যক্তিকে থেকে দোযখ থেকে মুক্তি দেয়। আর এটা এই মাসের প্রতি রাতেই হয়ে থাকে।(তিরমিজি ও ইবনে মাযহা)
  12. তোমাদের প্রতি আমার ছায়া বিস্তার করেছে এক মহান মাস, মোবারক এর মাস। এই মাসে একটি রাত রয়েছে যা হাজার মাস অপেক্ষা উত্তম। আল্লাহ তায়ালা এই মাসের রোজা গুলোকে করেছেন আমাদের উপরে ফরজ।
  13. রমজান মাস ধৈর্যের মাস আর ধৈর্যের সব হলো জান্নাত। এটা সহানুভূতি প্রদর্শনের মাস। এটা সেই মাছ যে মাসে আল্লাহ তাআলা বান্দাদের বাড়িয়ে দেয় এবং তাদের উপর রহমত বর্ষণ করে।
  14. রমজান মাসে যে ব্যক্তির একজন রোযা তাদেরকে ইফতার করাবে, এটা তার জন্য গুনাহ হওয়া মাফ ও দোযখের আগুন থেকে মুক্তির কারণ হবে।
  15. পবিত্র রমজান মাসে প্রথম দিক হচ্ছে রহমত, মাঝে দিক হচ্ছে মাগফিরাত এবং শেষের দিক হচ্ছে নাজাত। অর্থাৎ দোযখ থেকে মুক্তি। যে ব্যক্তি এ মাসে দান করবে আল্লাহ তায়ালা তার সম্পদ আর বাড়িয়ে দিবে ।
  16. রোজা মানুষের জন্য ঢালস্বরূপ যতক্ষণ পর্যন্ত তা ফেরে না দেওয়া হয়। অর্থাৎ রোজা মানুষের জন্য জাহান্নাম থেকে মুক্তির কারণ হবে যতক্ষণ তা নিয়ম অনুযায়ী পালন করা হয়।(ইবনে মাজাহ)
  17. যে বান্দা আল্লাহর পথে মাত্র একদিন রোজা রাখবে, সে বান্দাকে আল্লাহ বিনিময়ে জাহান্নাম থেকে 70000 পথ দূরত্বে রাখবেন।(বুখারী)
  18. রোজা জাহান্নাম থেকে বাঁচার জন্য ঢালস্বরূপ, যেমন যুদ্ধের সময় নিজেকে রক্ষা করার জন্য তোমাদের ঢাল প্রয়োজন হয়।(আহমাদে মুসনাদ)
  19. রোজা বাধার জন্য ঢালস্বরূপ, তোমাদের মধ্যে কেউ কোনদিন রোজা রাখলে তার মুখ থেকে যেন খারাপ কথা বের না হয়। কেউ যদি তাকে গালমন্দ করে বা বিভাতে প্ররোচিত করতে চাই সে যেন বলে যে আমি রোজাদা।(বুখারী ও মুসলিম)
  20. তোমাদের মধ্যে রোজাদার কোন ব্যক্তিকে খানা খাওয়ার জন্য আহবান করা হয় তাহলে সে যেন বলে আমি রোজাদার।(মুসলিম)

পবিত্র মাহে রমাজানের শুভেচ্ছা মেসেজ।রমজান নিয়ে স্ট্যাটাস ২০২৪

বর্তমানে রমজান নিয়ে স্ট্যাটাস ২০২৪ খোজার পাশাপাশি অনেকে প্রিয় মানুষকে রমজানের শুভেচ্ছা জানানোর জন্যও বাক্য খুঁজে থাকেন। আর আপনারা যদি আপনাদের প্রিয় মানুষকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়ে মেসেজ দিতে চান তাহলে, নিচে কিছু বাক্য রয়েছে বাক্যগুলোকে আপনারা ব্যবহার করতে পারেন। 
এ বাক্যগুলো ব্যবহার করার মাধ্যমে আপনার মেসেজকে অন্যান্যদের তুলনায় আলাদা করে তুলতে পারবেন এবং তার চোখেও নিজেকে আলাদা করতে পারবেন। তাই নিচে পবিত্র মাহে রমজান নিয়ে কিছু শুভেচ্ছার মেসেজ দেওয়া হলঃ

