৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম - ছেলেদের ৭ দিনে ফর্সা হওয়া ক্রিম

৭ দিনের ফর্সা হওয়ার ক্রিম ফর্সা হতে আমরা সকলেই চাই। আমাদের সব ইচ্ছা গুলোর মধ্যে এটিও একটি। তাই আপনাদের মধ্যে যারা ফর্সা হতে চান তাদের জন্য কিছু বাছাইকৃত ক্রিম রয়েছে। যেসব ক্রিমগুলো ব্যবহার করলে আপনারা খুব কম সময়ের মধ্যে আপনাদের ত্বকে ফর্সা করতে পারবেন। তাই আপনারা যারা আপনাদের ত্বকে ফর্সা করতে চাচ্ছেন এবং কোন ক্রিমগুলো ব্যবহার করবেন সেটা জানে না তাহলে, আমাদের এই পোস্টে কিছু ভালো ক্রিমের নাম দেওয়া রয়েছে এবং সেগুলোর ব্যবহার দেওয়া রয়েছে। 

৭ দিনের ফর্সা হওয়ার ক্রিম

যেগুলোর মাধ্যমে আপনারা এগুলোর ব্যবহার জানতে পারবেন এবং এগুলো ব্যবহারের ফলে কি কি উপকার পাবেন সেগুলো জানতে পারবেন। তাহলে চলুন জেনে নেই ৭ দিনের ফর্সা হওয়ার ক্রিম - ছেলেদের ৭ দিনে ফর্সা হওয়া ক্রিম।

৭ দিনের ফর্সা হওয়ার ক্রিম। ছেলেদের ৭ দিনে ফর্সা হওয়া ক্রিম

আপনি কি ৭ দিনের ফর্সা হওয়ার ক্রিম নাম জানতে চাচ্ছেন যদি জানতে চান? তাহলে আজকের এই পর্বটি আপনার জন্য।বর্তমান সময়ে আমার সকলেই চাই ফর্সা হতে। আর যারা ফস রয়েছে তাদের তো কোন কথাই নেই। ফর্সা হওয়ার সাথেও ও কিন্তু আপনার কনফিডেন্স একটা বিষয় রয়েছে। কারণ যখন আপনি দেখবেন যে সবাই আপনাকে অন্যান্যদের থেকে আলাদা চোখে দেখছে আপনি কালো বলে।

 আবার আপনি অন্যদের মত বেশি ফর্সা না বলে নিজেকে নিজের খারাপ লাগছে। এরকম বিষয়গুলো মানুষকে সামনের দিকে এগোতে বাধা দেয়। সেজন্য আপনিও যদি আপনার ত্বককে আগে থেকে আরো সুন্দর করে তুলতে চান তাহলে ডিপ ব্যবহার করুন তাহলে দেখবেন খুব কম সময়ের মধ্যে এর ফলাফল পাবেন । নিচে কিছু স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিমের নাম দেওয়া রয়েছে এগুলোকে আপনারা ব্যবহার করতে পারবেন পারবেন। তাহলে চলুন জেনে নেই ৭ দিনের ফর্সা হওয়ার ক্রিম এর নাম।

Arbutin Whitening Night Cream

এই ক্রিমটি শুধু ত্বকে ফর্সা করে না বরং ত্বকের আরো যেসব সমস্যা গুলি রয়েছে সেগুলোর সমাধান করে। এটি ত্বকে ডাস্ট ফর দূর করতে সাহায্য করে। এছাড়া আর বিভিন্ন ধরনের সমস্যা দূর করতে সাহায্য করে এই ক্রিমটি। এই ক্রিমটিতে, ত্বককে হোয়াইট করার জন্য অনেক ইঙ্ক্রিডিয়েন্স রয়েছে যেগুলো আপনার ত্বককে ফর্সা করতে অনেক সাহায্য করবে। 