  1. নতুন চাঁদের পবিত্র মাস, ওয়েলকাম টু রমজান মাস। রোজা রাখবে ত্রিশ দিন, ভালো কাজে মন দিন। খারাপ কাজ ছেড়ে দিন। নামাজ পড়ুন প্রতিদিন। পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা।
  2. এক দুই তিন এসেগেছে রোজার দিন। চার পাঁচ ছয় রোজা রাখতে কিসের ভয়। সাত আট নয় খারাপ কাজ আর নয়। দশ এগারো বারো সকলে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ো। পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা রমাদান মোবারক।
  3. এসেছে আজ তোমার ঘরে বছর একটি ঘোরে, আমার যদি তুমি রাখো ৩০ দিন বুকে ধরে, নামাজ পড়ার পরও যদি তুমি তার সাথে, নিশ্চয়ই তোমায় ছাড়া আমি যাব না ওই জান্নাতের ঘরে। সকলকে আমার তরফ থেকে  রামাদান মোবারক।
  4. দেখো ওই পূর্ব গগনে উঠেছে চাঁদ, শুরু হলো এবার রমজান মাস। রমজানের আগমনের রহমতের দুয়ার খুলেছে। সবাই মিলে শপথ করে রোজা রাখব সবগুলো এক এক করে। শুভ রমজান।
  5. আমার তরফ থেকে সবাইকে রমজানের অনেক অনেক শুভেচ্ছা, রমজানে রোজা রাখলে পূরণ হবে তোমার সকল ইচ্ছা।

অগ্রিম রমজানের শুভেচ্ছা

নতুন চাঁদের পবিত্র মাস, ওয়েলকাম টু রমজান মাস। রোজা রাখবে ত্রিশ দিন, ভালো কাজে মন দিন। খারাপ কাজ ছেড়ে দিন। নামাজ পড়ুন প্রতিদিন। পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা।

দেখো ওই পূর্ব গগনে উঠেছে চাঁদ, শুরু হলো এবার রমজান মাস। রমজানের আগমনের রহমতের দুয়ার খুলেছে। সবাই মিলে শপথ করে রোজা রাখব সবগুলো এক এক করে। শুভ রমজান।

আমার তরফ থেকে সবাইকে রমজানের অনেক অনেক শুভেচ্ছা, রমজানে রোজা রাখলে পূরণ হবে তোমার সকল ইচ্ছা।

রমজানের পোস্ট

আপনি কি রমজানের পোস্ট সম্পর্কে জানতে চাচ্ছেন হ্যাঁ তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন কেননা এখন আমরা আলোচনা করব রমজানের পোস্ট সম্পর্কে তাহলে চলুন জেনে নেই বিস্তারিত আলোচনা

মানুষের প্রতিটি ভাল কাজের প্রতিদান 10 গুণ থেকে সাতগুণ পর্যন্ত বাড়িয়ে দেওয়া হয় এই রমজান মাসে।

আল্লাহতালা সকল নেক কাজ থেকে রোজা কে পৃথক করে নিজ হাতে এই পুরস্কার দিবেন

ইফতারের সময় রোজাদারের দোয়া ফিরিয়ে দেওয়া হয় নাই ইফতারের সময় দোয়া করলে আল্লাহ তায়ালা দোয়া কবুল করে


রমজান নিয়ে কিছু কথা

প্রিয় পাঠক আমরা আগের পর্বের রমজান নিয়ে স্ট্যাটাস ২০২৪ সম্পর্কে জেনেছি। এই পর্বে আমরা আলোচনা করব রমজান নিয়ে কিছু কথা। মনোযোগ সহকারে আজকের এই পর্বটি পড়ুন অনেক উপকারে লাগবে এবং রমজান সম্পর্কে অনেক তথ্য জানতে পারবেন।

বরকতময় এই মাসের সবচেয়ে বড় এবং মৌলিক ফজিলত সেটাই যা পবিত্র কোরআনে আলোচিত হয়েছে। তা হচ্ছে এই রমজান মাসে আল্লাহ তায়ালার পবিত্র কালাম এবং শেষ পয়গম্বর অবতীর্ণ হয়েছে। যা মানুষের সামনে চিরস্থায়ী মুক্তি ও সত্যের পথ আলোকিত করে তুলে। এর মধ্য দিয়ে মানুষের জন্য সৌভাগ্যের দোয়ার উন্মোচিত হয়। পবিত্র কুরআনের ভাষায় রমজান মাস যাতে কোরআন অবতীর্ণ করা হয়েছে যা মানুষের জন্য পথ নির্দেশক এবং হেদায়েত ও সত্য মিথ্যা পৃথীকরণের সুইস্পষ্ট বিবরন। সূরা বাকারা আয়াত ২ঃ১৮৫

রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন এ মাসের প্রথম অংশ রহমতের কারণ দ্বিতীয় অংশ ক্ষমা ও মাগফিরাতের কারণ আর শেষ অংশে দোযখের আগুন থেকে মুক্তির কারণ। যে ব্যক্তি নিজের ক্রীতদাস ও কর্মচারীদের কাজ এই মাসের সহজ করে দিবে আল্লাহ তাআলা তার গুনা মাফ করে দিবেন। এবং তাকে দোজখের আগুন থেকে বাঁচাবেন। 

রমজান মাসে তোমরা তাই চারটি কাজ বেশি পরিমাণে করো দুটি কাজ এমন যা দিয়ে তোমরা তোমাদের প্রভুকে সন্তুষ্ট করবে। আর দুটি কাজ এমন যা তোমাদের নিজেদেরই প্রয়জন। যে দুই কাজ দিয়ে তোমরা তোমাদের প্রভুর সন্তুষ্ট হাসিল করবে তা হলো আল্লাহ তাআলার একত্ববাদের সাক্ষ্য দান। এবং নিজেদের গুনাহর জন্য তার কাছে ক্ষমা প্রার্থনা করা অর্থাৎ কালেমা তাইয়েবা এবং ইস্তেগফার এই মাসে বেশি বেশি পাঠ করা।

রমজান শেষ নিয়ে স্ট্যাটাস

প্রিয় পাঠক আপনি জানতে চেয়েছেন রমজান শেষ নিয়ে স্ট্যাটাস এসব বিষয়।তাহলে চলুন দেরি না করে জেনে নিন রমজান শেষ নিয়ে স্ট্যাটাস সম্পর্কে। ততক্ষণ আমাদের সঙ্গেই থাকুন।

নতুন চাঁদের পবিত্র মাস, ওয়েলকাম টু রমজান মাস। রোজা রাখবে ত্রিশ দিন, ভালো কাজে মন দিন। খারাপ কাজ ছেড়ে দিন। নামাজ পড়ুন প্রতিদিন। পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা।

এক দুই তিন এসেগেছে রোজার দিন। চার পাঁচ ছয় রোজা রাখতে কিসের ভয়। সাত আট নয় খারাপ কাজ আর নয়। দশ এগারো বারো সকলে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ো। পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা রমাদান মোবারক।

এসেছে আজ তোমার ঘরে বছর একটি ঘোরে, আমার যদি তুমি রাখো ৩০ দিন বুকে ধরে, নামাজ পড়ার পরও যদি তুমি তার সাথে, নিশ্চয়ই তোমায় ছাড়া আমি যাব না ওই জান্নাতের ঘরে। সকলকে আমার তরফ থেকে রামাদান মোবারক।

লেখকের মন্তব্য।রমজান নিয়ে স্ট্যাটাস ২০২৪

সুপ্রিয় পাঠক আশা করছি আপনারা সকলেই ভাল আছেন। এবং আজকের এই আর্টিকেলটি খুব মনোযোগ সহকারে পড়েছেন। এবং জানতে পেরেছেন রমজান নিয়ে স্ট্যাটাস ২০২৪। আরো জেনেছেন মাহে রমজানের শুভেচ্ছা ছবি ও স্ট্যাটাস সম্পর্কে। আরো আপনি জেনেছেন কিছু হাদিস এবং রমজান সম্পর্কে কিছু কথা, যা আপনাদের ব্যক্তিগত জীবনে অনেক উপকারে লাগবে। আজকের আর্টিকেল থেকে যদি আপনি কোন ভাবে উপকৃত হন তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এবং বন্ধু-বান্ধবের সঙ্গে আজকের আর্টিকেলটি শেয়ার করতে ভুলবেন না।
পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url