এই ক্রিমে রয়েছে টাকজানিং এসিড। যেটি আমাদের ত্বককে ফর্সা করে তুলতে অনেক সাহায্য করে। এছাড়াও এতে রয়েছে ভিটামিন ই। ভিটামিন এ আমাদের ত্বকের আগ্রহতা ধরে রাখতে সাহায্য করে তাদের বলিরেখা দূর করতে সাহায্য করে। এতে রয়েছে ভিটামিন সি এ ভিটামিন সি ও আমাদের ত্বকের আদ্রতা ধরে রাখতে সাহায্য করে। 

এবং ত্বকের ময়লা দূর করতে অনেক সাহায্য করে। আলফা আরবটিন এর মূল উপাদান। আর এর অনুসারে এগ্রিমের নাম আর্বাটিন রাখা হয়েছে। আপনারা চাইলে এই ক্রিমটিকে ব্যবহার করতে পারেন। এটি একটি নাইট ক্রিম। প্রতিদিন রাতে ক্রিমটি ব্যবহার করতে হয়। সকালের রোদে যাওয়ার আগে কিন্তু মুখ ভালো করে ধুয়ে নিতে হবে।

Ginseng Night Cream

দ্রুত আপনার তো কে ফর্সা করে তুলতে চাচ্ছেন তাহলে এই ক্রিমটি আপনার জন্য অনেক ভালো হবে। কারণ এগ্রিমে থাকা উপাদানগুলো আপনার ত্বকে খুব দ্রুত ফর্সা করতে সাহায্য করে। এই গেমটি শুধু আপনার ত্বকে ফর্সা নয় বরং আপনার বয়সের ছাপ একদম দূর করে দিতে সাহায্য করবে। আপনার ত্বকের বলি রেখা দূর করে দিবে খুব সহজেই। 
এছাড়াও এটি আপনার স্কিনকে সফট এবং মোসলিন করতেও সাহায্য করবে। আগেরটির মতো এটিও একটি নাইট ক্রিম। তাই এদিকে রাতে ব্যবহার করতে হবে। রাতে ব্যবহার করার আগে  ভালো করে ফেসওয়াশ করে নিতে হবে। এরপর এটিকে ব্যবহার করতে হবে। আর সকালে ঘুম থেকে উঠে ফেস ভালো করে ধুয়ে ফেলতে হবে।

Kozicare Whitening cream

এই ক্রিমটি ব্যবহারে আপনাদের ত্বককে এটি মশ্চারাইজিং করতেও সাহায্য করবে। এর পাশাপাশি ত্বকের কালো দাগ দূর করতে সাহায্য করবে। তাই আপনারা যদি ফর্সা হওয়ার পাশাপাশি এসব সুবিধা আপনার জন্য অনেক ভালো হবে। এটি শুধু ফেস এর ব্যবহার করা যায় না বরং আপনার শরীরের আর ওর যেসব জায়গায় কালো দাগ রয়েছে যেমন হাতে ,পায়ে। 

সেসব জায়গাতেও আপনারা ব্যবহার করতে পারবেন। আর এটি আপনার হাত পায়ের দূর করতে অনেক সাহায্য করবে। এই ক্রিমটি ফেস্কে ক্লিন করার পর ব্যবহার করতে হবে। আরে কিন্তু অবশ্যই  ১৮ বয়সের উপরে তারা ব্যবহার করতে পারবে। কারণ এগ্রিম এর উপাদানগুলো ১৮ বয়সের নিচে, তাদের ত্বকের ক্ষতি করতে পারে।

Glow And Clean Beauty Cream

এই ক্রিমটি কিন্তু রাতে ব্যবহার করার জন্য নয়। এ ক্রিমটি মূলত ব্যবহার করা হয় ফেসিয়াল এর জন্য। এ ক্রিমটি ফেসে ব্যবহার করার পর কিছুক্ষণ মাসাজ করে তারপরে ধুয়ে ফেলতে হবে। আর যারা মনে করছেন যে এদিকে রাতের ব্যবহার করার পর সারা রাত রেখে সকালে ধুয়ে ফেলব তা কিনতে হবে না। এটি কে কিছুক্ষণ রেখে ম্যাসাজ করে তারপরে ধুয়ে ফেলতে হবে। 

আর এটি অনেক কার্যকরী একটি ক্রিম। এসব হয়াইটিং ক্রিমের মূল বৈশিষ্ট্য হলো স্কিনকে হালকা করে দিয়ে ফর্সা করে। আর এজন্যই মূলত এটি অনেক কার্যকরী একটি ক্রিম। আপনারা চাইলে এই ক্রিমটিকে ব্যবহার করতে পারেন। এটি আপনার পক্ষে খুব দ্রুত ফর্সা করে তুলতে সাহায্য করবে।

Dr.Davey Whiten Cream

এটি একটি ওয়াটার টেক্সচারের ক্রিম। আর এদিকে ইউজ করা অনেক সহজ । অন্যান্য যেসব দিনগুলো রয়েছে সেগুলো খুব সহজে ত্বকের সাথে মিশে যায় না। আর এদিকে ব্যবহার করলে কিন্তু খুব সহজে ত্বকের সঙ্গে মিশে যাবে। এটি আমাদের স্কিনের সান স্পট দূর করতে সাহায্য করে। এছাড়া এটি স্কিনের ডার্ক স্পট দূর করতে কিন্তু অনেক সাহায্য করে। 
এটি তোকে ফর্সা করার পাশাপাশি আরো যেসব সমস্যা রয়েছে সেগুলোকে দূর করে তাই এই ক্রিমটি অনেকেই ব্যবহার করেছে। এতে থাকা উপাদান গুলো আমাদের ত্বককে কম দিনে ফর্সা করে তুলতে অনেক সাহায্য করে। এই ক্রিমটি ব্যবহার করার আগে অবশ্যই ফেস ক্লিন করে নিতে হবে, তারপরে থ্রি অথবা ফোর ড্রপস নিয়ে তাকে এপ্লাই করতে হবে। আর এটি ব্যবহার করার পর যে কোন মশ্চারাইজিং ক্রিম আপনারা ব্যবহার করতে পারবেন।

ছেলেদের ৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম।৭ দিনের ফর্সা হওয়ার ক্রিম

প্রিয় পাঠক আমরা আগের গর্ভে আপনাদের জানিয়েছে৭ দিনের ফর্সা হওয়ার ক্রিম র নাম কি। এই পর্বে আমরা আপনাদের জানাব  ছেলেদের ৭ দিনে ফর্সা হওয়া ক্রিম এর নাম।বর্তমানে মেয়েদের পাশাপাশি ছেলেদেরও ফর্সা হওয়ার কিছু ক্রিম রয়েছে। ছেলেদের মধ্যে যারা ত্বক ফর্সা করতে চাই তারা নিচে দেওয়া ক্রিমগুলোকে ব্যবহার করতে পারেন। ক্রিম গুলো তাদের ত্বককে খুব সহজে ফর্সা করতে সাহায্য করবে। আর কোন ধরনের ক্ষতি করা ছাড়া।

  • Garnier Glo Cream
  • Lotus Ningt Cream
  • White Perfect Cream
  • Ponds glod Ningt Cream
  • Olay Natural White Cream
বডি ফর্সা হওয়ার ক্রিম

ত্বকের পাশাপাশি আমাদের শরীরেরও যত্ন নেয়া প্রয়োজন কারণ, সূর্যের রশি যেমন আমাদের জন্য জন্য ক্ষতিকারক কেমনে আমাদের বডির ত্বকের জন্য কিন্তু ক্ষতিকারক। যেমন ভাবে ত্বককে ফর্সা করা যায় আবার তেমনভাবে ক্রিম ব্যবহার করে বলে কেউ আপনার বডিকেও ফর্সা করে তুলতে পারবেন। আর এসব বিষয় নিয়ে সব থেকে বেশি মাথা ব্যথা থাকে মেয়েদের। তাই আপনারা যারা আপনাদের ত্বকের পাশাপাশি আপনাদের শরীরকেও ফর্সা করে তুলতে চাচ্ছেন তাহলে নাম দেওয়া রয়েছে।

কম দামে ফর্সা হওয়ার ক্রিম

প্রেম গুলো কিনতে গিয়ে এগুলো অনেক দাম পড়ে যায়। ক্রিম গুলা দামের জন্য অনেকেই এগুলোকে কিনে না। অনেকের ইচ্ছা থাকে যে আমার তো ওকে আমি খুব কম দিনের মধ্যেই ফর্সা করে তুলবো। এই ইচ্ছা আর তাদের পূরণ হয় না। তাদের জন্য অনেক ভালো এবং কম দামে কিছু ক্রিম রয়েছে এই ক্রিমগুলো ব্যবহার ফলে আপনাদের ত্বক ফর্সা হবে আবার  তার পাশাপাশি এর দাম গুলো কম। আপনারা যদি এরকম কিছু ক্রিম ফুল ভাবছেন তাহলে নিচে কিছু ক্রিমের নাম দেওয়া রয়েছে এই ক্রিমগুলোকে এই ক্রিম গুলোকে আপনারা ব্যবহার করতে পারবেন। তাহলে চলুন দেখে নি সে ক্রিমগুলোর নাম:
  • Whitening Cream YC
  • Japan Sakura Cream
  • Glutathione Briting Cream
  • Dr.Darvy

Garnier light complete cream( গার্নিয়ার লাইট কমপ্লিলিট ক্রিম) 


এ ক্রিমটি আপনার ত্বককে ফর্সা করে তুলতে অনেক সাহায্য করবে। বর্তমানে এই ক্রিমটি সবার কাছে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। কারণ এই ক্রিম জাপানিজ লেবু দিয়ে তৈরি করা হয়। যে লেবুতে অনেক পরিমানে ভিটামিন সি রয়েছে। আর আপনারা হয়তো সকলের জানেন যে ভিটামিন সি আমাদের ত্বকের ব্যক্তিরাগুলো দূর করতে সাহায্য করে এবং আমাদের ত্বককে উজ্জ্বল করে তুলতে সাহায্য করে। তা এই ড্রিম টির সকলের পছন্দের একটি ক্রিম। আপনারা যদি আপনাদের ফর্সা করতে চান তাহলে এই ক্রিমটি ব্যবহার করতে পারেন। এই ক্রিমটি আপনার ত্বকে ফর্সা করতে অনেক সাহায্য করবে।

Lotus Herbal white glow cream ( লোটাস হার্বাল হোয়াইট গ্লো ক্রিম)

এটি ইন্ডিয়ার অন্যান্য ফর্সা হওয়ার ক্রিম গুলোর মধ্যে অন্যতম। এটি আপনার ত্বকের পিগমেন্টেশন দূর করতে সাহায্য করবে তার পাশাপাশি এটি আপনার কালো দাগ গুলো কেউ দূর করতে সাহায্য করবে। আর আমাদের মধ্যে অনেকে ন্যাচারাল গ্লো অনেক পছন্দ করেন। তাই যারা তাদের ন্যাচারাল গুলো করতে চান তাদের জন্য এই ক্রিমটা অনেক ভালো হবে। তাই আপনারা যদি আপনাদের ত্বককে একটি ন্যাচারাল গ্লো দিতে চান তাহলে এই ক্রিমটি ব্যবহার করতে পারেন। তার পাশাপাশি এই ক্রিমটি কিন্তু আপনার ত্বকের তারাদাগুলোকে দূর করতে সাহায্য করবে এবং ত্বককে উজ্জ্বল করে তুলতে সাহায্য করবে।

রেমেডিয়াল ডার্ক স্পট রিমুভিং ক্রিম

ফর্সা হওয়ার অন্যান্য ক্রিমগুলোর মধ্যে রয়েছে রেমিডিয়া ডার্কস্পট রিমুভিং ক্রিম। এই ক্রিমটি আপনার ত্বককে ফর্সা করে তুলতে সাহায্য করবে এবং আপনার ত্বকের যাবতীয় যেসব ডান্স স্পট এবং কালো দাগগুলো রয়েছে সেগুলোকে রিমুভ করতে সাহায্য করবে। এর বিশেষ কার্যকারিতা রয়েছে। যেগুলো আপনার ত্বকের খুব সহজে ফর্সা করে দিতে সাহায্য করবেন। এ পাশাপাশি আপনার ত্বকের ময়লাগুলো দূর করে দে একটা ন্যাচারাল লুক দিতে সাহায্য করবে। আর আপনারাও যদি আপনাদের ত্বকে ফর্সা করে তুলতে চাচ্ছেন তাহলে এটিএমটি ব্যবহার করতে পারেন। তবে মনে রাখবেন এইসব ক্রিম সব বয়সের মানুষের জন্য নয়। তাই যখন এটি কিনবেন, তখন এটি সম্পর্কে সব তথ্য জেনে নেওয়া ভালো।

পন্ডস হোয়াইট বিউটি এন্টি স্পট ক্রিম

বর্তমানে পন্ডস হোয়াইট বিউটি একটি জনপ্রিয় ক্রিম। কারণ কি এর সবগুলো ভার্সন ত্বকের জন্য অনেক সুইটেবল। আর এ পয়েন্টস হোয়াইট বিউটি ক্রিমও অনেক ভালো একটি ক্রিম। এটি আপনার ত্বকে আগের তুলনায় ফর্সা করে তুলতে সাহায্য করবে। এছাড়া এটি আপনার ত্বকের ডা স্পটগুলো রিমুভ করে দিতে সাহায্য করবে। 

আর আপনার যদি অয়েলি স্কিন হয়ে থাকে তাহলে এই পর্নস ক্রিম কিন্তু আপনার জন্য অনেক ভালো হবে। কারণ এটি ফেইস এর অয়েল দূর করতে সাহায্য করে। তাই আপনারা যদি আপনাদের ত্বককে ভালো রাখতে চান তাহলে এই ক্রিমটি ব্যবহার করতে পারেন। এছাড়া এর আরেকটি ভালো গুণ হলো এটি সূর্যের রশি থেকে আপনার ত্বকের রক্ষা করবে। ফলে ত্বকের যে কালো দাগের সমস্যা গুলো থাকে এবং ব্রণের সমস্যাগুলো থাকে সেগুলোও দূর হয়ে যাবে।

হোয়াইট টোন ক্রিমঃ

আমাদের ত্বকের জন্য ময়েশ্চারাইজার অনেক গুরুত্বপূর্ণ একটি জিনিস। কারণ এ ময়শ্চেরাইজার আমাদের ত্বকে ভালো রাখতে সাহায্য করে। তাই আপনার জন্য সবথেকে ভাল ক্রিম হবে হোয়াইট টন ক্রিম। কারণ এটিএম একই সাথে মশ্চারাইজিং এর কাজ করে এবং আপনার ত্বকে মেকআপ গ্লো সাহায্য করে। তাই আপনি যদি মেকআপ করা ছাড়া মেকআপ গুলো চান তাহলে আপনার জন্য অনেক ভালো হবে। আর আপনি যদি এটিকে নিয়মিতভাবে ব্যবহার করেন তাহলে এটি আপনার ত্বককে ফর্সা করে তুলতেও সাহায্য করবে। তাই আপনার ত্বকের উজ্জ্বলতা যদি আপনি বাড়াতে চান তাহলে এই হোয়াইটন ক্রিমটি ব্যবহার করতে পারেন।

লেখকের মন্তব্য।৭ দিনের ফর্সা হওয়ার ক্রিম - ছেলেদের ৭ দিনে ফর্সা হওয়া ক্রিম

সুপ্রিয় পাঠক আশা করছি আজকের আর্টিকেলটি আপনি সম্পন্ন রূপে করেছেন এবং জানতে পেরেছেন সাত দিনের ফর্সা হওয়ার ক্রিম আরও জেনেছেন ছেলেদের ফর্সা হওয়ার ক্রিমের নাম যদি আজকের আর্টিকেল থেকে আপনি কোন ভাবে উপকৃত হন তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন
পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url